বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-North Bengal: নদীর জলে পা ভিজিয়ে, উত্তরবঙ্গে শ্যুটিংয়ের ফাঁকেই মা-কে সময় দিলেন দেব

Dev-North Bengal: নদীর জলে পা ভিজিয়ে, উত্তরবঙ্গে শ্যুটিংয়ের ফাঁকেই মা-কে সময় দিলেন দেব

মায়ের সঙ্গে দেব

প্রধান-এর শ্যুটিংয়ের ফাঁকে বেড়াতে বের হয়ে উত্তরবঙ্গের পাহাড়ি নদীর ঠাণ্ডা জলের মধ্যেই নেমে পড়লেন মা ও ছেলে। অভিনেতার পোস্টে তাঁর মা মৌসুুমী অধিকারীকে শাড়ি পরে জলের মধ্যে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পাশে তাঁর ছেলে। দেবের পরনে জিন্স আর ক্যাজুয়াল শার্ট। তাঁরও পা জলে ভেজা। উঠে এসেছে বেশকিছু মুহূর্ত।

'প্রধান'-এর শ্যুটিংয়ে এই মুহূর্তে উত্তরবঙ্গে রয়েছেন সাংসদ, অভিনেতা দেব। ছবিতে পুলিশ আধিকারিক দীপক প্রধানের ভূমিকায় দেখা যাবে দেবকে। এই ছবিতে রয়েছে আরও অনেক চমক। দেবের নায়িকা সৌমিতৃষা সহ সকলেই এই মুহূর্তে উত্তরবঙ্গে। সেখানেই টানা অনেকদিনের শ্যুটিং শিডিউল। এদিকে শ্যুটিংয়ের ফাঁকেই সময় বের করে মাকে নিয়ে বেড়াতে বের হলেন দেব।

হ্য়াঁ, ঠিক তাই। বেড়াতে বের হয়ে উত্তরবঙ্গের পাহাড়ি নদীর ঠাণ্ডা জলের মধ্যেই নেমে পড়লেন মা ও ছেলে। অভিনেতার পোস্ট করা ছবিতে তাঁর মা মৌসুুমী অধিকারীকে শাড়ি পরে জলের মধ্যে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পাশে রয়েছেন তাঁর ছেলে। দেবের পরনে জিন্স আর ক্যাজুয়াল শার্ট। তাঁরও পা জলে ভেজা। উঠে এসেছে বেশকিছু মুহূর্ত। একটি ছবিতে মাকে হাত দিয়ে ধরে পোজ দিয়েছেন দেব। অপর ছবিতে ছেলেকে ধরে থাকতে দেখা যাচ্ছে মৌসুমী অধিকারীকে। আরও একটি ছবিতে মা ছেলের কথাবার্তার মুহূর্ত লেন্সবন্দি হয়েছে। বৃহস্পতিবার সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি পোস্ট করেছেন সাংসদ-অভিনেতা।

আরও পড়ুন-বক্স অফিসে শাহরুখ 'শাসন'! সপ্তম দিনের মাথায় ‘জওয়ান’-এ ব্যবসা কত হল?

আরও পড়ুন-সানির গদর-২ লম্বা রেসের ঘোড়া, তবে 'জওয়ান'-এর দৌড়ের সামনে সেটা যেন বড়ই নড়বড়ে!

আরও পড়ুন-কপিল শর্মার শোয়ের টিকিটের দাম ৫০০০ টাকা! সরাসরি কমেডিয়ানকে প্রশ্ন হতবাক অনুরাগীর, এল জবাব..

যদিও এটি কোন নদী দেব তাঁর পোস্টে স্পষ্ট করেননি। তবে ছবি দেখে অনুমান এটি খুব সম্ভবত মূর্তি নদী। নিউ মাল জংশন থেকে যার দূরত্ব প্রায় ১৭ কিলোমিটার। তবে দেবের এই পোস্টে তাঁর অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নেটনাগরিকদের অনেকেই ব্যস্ততার ফাঁকে মাকে সময় দেওয়ার জন্য দেবের প্রশংসা করেছেন। শুধু এপার বাংলা নয়, দেবের প্রতি ভালোবাসা জানিয়েছেন তাঁর ওপার বাংলারও বহু অনুরাগী।

এদিকে উত্তরবঙ্গে 'প্রধান'-এর শ্যুটিংয়ে গিয়েই জ্বরের কবলে পড়েছিলেন দেব। তবে তার জন্য তিনি শ্যুটিং বন্ধ রাখেননি। ওষুধ খেয়েই চালিয়ে গিয়েছেন শ্যুটিং। এদিকে আবার উত্তরবঙ্গে শ্যুটিংয়ে গিয়ে ঝড়-বৃষ্টির কবলেও পড়ে টিম 'প্রধান'। কয়েকদিন আগে শ্যুটিংয়ের ফাঁকে প্রবল বজ্রবিদ্যুৎ সহ ঝড়বৃষ্টির ক্ষণিক ভিডিয়ো পোস্ট করেছিলেন দেব।

এদিকে আবার শুরুর দিকে দেবের জ্বরের কারণে শ্যুটিং স্থগিত থাকার খবরে বেজায় বিরক্ত হয়েছিলেন ছবির নায়িকা সৌমিতৃষা। বলেছিলেন, ‘আমি যেদিন পৌঁছালাম, গিয়ে শুনলাম তার আগের দিন থেকেই জ্বর। তবে শ্যুটিং বন্ধ হয়নি। বরং জ্বর নিয়েও অনেক রাত পর্যন্ত শ্যুটিং করেছেন উনি। ওঁর গায়ে, হাত, পায়ে ব্যাথা, দুর্বল, ভাইরাল জ্বর হলে যেমনটা হয় আরকি। তবে লাইট-ক্যামেরা-অ্যাকশন বললেই ১০০ ভোল্ট, এটা সত্যিই শেখার। ওঁর জন্য কাউকে অপেক্ষা করতে হয়নি, শ্যুটিং বাতিল তো অনেক দূরের কথা। এখানে সকলেই কাজটা বোঝে, কাজের বাইরে কিছু নয়।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পরীক্ষায় ভালো ফল করা চাই! ঘুম না আসার ওষুধ খেয়ে মারাত্মক বিপদ ডেকে আনল ছাত্রী একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী মহিলাদের জন্য বড় পরিষেবার ব্যবস্থা করল কলকাতা পুরসভা, শহরে ভ্রাম্যমাণ শৌচালয়‌ ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.