বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রাজনীতিবিদ বিয়ে করব না’, রাঘবকে বিয়ের খবরের মাঝে ভাইরাল পরিণীতির পুরনো সাক্ষাৎকার

‘রাজনীতিবিদ বিয়ে করব না’, রাঘবকে বিয়ের খবরের মাঝে ভাইরাল পরিণীতির পুরনো সাক্ষাৎকার

রাজনীতিবিদ বিয়ের পাত্র হিসেবে না পসন্দ, সাফ জানিয়েছিলেন পরিণীতি।  (Sanjeev Arora AAP Twitter)

আজকাল প্রায়ই একসঙ্গে দেখা দিচ্ছেন রাঘব আর পরিণীতি। জানেন কি, একবার সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন আর যাই হোক রাজনীতিবিদকে বিয়ে করবেন না কখনও। 

যত দিন যাচ্ছে আপ নেতা রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ে নিয়ে গুঞ্জন ততই যেন বাড়ছে। রবিবার সকালেও মুম্বই এয়ারপোর্ট থেকে রাঘবের সঙ্গে বের হতে দেখা যায় অভিনেত্রীকে। আর এসবের মাঝেই পরীর পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল। যেখানে তিনি বলেছিলেন, আর যাই হোক রাজনীতিবিদ বিয়ে করতে চান না একেবারেই। 

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে একটি সিনেমার প্রচারের সময় পরিণীতিকে নানা তারকাদের নাম নিয়ে প্রশ্ন করা হচ্ছিল তিনি তার জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন কি না! হলিউড অভিনেতা ব্র্যাড পিটের কথা উল্লেখ করার পরে, পরিণীতিকে র‍্যাপিড ফায়ার রাউন্ডের সময় রাজনীতিবিদদের সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। যার উত্তরে তিনি বলেছিলেন, ‘সমস্যা হল আমি কোনও রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না। অনেক ভালো বিকল্প আছে কিন্তু আমি কখনও কোনও রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না।’

এরপর তিনি জানিয়েছিলেন তাঁর আদর্শ পার্টনারের মধ্যে কোন গুণগুলি থাকতেই হবে। পরিণীতির কথায়, ‘তাঁকে মজার হতে হবে এবং আমাকে অবশ্যই সম্মান করতে হবে। ভ্রমণের প্রতি ভালোবাসা থাকতে হবে, বিশেষ করে জলের প্রতি, সমুদ্র, ডাইভিং। যাই হোক না কেন তাঁকে একজন স্ব-নির্মিত ব্যক্তি হতে হবে। আমি এমন পুরুষদের ভালবাসি যারা তাদের জীবন নিজেরাই তৈরি করেছে।’

রবিবার মুম্বই এয়ারপোর্টের বাইরে তাদের পরিণীতি এসেছিলেন অল ব্ল্যাক লুকে। এবং রাঘবকে বেইজ রঙের শার্ট এবং ডেনিমে দেখা গিয়েছিল। রাঘব প্যাপের দিকে তাকিয়ে হাসলেও দুজনে একসঙ্গে ফোটোর জন্য পোজ দিয়ে রাজি হননি। পরিণীতি অবশ্য এক ভক্তের অনুরোধে সেলফি তুলতে বাধ্য হন। তাঁরা একই গাড়িতে বিমানবন্দর ত্যাগ করেন। কয়েকদিন আগে রাঘবও দিল্লি বিমানবন্দরে পরিণীতিকে নিতে এসেছিলেন।

আম আদমি পার্টির নেতা সঞ্জীব অরোরা এবং পাঞ্জাবি গায়ক এবং অভিনেতা হার্ডি সান্ধু ইতিমধ্যেই পরিণীতি ও রাঘবকে শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশ্যে। তবে এই দুই ব্যক্তি নিজেদের সম্পর্ক নিয়ে রা কাটেননি। রিপোর্ট অনুযায়ী, পরিণীতি এবং রাঘব লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে একসঙ্গে পড়াশোনা করেছেন এবং দীর্ঘদিন ধরে তাঁদের বন্ধুত্ব। ইনস্টাগ্রামেও একে-অপরকে ফলো করেন তাঁরা। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

স্টোরেজের টেনশন শেষ হবে, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে কী কী সুবিধা পাবেন বুথের ভিডিয়ো দেবাংশু পেলেন কী করে? তদন্তে কমিশন রেমাল ঘূর্ণিঝড়ের আগে বড় পদক্ষেপ রেলের, খুলল কন্ট্রোল রুম,ট্রেন থাকবে কোথায়? আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত?

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.