বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan-Tiger 3: ‘টাইগার ৩-এ আপনি আছেন নাকি?’ ভক্তের প্রশ্নের কী জবাব দিলেন হৃতিক

Hrithik Roshan-Tiger 3: ‘টাইগার ৩-এ আপনি আছেন নাকি?’ ভক্তের প্রশ্নের কী জবাব দিলেন হৃতিক

সলমনের টাইগার ৩ এ কবীরের ক্যামিও? ভক্তের প্রশ্নে কী জানালেন হৃতিক?

Hrithik Roshan-Tiger 3: টাইগার ৩ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলবে কবীরের? কী জানালেন হৃতিক রোশন?

দীপাবলির ধামাকা নিয়ে আসছেন সলমন খান। আদিত্য চোপড়া এবং মণীশ শর্মা দুজনেই প্রস্তুত দর্শকদের বড়সড় চমক দেওয়ার জন্য। যশরাজ স্পাই ইউনিভার্সের আগামী ছবি টাইগার ৩ আগামী ১২ নভেম্বর মুক্তি পাচ্ছে। এই ছবিতে আবারও টাইগারের বেশে ধরা দেবেন সলমন খান। কানাঘুষোয় শোনা যাচ্ছে এই ছবিতে নাকি ক্যামিও চরিত্রে দেখা যাবে কবীর ওরফে হৃতিক রোশন এবং পাঠান অর্থাৎ শাহরুখ খানকে। অর্থাৎ যশরাজ স্পাই ইউনিভার্সের তিন চরিত্রের ক্রসওভারই দেখা যাবে এখানে। এই স্পাই ইউনিভার্সের অন্যতম চরিত্র হল কবীর যা ২০১৯ সালে ওয়ার ছবির মাধ্যমে প্রকাশ্যে আসে। এবার কি তিনি টাইগার ৩ তে ক্যামিও রোলে ধরা দেবেন?

টাইগার ৩ -এ থাকবে কবীরের ক্যামিও?

পিঙ্কভিলার একটি রিপোর্টে জানানো হয়েছে টাইগার ৩ -এ ক্যামিও চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। সূত্রের তরফে তাদের জানানো হয়, 'আদিত্য চোপড়া স্পাই ইউনিভার্সের সমস্ত স্পাইকে একত্রে নিয়ে আসবেন এই ছবিতে। কেউ জানে না এটা এখনও, তবে টাইগার ৩ -এ পাঠান এর পাশাপাশি কবীরকেও দেখা যাবে। একমাত্র গুটিকয় মানুষ জানেন যে আদিত্য কীভাবে টাইগার ৩ -কে নিয়ে ভেবেছেন, এখন সবটা নিয়ে অত্যন্ত রাখঢাক বজায় রাখা হচ্ছে। সবটা ১২ নভেম্বর পর্দায় দেখা যাবে।'

আরও পড়ুন: হিট প্রবীর-পোদ্দার জুটি, ৬ কোটি আয় দশম অবতারের, কোথায় দাঁড়িয়ে বাঘা যতীন-রক্তবীজ?

আরও পড়ুন: 'ভারত তো কালো জাদু করে জিতছে...', পাকিস্তানি টিমের নজর লেগেছে, দাবি পাক অভিনেত্রীর

টাইগার ৩ প্রসঙ্গে কী জানালেন হৃতিক?

এদিন হৃতিককে একটি ইভেন্টে দেখা যায়। সেখানেই তাঁকে তবে ভক্তরা ঘিরে ধরেন এবং জিজ্ঞেস করেন, 'স্যার, আপনি কি টাইগার ৩ ছবিতে আছেন?' তিনি উত্তরে কেবল একটা হাসি দেন, এবং ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন। তারপর বেরিয়ে যান সেখান থেকে। এতে মনে করা হচ্ছে যে খবর এতদিন হাওয়ায় ভাসছিল সেটা সত্যি। যদিও সঠিক উত্তরটা ১২ নভেম্বর পাওয়া যাবে।

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। এখানে টাইগারের চরিত্রে আছেন সলমন খান, জোয়া হয়ে ফিরছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন ইমরান হাশমি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.