বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: 'তুমি যখন কেবল একটা হৃদস্পন্দন ছিলে...' ছেলের ৫০তম জন্মদিনে আবেগঘন পিঙ্কি রোশন, হৃতিকের জন্য লিখলেন কী?

Hrithik Roshan: 'তুমি যখন কেবল একটা হৃদস্পন্দন ছিলে...' ছেলের ৫০তম জন্মদিনে আবেগঘন পিঙ্কি রোশন, হৃতিকের জন্য লিখলেন কী?

হৃতিকের জন্য কী লিখলেন তাঁর মা?

Hrithik Roshan Birthday: ৫০ বছরে পা দিলেন হৃতিক রোশন। তাঁর জন্মদিনে তাঁর মা পিঙ্কি রোশন একটি বিশেষ পোস্ট করলেন। সেখানে ছেলের জন্য তিনি কি লিখলেন?

১০ জানুয়ারি ৫০ বছরে পা দিলেন হৃতিক রোশন। ছেলের জন্মদিন উপলক্ষ্যে এদিন একটি বিশেষ পোস্ট লিখলেন অভিনেতার মা পিঙ্কি রোশন। চমক দিয়ে এদিন ইনস্টাগ্রামে ছেলের জন্য কী কী লিখলেন তিনি?

হৃতিক রোশনের জন্মদিনে তাঁর মায়ের বিশেষ পোস্ট

এদিন হৃতিক রোশনের ছোটবেলার একটি ছবি পোস্ট করেন পিঙ্কি রোশন। সঙ্গে দেন অভিনেতার আগামী ছবি ফাইটার ছবির একটি ছবি। এই ছবি দুটোর সঙ্গে তিনি হৃতিকের জন্য একটা লম্বা পোস্ট লেখেন ইনস্টাগ্রামে।

আরও পড়ুন: হামাস হামলায় গাজায় গুরুতর আহত ফাউদা খ্যাত অভিনেতা ইদান আমেদি, এখন কেমন আছেন?

আরও পড়ুন: রাশিদ খানের কণ্ঠে বাংলা খেয়াল শুনতে চেয়েছিলেন, উস্তাদজির মৃত্যুতে কবীর সুমন বললেন, 'আফসোস থেকে গেল'

এদিন পিঙ্কি রোশন যে ছবিটি পোস্ট করেছিলেন সেখানে হৃতিক রোশনের মাত্র পাঁচ বয়সের ছবি দেখা যাচ্ছে। আর বর্তমানে তিনি ৫০ এ পা দিলেন। এই লম্বা সফর পেরোনোর পর পিঙ্কি এদিন লেখেন, 'এই দুটো ছবি সেই একই পবিত্র আত্মার যার একটা সোনার হৃদয় আছে। ৫ মাস থেকে ৫০, এই সময়ে তুমি পর্দা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, লক্ষ লক্ষ মানুষের মনে বিরাজ করেছ যাঁরা তোমায় ভালোবাসেন। আমরা সবাই জানি তুমি এই এক জীবনের থেকে অনেক বড়। এই পৃথিবীতে তুমি ৫০ বছর পূর্ণ করে ফেললে, অনেককে আনন্দ এনে দিয়েছ। কিন্তু আমি তোমায় তখন থেকে জানি যখন তুমি কেবল একটা হৃদস্পন্দন ছিলে। আমার মধ্যে ছিলে। অনেক রাত এমন কেটেছে যখন আমি ঘুম পাড়ানি গান গেয়েছি যাতে তুমি আমার মধ্যে নিশ্চিন্তে থাকতে পারো।

এদিন তিনি ছেলের জন্য আরও লেখেন, 'তুমি যখন জন্মালে তখন থেকেই তুমি এই পৃথিবীর। তুমি সবাই খুশি, আনন্দ দেওয়ার মাধ্যমে নিজের ভালো থাকা বেছে নিয়েছ। তোমার গোটা জীবন অন্যদের জন্য কেটেছে।'

আরও পড়ুন: ‘মনের চাপ কাটাতে ভিকির সামনে গজগজ করি, অর্ধেক ইংরেজি ও বোঝেও না’, অকপট ক্যাটরিনা

মায়ের এই পোস্টে এখনও কোনও উত্তর দেননি হৃতিক। তবে তাঁর বহু অনুরাগীরাই তাঁকে এই পোস্ট জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

হৃতিক রোশনের আগামী প্রজেক্ট

হৃতিক রোশনকে আগামীতে ফাইটার ছবিতে দেখা যাবে। এত একটি এরিয়াল অ্যাকশন মুভি। এখানে হৃতিক রোশন ছাড়াও আছেন দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কুমার, প্রমুখ। সিদ্ধার্থ আনন্দ ছবিটির পরিচালনা করেছেন। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

নিম্নচাপের জেরে আজ বেশি বৃষ্টি! শুক্রে হবে আরও ১টি, কোন কোন জেলায় বর্ষণ বাড়বে? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ১৬ জুলাইয়ের রাশিফল সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের!

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.