বাংলা নিউজ > বায়োস্কোপ > Fawad-Mahira: নেটফ্লিক্সের হাত ধরে তিন নম্বর বার জুটিতে ফাওয়াদ-মাহিরা, সঙ্গী হবেন সনম সইদও

Fawad-Mahira: নেটফ্লিক্সের হাত ধরে তিন নম্বর বার জুটিতে ফাওয়াদ-মাহিরা, সঙ্গী হবেন সনম সইদও

ফাওয়াদ-মাহিরা না ফাওয়াদ-সনম, কোন জুটি পছন্দের? 

Fawad-Mahira in Netflix: প্রথমবার সম্পূর্ণরূপে পাকিস্তানের প্রেক্ষাপটে অরিজিন্যাল সিরিজ তৈরি করবে নেটফ্লিক্স। লিড রোলে ফাওয়াদ-মাহিরা। ফারহাত ইশতাকের লেখা উর্দু উপন্যাস ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’ (২০১৩) অবলম্বনে নাকি তৈরি হচ্ছে এই সিরিজ।

টেলিভিশন সিরিজ ‘হামসফর’-এর সুবাদে বছর কয়েক আগে ভারতীয়দের মন জিতেছিলেন ফাওয়াদ খান ও মাহিরা খান। এরপর বলিউডের বিগ টিকিটও পান দুজনে। কিন্তু ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর ভারতে পাক শিল্পীদের কাজ বন্ধ। ‘হামসফর’-এর প্রায় এক দশক পর ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ (২০২২) ছবিতে জুটি হিসাবে দেখা মিলেছে ফাওয়াদ-মাহিরার। কিন্তু সেই পাক ছবি দেখবার সুযোগ হয়নি ভারতীয় দর্শকদের। দীর্ঘদিন ধরেই ফাওয়াদ-মাহিরাকে পর্দায় দেখতে উতলা এদেশের অনুরাগীরা। এবার আক্ষেপ পূরণ হওয়ার পালা। শোনা যাচ্ছে নেটফ্লিক্সের আসন্ন এক সিরিজে জুটিতে দেখা যাবে তাঁদের। 

প্রথমবার সম্পূর্ণরূপে পাকিস্তানের প্রেক্ষাপটে অরিজিন্যাল সিরিজ তৈরি করবে নেটফ্লিক্স। ফারহাত ইশতাকের লেখা উর্দু উপন্যাস ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’ (২০১৩) অবলম্বনে নাকি তৈরি হচ্ছে এই সিরিজ। প্রসঙ্গত,  ফারহাত ইশতাকের লেখা গল্প অবলম্বনেই তৈরি হয়েছিল হামসফর। 

হার্ভাডের আইনের ছাত্র সিকন্দের গল্প বলে ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’। আচমকা ঘটা এক ঘটনা বদলে দেবে তাঁর গোটা জীবন। লিজার সঙ্গে ইতালিতে দেখা হবে সিকন্দরের, তারপর কীভাবে এগোবে তাঁদের কাহানি? খবর শুধু মাহিরা নন, এই শো-তে ফাওয়াদের সঙ্গে দেখা মিলবে তাঁর জিন্দেগি গুলজার হ্যায় নায়িকা সনম সইদেরও। পাশাপাশি আহাদ রাজা মীর, হামজা আলি আব্বাসি, বিলাল আসরফ, মায়া আলি, ইকরা আজিজের মতো জনপ্রিয় পাক তারকারা অংশ হবেন এই সিরিজের। 

ইতালি-পাকিস্তান এবং ইংল্যান্ডে হবে সিরিজের শ্যুটিং। উল্লেখ্য, মাহিরাকে শেষবার ভারতীয় স্ক্রিনে দেখা গিয়েছে রইস ছবিতে, অন্যদিকে করণ জোহরের ইয়ে দিল হ্যায় মুশকিল ছবিতে শেষ দেখা গিয়েছে ফাওয়াদ খানকে। এই জুটির জনপ্রিয় শো ‘হামসফর’ সম্প্রচারিত হয়েছে ভারতের জি নেটওয়ার্কের ‘জিন্দেগি’ চ্যানেলে।

গত বছর মুক্তি পাওয়া ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ ঝড় তুলেছে বক্স অফিসে। ৪৫ কোটির বাজেটে তৈরি এই পাক ছবি বক্স অফিসে ৩০০ কোটির ব্যবসা করেছে। পাকিস্তানের ইতিহাসের সবচেয়ে ব্যবসা সফল ছবি ফাওয়াদ-মাহিরা জুটির এই ফিল্ম। ফাওয়াদ-মাহিরার রসায়ন বরাবরই চোখ টানে, তা প্রমাণ করেছে মওলা জাট-এর গল্প। 

 

বায়োস্কোপ খবর

Latest News

নেতৃত্ব না পাওয়া ও বিবাহবিচ্ছেদের বিতর্ক এড়াতে ফিটনেসকেই হাতিয়ার করলেন হার্দিক শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.