বাংলা নিউজ > বায়োস্কোপ > লুঠ হলো নেলপলিশ, 'ক্রাইম মাস্টার গোগো'-র বিরুদ্ধে অভিযোগ দায়ের শ্রদ্ধা কাপুরের

লুঠ হলো নেলপলিশ, 'ক্রাইম মাস্টার গোগো'-র বিরুদ্ধে অভিযোগ দায়ের শ্রদ্ধা কাপুরের

ফিরলেন 'ক্রাইম মাস্টার গোগো'! হতভম্ব শ্রদ্ধা। ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

পর্দায় ফিরলেন 'ক্রাইম মাস্টার গোগো'! সেই চিরাচরিত পোশাক এবং ভঙ্গিমায়। আর এসেই শুরু করে দিলেন লুঠপাঠ। ছাড়লেন না শ্রদ্ধা কাপুরের নেলপলিশও। বাধ্য হয়েই 'গোগো'-র বিরুদ্ধে নালিশ জানালেন এই বলি-অভিনেত্রী।

শেষপর্যন্ত কি তবে আসতে চলেছে বলিউডের ক্ল্যাসিক কমেডি ছবি 'আন্দাজ আপনা আপনা'-র সিক্যুয়েল? না কি সেই ছবির বিখ্যাত চরিত্র 'ক্রাইম মাস্টার গোগো'-কে নিয়ে কোনও 'স্পিন অফ' ছবির পরিকল্পনা ফেঁদেছেন ডিজনি+হটস্টার কর্তৃপক্ষ? এই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের সাম্প্রতিক কান্ডকারখানা কিন্তু ইঙ্গিত দিচ্ছে সে ব্যাপারেই। সেই ইঙ্গিত আরও স্পষ্ট হয়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের পোস্ট করা আরও একটি ভিডিও পোস্টের সুবাদে। না কি বলা ভালো অভিযোগ দায়ের করার জন্য ? আসুন, জানা যাক গোটা বিষয়টাই।

সম্প্রতি, শ্রদ্ধা কাপুরের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ভিডিও পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে নিজের ঘরে বসে আপনমনে দিব্যি পায়ে নেলপলিশের পোঁচ লাগাচ্ছিলেন শ্রদ্ধা । এমন সময় চমকে দিয়ে সেখানে অতর্কিতে হাজির হন 'ক্রাইম মাস্টার গোগো'। 'গোগো'-র পরনে সেই চিরাচরিত কালো পোশাক। ব্যাকব্রাশ চুল আর পাঁকানো গোঁফে সময়ের নিয়মে রুপোলি রং ধরলেও 'গোগো' আছেন 'গোগো'-তেই। বছর পঁচিশ আগে 'আন্দাজ আপনা আপনা'-তে যেভাবে হাজির হতেন 'গোগো'-রুপী শক্তি কাপুর, ঠিক সেই একই ভঙ্গিমায় হাজির হলেন মেয়ে শ্রদ্ধার কাছেও। এবং এসেই অদ্ভুত ভঙ্গিমায় চোখ পাকিয়ে, হাত পা ছুড়ে তড়বর তড়বর করে বলতে শুরু করেন সেই বিখ্যাত সংলাপ। 'আমিই সেই ক্রাইম মাস্টার গোগো। আবার এসেছি ফিরে। আর এসেছি যখন, তখন তো কিছু না কিছু লুঠ করেই যাবো!'

 

বলতে বলতেই হাতের সামনে আর কিছু না পেয়ে শ্রদ্ধার নেলপলিশটা নিয়েই চম্পট দিলেন তাঁর বাবা। মানে 'ক্রাইম মাস্টার গোগো'। শ্রদ্ধার 'বাপু' বলে ডাকাতেও মন গলেনি 'গোগো'-র। লুঠ তিনি করবেনই। তাঁর হাত থেকে রেহাই নেই কারওর। সে সম্পর্কে শ্রদ্ধা যতই তাঁর আপন হোক না কেন। এরপরই আর দেরি না করে ডিজনি+হটস্টার-এর বিরুদ্ধে কাঁদো কাঁদো মুখে নালিশ জানিয়েছেন শ্রদ্ধা। 'কেন নিয়ে এলে তোমরা ফিরিয়ে গোগোকে? যত্তসব!' শ্রদ্ধার এই প্রশ্নের অবশ্য এখনও কোনও জবাব আসেনি ওটিটি কতৃপক্ষের তরফে। তবে এই ভিডিও দেখে যে নড়েচড়ে বসেছে বলিউড থেকে শুরু করে দর্শকের দল সেকথা না বললেও চলে।

এখানেই শেষ নয়। ডিজনি+হটস্টার এর তরফে তাঁদের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করা হচ্ছে। সেখানে দেখা যাচ্ছে 'ক্রাইম মাস্টার গোগো'-কে শুটিংয়ের একটি দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন জনৈক ব্যক্তি। সেসব শুনতে শুনতেই আচমকা সেই ব্যক্তির পেনখানা ছিনিয়ে নেন 'গোগো'. থতমত খেয়ে সেই ব্যক্তি এরপর সেই পেনটি ফেরত চাইতেই চিল চিৎকার করে চিরাচরিত ভঙ্গিতে বলে ওঠেন শক্তি,' পেন হ্যায়। তুমহারা জান নেহি হ্যায়!' বলাই বাহুল্য, এই ভিডিও যে দর্শকদের নস্ট্যাল জিয়া করে তুলেছে তা ভিডিওর কমেন্ট বক্সে চোখ বললেই টের পাওয়া যাবে।

 

টাইগার শ্রফ পর্যন্ত এই ভিডিও দেখে হেসে কুটিপাটি হয়েছেন। এই ভিডিও প্রসঙ্গে শ্রদ্ধা জানিয়েছেন ছোট্ট থেকেই 'ক্রাইম মাস্টার গোগো' চরিত্রটি তাঁর অন্যতম প্রিয়। তার ওপর এই প্রথমবার বাবার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে যারপরনাই খুশি তিনি। যদিও ডিজনি+হটস্টার 'গোগো'-কে নিয়ে কী পরিকল্পনা ফেঁদেছেন সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন 'গোগো-কন্যা'। 

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.