বাংলা নিউজ > বায়োস্কোপ > লুঠ হলো নেলপলিশ, 'ক্রাইম মাস্টার গোগো'-র বিরুদ্ধে অভিযোগ দায়ের শ্রদ্ধা কাপুরের
ফিরলেন 'ক্রাইম মাস্টার গোগো'! হতভম্ব শ্রদ্ধা। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ফিরলেন 'ক্রাইম মাস্টার গোগো'! হতভম্ব শ্রদ্ধা। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

লুঠ হলো নেলপলিশ, 'ক্রাইম মাস্টার গোগো'-র বিরুদ্ধে অভিযোগ দায়ের শ্রদ্ধা কাপুরের

  • পর্দায় ফিরলেন 'ক্রাইম মাস্টার গোগো'! সেই চিরাচরিত পোশাক এবং ভঙ্গিমায়। আর এসেই শুরু করে দিলেন লুঠপাঠ। ছাড়লেন না শ্রদ্ধা কাপুরের নেলপলিশও। বাধ্য হয়েই 'গোগো'-র বিরুদ্ধে নালিশ জানালেন এই বলি-অভিনেত্রী।

শেষপর্যন্ত কি তবে আসতে চলেছে বলিউডের ক্ল্যাসিক কমেডি ছবি 'আন্দাজ আপনা আপনা'-র সিক্যুয়েল? না কি সেই ছবির বিখ্যাত চরিত্র 'ক্রাইম মাস্টার গোগো'-কে নিয়ে কোনও 'স্পিন অফ' ছবির পরিকল্পনা ফেঁদেছেন ডিজনি+হটস্টার কর্তৃপক্ষ? এই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের সাম্প্রতিক কান্ডকারখানা কিন্তু ইঙ্গিত দিচ্ছে সে ব্যাপারেই। সেই ইঙ্গিত আরও স্পষ্ট হয়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের পোস্ট করা আরও একটি ভিডিও পোস্টের সুবাদে। না কি বলা ভালো অভিযোগ দায়ের করার জন্য ? আসুন, জানা যাক গোটা বিষয়টাই।

সম্প্রতি, শ্রদ্ধা কাপুরের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ভিডিও পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে নিজের ঘরে বসে আপনমনে দিব্যি পায়ে নেলপলিশের পোঁচ লাগাচ্ছিলেন শ্রদ্ধা । এমন সময় চমকে দিয়ে সেখানে অতর্কিতে হাজির হন 'ক্রাইম মাস্টার গোগো'। 'গোগো'-র পরনে সেই চিরাচরিত কালো পোশাক। ব্যাকব্রাশ চুল আর পাঁকানো গোঁফে সময়ের নিয়মে রুপোলি রং ধরলেও 'গোগো' আছেন 'গোগো'-তেই। বছর পঁচিশ আগে 'আন্দাজ আপনা আপনা'-তে যেভাবে হাজির হতেন 'গোগো'-রুপী শক্তি কাপুর, ঠিক সেই একই ভঙ্গিমায় হাজির হলেন মেয়ে শ্রদ্ধার কাছেও। এবং এসেই অদ্ভুত ভঙ্গিমায় চোখ পাকিয়ে, হাত পা ছুড়ে তড়বর তড়বর করে বলতে শুরু করেন সেই বিখ্যাত সংলাপ। 'আমিই সেই ক্রাইম মাস্টার গোগো। আবার এসেছি ফিরে। আর এসেছি যখন, তখন তো কিছু না কিছু লুঠ করেই যাবো!'

 

বলতে বলতেই হাতের সামনে আর কিছু না পেয়ে শ্রদ্ধার নেলপলিশটা নিয়েই চম্পট দিলেন তাঁর বাবা। মানে 'ক্রাইম মাস্টার গোগো'। শ্রদ্ধার 'বাপু' বলে ডাকাতেও মন গলেনি 'গোগো'-র। লুঠ তিনি করবেনই। তাঁর হাত থেকে রেহাই নেই কারওর। সে সম্পর্কে শ্রদ্ধা যতই তাঁর আপন হোক না কেন। এরপরই আর দেরি না করে ডিজনি+হটস্টার-এর বিরুদ্ধে কাঁদো কাঁদো মুখে নালিশ জানিয়েছেন শ্রদ্ধা। 'কেন নিয়ে এলে তোমরা ফিরিয়ে গোগোকে? যত্তসব!' শ্রদ্ধার এই প্রশ্নের অবশ্য এখনও কোনও জবাব আসেনি ওটিটি কতৃপক্ষের তরফে। তবে এই ভিডিও দেখে যে নড়েচড়ে বসেছে বলিউড থেকে শুরু করে দর্শকের দল সেকথা না বললেও চলে।

এখানেই শেষ নয়। ডিজনি+হটস্টার এর তরফে তাঁদের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করা হচ্ছে। সেখানে দেখা যাচ্ছে 'ক্রাইম মাস্টার গোগো'-কে শুটিংয়ের একটি দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন জনৈক ব্যক্তি। সেসব শুনতে শুনতেই আচমকা সেই ব্যক্তির পেনখানা ছিনিয়ে নেন 'গোগো'. থতমত খেয়ে সেই ব্যক্তি এরপর সেই পেনটি ফেরত চাইতেই চিল চিৎকার করে চিরাচরিত ভঙ্গিতে বলে ওঠেন শক্তি,' পেন হ্যায়। তুমহারা জান নেহি হ্যায়!' বলাই বাহুল্য, এই ভিডিও যে দর্শকদের নস্ট্যাল জিয়া করে তুলেছে তা ভিডিওর কমেন্ট বক্সে চোখ বললেই টের পাওয়া যাবে।

 

টাইগার শ্রফ পর্যন্ত এই ভিডিও দেখে হেসে কুটিপাটি হয়েছেন। এই ভিডিও প্রসঙ্গে শ্রদ্ধা জানিয়েছেন ছোট্ট থেকেই 'ক্রাইম মাস্টার গোগো' চরিত্রটি তাঁর অন্যতম প্রিয়। তার ওপর এই প্রথমবার বাবার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে যারপরনাই খুশি তিনি। যদিও ডিজনি+হটস্টার 'গোগো'-কে নিয়ে কী পরিকল্পনা ফেঁদেছেন সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন 'গোগো-কন্যা'। 

 

বন্ধ করুন