বাংলা নিউজ > বায়োস্কোপ > Fawad-Mahira: নেটফ্লিক্সের হাত ধরে তিন নম্বর বার জুটিতে ফাওয়াদ-মাহিরা, সঙ্গী হবেন সনম সইদও

Fawad-Mahira: নেটফ্লিক্সের হাত ধরে তিন নম্বর বার জুটিতে ফাওয়াদ-মাহিরা, সঙ্গী হবেন সনম সইদও

ফাওয়াদ-মাহিরা না ফাওয়াদ-সনম, কোন জুটি পছন্দের? 

Fawad-Mahira in Netflix: প্রথমবার সম্পূর্ণরূপে পাকিস্তানের প্রেক্ষাপটে অরিজিন্যাল সিরিজ তৈরি করবে নেটফ্লিক্স। লিড রোলে ফাওয়াদ-মাহিরা। ফারহাত ইশতাকের লেখা উর্দু উপন্যাস ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’ (২০১৩) অবলম্বনে নাকি তৈরি হচ্ছে এই সিরিজ।

টেলিভিশন সিরিজ ‘হামসফর’-এর সুবাদে বছর কয়েক আগে ভারতীয়দের মন জিতেছিলেন ফাওয়াদ খান ও মাহিরা খান। এরপর বলিউডের বিগ টিকিটও পান দুজনে। কিন্তু ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর ভারতে পাক শিল্পীদের কাজ বন্ধ। ‘হামসফর’-এর প্রায় এক দশক পর ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ (২০২২) ছবিতে জুটি হিসাবে দেখা মিলেছে ফাওয়াদ-মাহিরার। কিন্তু সেই পাক ছবি দেখবার সুযোগ হয়নি ভারতীয় দর্শকদের। দীর্ঘদিন ধরেই ফাওয়াদ-মাহিরাকে পর্দায় দেখতে উতলা এদেশের অনুরাগীরা। এবার আক্ষেপ পূরণ হওয়ার পালা। শোনা যাচ্ছে নেটফ্লিক্সের আসন্ন এক সিরিজে জুটিতে দেখা যাবে তাঁদের। 

প্রথমবার সম্পূর্ণরূপে পাকিস্তানের প্রেক্ষাপটে অরিজিন্যাল সিরিজ তৈরি করবে নেটফ্লিক্স। ফারহাত ইশতাকের লেখা উর্দু উপন্যাস ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’ (২০১৩) অবলম্বনে নাকি তৈরি হচ্ছে এই সিরিজ। প্রসঙ্গত,  ফারহাত ইশতাকের লেখা গল্প অবলম্বনেই তৈরি হয়েছিল হামসফর। 

হার্ভাডের আইনের ছাত্র সিকন্দের গল্প বলে ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’। আচমকা ঘটা এক ঘটনা বদলে দেবে তাঁর গোটা জীবন। লিজার সঙ্গে ইতালিতে দেখা হবে সিকন্দরের, তারপর কীভাবে এগোবে তাঁদের কাহানি? খবর শুধু মাহিরা নন, এই শো-তে ফাওয়াদের সঙ্গে দেখা মিলবে তাঁর জিন্দেগি গুলজার হ্যায় নায়িকা সনম সইদেরও। পাশাপাশি আহাদ রাজা মীর, হামজা আলি আব্বাসি, বিলাল আসরফ, মায়া আলি, ইকরা আজিজের মতো জনপ্রিয় পাক তারকারা অংশ হবেন এই সিরিজের। 

ইতালি-পাকিস্তান এবং ইংল্যান্ডে হবে সিরিজের শ্যুটিং। উল্লেখ্য, মাহিরাকে শেষবার ভারতীয় স্ক্রিনে দেখা গিয়েছে রইস ছবিতে, অন্যদিকে করণ জোহরের ইয়ে দিল হ্যায় মুশকিল ছবিতে শেষ দেখা গিয়েছে ফাওয়াদ খানকে। এই জুটির জনপ্রিয় শো ‘হামসফর’ সম্প্রচারিত হয়েছে ভারতের জি নেটওয়ার্কের ‘জিন্দেগি’ চ্যানেলে।

গত বছর মুক্তি পাওয়া ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ ঝড় তুলেছে বক্স অফিসে। ৪৫ কোটির বাজেটে তৈরি এই পাক ছবি বক্স অফিসে ৩০০ কোটির ব্যবসা করেছে। পাকিস্তানের ইতিহাসের সবচেয়ে ব্যবসা সফল ছবি ফাওয়াদ-মাহিরা জুটির এই ফিল্ম। ফাওয়াদ-মাহিরার রসায়ন বরাবরই চোখ টানে, তা প্রমাণ করেছে মওলা জাট-এর গল্প। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.