বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভাগ্যিস আমাদের এদের মতো দেখতে নয়', BFF কুণালকে জন্মদিনের শুভেচ্ছা হৃত্বিকের
স্মৃতি…
স্মৃতি…

'ভাগ্যিস আমাদের এদের মতো দেখতে নয়', BFF কুণালকে জন্মদিনের শুভেচ্ছা হৃত্বিকের

  • কিশোরবেলার অদেখা ছবি পোস্ট করে বেস্ট ফ্রেন্ড কুণাল কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হৃত্বিক রোশন। 

কি চিনতে পারছেন? উপরের বাঁ দিকের ছবিতে যে দু-জন কিশোর রয়েছেন তাঁরা আর কেউ নন বলিউড তারকা হৃত্বিক রোশন ও কুণাল কাপুর। বন্ধু কুণালকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দু'জনের একটি কিশোরবেলার অদেখা ছবি শেয়ার করে নিলেন হৃত্বিক। শুধু তাই নয় মজার ছলে অভিনেতা লেখেন- ‘ভাগ্যিস এই দুজনকে আমাদের মতো দেখতে নয়’। 

টুইটারে হৃত্বিক লেখেন- ‘শুভ জন্মদিন ভাই.. আমি খুব খুশি যে এদের দুজনকে আমাদের মতো দেখতে নয়’। ছবিতে বলিউডের গ্রিক গড হৃত্বিককে দেওয়া গেল একদম ক্যাজুয়াল লুকে- জিনস, টি-শার্টে  আর জ্যাকেটে ফুরফুরে মেজাজে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি, অন্যদিকে টি-শার্ট এবং বক্সারে থুতনিতে হাত রেখে বসে আছেন কুণাল।

তবে নিয়ে বিস্তারিত কোনও তথ্য দেননি হৃত্বিক। তবে তিনি এই ছবি টুইট করার সঙ্গে সঙ্গে নিমেষে ভাইরাল হয়ে যায় এটি। পিছিয়ে থাকেননি অভিষেক বচ্চনও। তিনিও কমেন্ট বক্সে লেখেন- ‘হাহা.. দারুণ লাগল’! 

সব অনুরাগীদেরই প্রশ্ন এই সময় হৃত্বিতের বয়স কত ছিল? অনেকেই বলছেন ভীষণ কিউট লাগছে। হৃত্বিক রোশন ও কুণাল কাপুর বহু বছর ধরেই বেস্ট ফ্রেন্ড। এই দুই অভিন্ন হৃদয় বন্ধু একে অপরের প্রশংসা করারও সুযোগ ছাড়েন না। হৃত্বিক বন্ধুর ড্রেসিং স্টাইলে ফিদা। তাঁর মতে কুণালের বলিউডের ‘বেস্ট ড্রেসড পার্সন’। একবার অভিনেতা জানিয়েছিলেন- ‘আমার মনে হয় কুণাল সবচেয়ে ওয়াকিবহাল কোন সময় কোন পোশাকটা পরা উচিত। ওর ইনস্টাগ্রাম পোস্টগুলো একদম স্পট অন। আমি তো ওর কাছ থেকে শিখছি’। 

রবিবার ৪৩-এ পা দিলেন কুণাল। ২০০৬ সালে রং দে বসান্তি ছবিতে অভিনয় করে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন এই অভিনেতা। বলিউডে কুণাল কাপুরের শেষ ছবি ছিল ‘গোল্ড’। এরপর তেলুগু ছবি দেবদাসে দেখা গিয়েছে তাঁকে। 

বন্ধ করুন