বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্ক এখনো অটুট, সুজানের গানের ভিডিয়ো দেখে মুগ্ধ হৃত্বিক যা বললেন!
হৃত্বিক-সুজান
হৃত্বিক-সুজান

সম্পর্ক এখনো অটুট, সুজানের গানের ভিডিয়ো দেখে মুগ্ধ হৃত্বিক যা বললেন!

  • বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট এই প্রাক্তন জুটির।

ইন্টেরিয়র ডিজাইনার সুজান খান সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে ওয়েসিসের জনপ্রিয় গান ‘ওয়ান্ডার ওয়াল’ গাইতে শোনা যাচ্ছে তাঁকে। তবে সব থেকে অবাক করা বিষয়, সুজানের প্রাক্তন স্বামী তথা হৃত্বিক রোশন সেই ভিডিয়োতে কমেন্ট করেছেন। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে স্টাডি টেবিলের সামনে বসা সুজান। পিছনে সেলফে বই এবং নানা ছোট ছোট শোপিস সাজানো রয়েছে। চোখে সাদা ফ্রেমের চশমা পরে, ঢিলে ঢালা টিশার্ট এবং হাল্কা করে চুল বেঁধে দেখা গেছে তাঁকে। কোনো বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় গান ধরেছেন সুজান। ক্যাপশনে সুজান জানিয়েছেন, খুবই অপেশাদার ভাবে খালি গলায় করা। গান আমার খুশির জায়গা।

সুজানের এই ভিডিয়ো খুব পছন্দ করেছেন অনুরাগীরা। এমনকি তাঁর প্রাক্তন স্বামী হৃত্বিকও সেখানে কমেন্ট করেছেন। তিনি লিখেছেন, ‘ভালো হয়েছে’। পাশাপাশি হাততালির ইমোজিও দিয়েছেন। 

ছেলেবেলার বন্ধু হৃত্বিক-সুজান, একে-অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০০ সালের ডিসেম্বর মাসে। তবে ২০১৪ সালে, বিয়ের দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন এই জুটি। কিন্তু বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট এই প্রাক্তন জুটির। দুই সন্তান রিহান ও রিদানকে একইসঙ্গে বড় করে তুলছেন তাঁরা।

বিপাশা বসু, টুইঙ্কেল খান্না, জায়েদ খান, ভাবনা পান্ডে সহ অনেকেই সুজানের ভিডিয়োতে কমেন্টে প্রশংসা করেছেন।

বন্ধ করুন