বাড়ি > বায়োস্কোপ > করোনার কবলে 'গেম অফ থ্রোনস' অভিনেতা ক্রিস্টোফার হিফজু, নরওয়েতে ঘরবন্দি তারকা
করোনার গ্রাসে হলিউড অভিনেতা ক্রিস্টোফার হিফজু (ছবি-ইনস্টাগ্রাম)
করোনার গ্রাসে হলিউড অভিনেতা ক্রিস্টোফার হিফজু (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার কবলে 'গেম অফ থ্রোনস' অভিনেতা ক্রিস্টোফার হিফজু, নরওয়েতে ঘরবন্দি তারকা

  • গেম অফ থ্রোনসের টোরমুন্ড মঙ্গলবার করোনাভাইরাসের সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আনেন। নরওয়েতে নিজের পরিবারের সঙ্গে আপতত কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা।

এবার করোনার গ্রাসে হলিউড অভিনেতা ক্রিস্টোফার হিফজু। গেম অফ থ্রোনসের টোরমুন্ড মঙ্গলবার করোনাভাইরাসের সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আনেন। নরওয়েতে নিজের পরিবারের সঙ্গে আপতত কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই জানিয়েছেন হিফজু। তিনি লেখেন, দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার শরীরে আজ COVID-19 ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। আমি এবং আমার পরিবার নিজেদের আইসোলেশনে রেখেছে। অন্য সবার স্বাস্থ্য ভালো রয়েছে-আমারই একমাত্র জ্বর-সর্দি হয়েছিল’।


এর পাশাপাশি সকলকে সাবধান থাকতে অনুরোধ করেছেন অভিনেতা। বলছেন নিয়মিত অন্তরালে হাত ধুন, অন্যসবার থেকে কমপক্ষে ১.৫ মিটার দূরত্ব বজায় রাখুন। ভাইরাসের সংক্রমণের হাত বাঁচতে যা যা প্রযোজন সবকিছু করার অনুরোধ জানিয়েছেন ক্রিস্টোফার হিফজু।

গেম অফ থ্রোনসের পাশাপাশি ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৮, ডাউনহিল, দ্য লাস্ট কিংয়ের মতো ছবিতে অভিনয় করেছেন ক্রিস্টোফার হিফজু।


এর আগে সোমবার গভীর রাতে ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবার নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। COVID-19 আক্রান্ত জেমস বন্ড সিরিজের কোয়ান্টাম অফ সোলেস ছবির নায়িকা ওলগা কুরলেনকো। গত সপ্তাহে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল অস্কারজয়ী হলিউড তারকা টম হ্যাঙ্কসের। যদিও সোমবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে সুস্থ টম হ্যাঙ্কস ও তাঁর পত্নী রীটা উইলসনকে।


বন্ধ করুন