বাংলা নিউজ > বায়োস্কোপ > মারো ঘুসি! পেশি ফুলিয়ে 'বাইসেপের জয়' বলে হুঙ্কার হৃত্বিকের, নেবেন চ্যালেঞ্জ?
হৃত্বিক রোশন। (ফাইল ছবি)
হৃত্বিক রোশন। (ফাইল ছবি)

মারো ঘুসি! পেশি ফুলিয়ে 'বাইসেপের জয়' বলে হুঙ্কার হৃত্বিকের, নেবেন চ্যালেঞ্জ?

  • তিনি যা করেন তাই জায়গা করে নেয় খবরে।তিনি অর্থাৎ হৃত্বিক রোশন।সম্প্রতি, এমন এক কাণ্ড করলেন তিনি ইনস্টাগ্রামে, যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অনুারাগীরদের মধ্যে।

তিনি যা করেন তাই জায়গা করে নেয় খবরে। তিনি কিছু না করলেও তাও খবর। তিনি অর্থাৎ হৃত্বিক রোশন। সম্প্রতি, বলিউডের 'গ্রিক গড’ই এবার এমন এক কাণ্ড করলেন ইনস্টাগ্রামে, যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অনুারাগীরদের মধ্যে।

ইদানিং নিজের লুক নিয়ে নানান রকম এক্সপেরিমেন্ট করছেন হৃত্বিক। কখনও ঘাড় চাপানো কেয়ারি করা চুল ছোট করে ছেঁটে ফেলছেন কখনও বা পার্টেড ফোঁপানো পাফড চুল রাখছেন এক গাল দাড়ির সঙ্গে। অবশ্য প্রতিটি হেয়ারকাটের সময় বদলে যায় তারকার দাড়ির ছাঁটও। তবে এবার এসব আর করলেন না হৃতিক। বরং জিমে বেশি সময় কাটিয়ে একেবারে নতুন 'রাফ অ্যান্ড টাফ' অবতারে ধরা দিলেন তিনি।

ইনস্টাগ্রামে যে ছবি হৃত্বিক আপলোড করেছেন সেখানে দেখা যাচ্ছে জিমে দাঁড়িয়ে রয়েছেন তিনি। জিম ভেস্তের ফাঁক থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর নির্মেদ, পেশীবহুল শরীর। না আঁচড়ানো উস্কোখুস্কোচুল আর গালে ঘন চাপদাড়ি রাখা হৃত্বিকের এই নতুন লুক নজর কেড়েছে তাঁর অনুরাগীদের। শুধু তাই নয়, ওই ছবিতে হাতের পেশী ফুলিয়ে ক্যাপশনে হৃত্বিকের হুঙ্কার, ' বলো বলিউড বাইসেপের জয়!'

ইনস্টাগ্রামের সেই স্টোরিতে হৃত্বিকের চ্যালেঞ্জ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামের সেই স্টোরিতে হৃত্বিকের চ্যালেঞ্জ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

এবার ইনস্টাগ্রামের স্টোরিতে এই বলি-তারকার পোস্ট করা একাধিক ছবির কথাতেও। সেই স্টোরিতে আবার অন্যরক্ম লুকে হাজির হয়েছেন 'গ্রিক গড'। সল্ট অ্যান্ড পেপার ব্যাকব্রাশ চুল ও ঘন চাপদাড়িতে চিরাচরিত পরিচিত লুকের থেকে সম্পূর্ণ আলাদা লাগছে তাঁকে দেখতে। 

হৃত্বিকের ইনস্টাগ্রামের সেই স্টোরি।
হৃত্বিকের ইনস্টাগ্রামের সেই স্টোরি।

ছবির সঙ্গে হৃতিকের চ্যালেঞ্জ, ‘এসো আমায় ঘুসি মারো!' বলাই বাহুল্য, নেটপাড়ায় ইতিমধ্যেই নেটপাড়ায় এই পোস্ট হয়েছে ভাইরাল। কেউ কেউ বলছেন, হৃতিক হয়তো নতুন কোনও ছবির জন্যই লুক নিয়েছেন। 

যদিও এই বিষয়ে হৃত্বিক নিজে এখনও মুখ খোলেননি।

বন্ধ করুন