বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayushmann Khurrana: ৩৯-এর জন্মদিন, তার আগেই সুখবর পেলেন আয়ুষ্মান, মিলল বিশেষ সম্মান

Ayushmann Khurrana: ৩৯-এর জন্মদিন, তার আগেই সুখবর পেলেন আয়ুষ্মান, মিলল বিশেষ সম্মান

আয়ুষ্মান খুরানা

এনিয়ে দ্বিতীয়বার টাইম ম্যাগাজিনের তরফে সম্মানিত হচ্ছেন আয়ুষ্মান। আগে টাইমের তরফে ২০২০ সালে বিশ্বের ১০০জন প্রভাবশালী ব্যক্তির মধ্যে নির্বাচিত হয়েছিলেন আয়ুষ্মান! এবার হ্যালোড টাইম ১০০ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড ২০২৩-এর জন্য নির্বাচিত আয়ুষ্মান। 'ড্রিম গার্ল ২'-এর সাফল্যের পর এই খুশির খবর পেয়েছেন আয়ুষ্মান।

১৪ সেপ্টেম্বর ৩৯-এ পা দিলেন 'ভিকি ডোনার' অভিনেতা আয়ুষ্মান খুরানা। আর এই জন্মদিনের ঠিক আগেই সুখবরটা পেয়েছেন আয়ুষ্মান। টাইম ম্যাগাজিন অভিনেতাকে সম্মানজনক হ্যালোড টাইম ১০০ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড ২০২৩-এর জন্য নির্বাচিত করেছে! প্রসঙ্গত, আয়ুষ্মান একমাত্র ভারতীয় হিসাবে টাইম ম্যাগাজিনের ১০০ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, এনিয়ে দ্বিতীয়বার টাইম ম্যাগাজিনের তরফে সম্মানিত হচ্ছেন আয়ুষ্মান। এর আগে টাইমের তরফে ২০২০ সালে বিশ্বের ১০০জন প্রভাবশালী ব্যক্তির মধ্যে নির্বাচিত হয়েছিলেন আয়ুষ্মান! সেবারও বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জন ব্যক্তিত্বের তালিকায় একমাত্র ভারতীয় অভিনেতা হিসাবে জায়গা করে নিয়েছিলেন আয়ুষ্মান। আর এবার ঠিক 'ড্রিম গার্ল ২'-এর সাফল্যের পর এই খুশির খবর পেয়েছেন আয়ুষ্মান। 

আরও পড়ুন-নদীর জলে পা ভিজিয়ে, উত্তরবঙ্গে শ্যুটিংয়ের ফাঁকেই মা-কে সময় দিলেন দেব

আরও পড়ুন-দিনক্ষণ পাক্কা, রাজস্থানে বাবার ফিটনেস কোচের সঙ্গেই বিয়ের পিঁড়িতে আমির কন্যা ইরা

আরও পড়ুন-‘জওয়ান’এ কংগ্রেস সরকারের দূর্নীতিকে তুলে ধরেছেন শাহরুখ! বলছে BJP, মিলল 'ধন্যবাদ'

এই পুরস্কারের বিষয়ে আয়ুষ্মান খুরানা বলেন, ‘এনিয়ে দ্বিতীয়বার যে মর্যাদাপূর্ণ টাইম ম্যাগাজিন আমায় ক্যামেরার পাশাপাশি ক্যামেরার বাইরেও যে কাজটি করি তার স্বীকৃতি দেওয়ার জন্য বেছে নিয়েছে। টাইম ম্যাগাজিনের এই সম্মানে আমি গর্বিত এবং সম্মানিত বোধ করছি। এই পুরস্কার একজন শিল্পী ও ইতিবাচক সামাজিক পরিবর্তনে প্রভাব বিস্তারকারী একজন মানুষ হিসাবে আমার মূল বিশ্বাস ব্যবস্থাকে বৈধতা দেয়।’ 

আয়ুষ্মান আরও বলেন, ‘এই বছর আমাকে টাইম ১০০ ইমপ্যাক্ট সম্মান প্রদান করার জন্য আমি টাইম ম্যাগাজিনের কাছে গভীরভাবে কৃতজ্ঞ। আমি আমার ব্র্যান্ড অফ সিনেমার মাধ্যমে ভারতকে এবং বিভিন্ন সামাজিক বিষয়বস্তুকে তুলে ধরার চেষ্টা করেছি এবং করব।’ প্রসঙ্গত, সিনেমার পাশাপাশি শিশু অধিকার সুরক্ষার জন্য ইউনিসেফের রাষ্ট্রদূত হিসেবেও নিজের কাজের জন্য এই সম্মান পেয়েছেন আয়ুষ্মান।

 

বায়োস্কোপ খবর

Latest News

Share Market LIVE: ফেব্রুয়ারির বাজেট পেশের পর থেকে সেনসেক্স বেড়েছে ৯০০০ পয়েন্ট! LIVE: আয়কর কাঠামোয় হেরফের, ছাড়- বাজেটে নির্মলার থেকে প্রত্যাশা অনেক, পূরণ হবে? Paris Olympics 2024: কবে, কখন, কোন গেমে খেলতে নামবে ভারত! জানুন বিস্তারিত সূচি Women's T20 Asia Cup-এ প্রথম ব্যাটার হিসাবে শতরান, ইতিহাস শ্রীলঙ্কার অধিনায়কের অনিলের Bigg Boss Ott 2 জনপ্রিয়তায় টপকে গেল সলমনের সিজন ২-কে, টিভিতেও হোস্ট বদল? Budget 2024 Live: মোদী ৩.০-র প্রথম বাজেট আজ, রেকর্ড গড়বেন নির্মলা ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে Washington Freedom-র স্কোর 139/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.