বাড়ি > বায়োস্কোপ > 'সুশান্তের মৃত্যুর পর আমিও আত্মহত্যা করার কথা ভেবেছি', বললেন রিয়া চক্রবর্তী
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

'সুশান্তের মৃত্যুর পর আমিও আত্মহত্যা করার কথা ভেবেছি', বললেন রিয়া চক্রবর্তী

  • সুশান্তের মৃত্যুর পর যেভাবে রিয়া ও তাঁর পরিবারের দিকে অভিযোগের আঙুল তোলা হচ্ছে তাতে নাকি বেশ কয়েকবার আত্মহত্যার কথা ভেবেছে চক্রবর্তী পরিবার। 

সুশান্তে মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী, প্রথমবার মুখোমুখি হলেন তাঁর নির্বাচিত সংবাদমাধ্যমের। বৃহস্পতিবার ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাত্কারে রিয়া বলেন, তাঁর গোটা পরিবারের সম্মানহানি হচ্ছে পাবলিক প্ল্যাটফর্মে, চলছে মিডিয়া ট্রায়াল। রিয়ার মতে, তিনি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তাঁর পরিবারের কাছে সম্মানটাই সবচেয়ে বড় কথা।

রাজদীপ সরদেশাইকে দেওয়া সাক্ষাত্কারে রিয়া বলেন, সুশান্তের মৃত্যুর পরবর্তী সময়ে যেভাবে তাঁর পরিবারের ইমেজ নষ্ট করা হচ্ছে, প্রত্যেক দিন তাঁর পরিবারের কোনও না কোনও সদস্যের অ্যানসাইটি অ্যাটাক হচ্ছে। চারিপাশে যা ঘটছে তা নিয়ে মারাত্মকভাবে প্রভাবিত সকলেই। এমনকি তাঁর মাকে নাকি হাসপাতালে ভর্তি করবার পরিস্থিতিও হাজির হয়েছিল। 'সকলেই কোনও না কোনও গল্প ফাঁদছে? তাহলে সবাইকে নিজের অবস্থান স্পষ্ট করে কি লাভ? 

রিয়া যোগ করেন, 'আমার বিরুদ্ধে অভিযোগ উঠল আমি নাকি কালা জাদু করেছি। আমাকে বিষকন্যা বলা হল। এখানে কি ডাইনির খোঁজ করা হচ্ছে। ও স্টার ছিল, তাই আমাকে বলা হল আমার অউকাত কি?  আমি শুধু সুশান্তের জন্য, এবং আমার জন্য বিচার চাইছি। মানুষজন আমাদের যন্ত্রণার কথা ভাবছে না। আমাকে কেন অপরাধী বলে চিহ্নিত করা হচ্ছে? আমরা কি নিজেকে নির্দোষ প্রমাণ করবার অধিকার নেই ?

যেভাবে তাঁর এবং পরিবারের দিতে অভিযোগের আঙুল তোলা হচ্ছে তাতে কি আত্মহত্যার কথা কখনও মাথায় এসেছে রিয়ার, প্রশ্ন করা হয় ইন্ডিয়া টুডের তরফে। জবাবে রিয়া বলেন, ‘হ্যাঁ, অবশ্যই। অথবা ভেবেছি কেউ আমাদের গুলি করে দিক। আমরা মধ্যবিত্ত মানুষ, সম্মানই সব, আমাদের তো আর কিছুই বেঁচে রইল না। আজ আমি ড্রাগ ডিলার, কাল অন্য কিছু হয়ে যাব। সবাই আমাদের পিছনে পড়ে গিয়েছে’।

রিয়া যোগ করেন সিবিআইয়ের উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে এবং ভারত সরকার ও বিচার ব্যবস্থার উপরেও। তিনি জানান ''আমি লড়াই চালিয়ে যাব। আমার হিম্মত ভেঙে দেওয়ার চেষ্টা চলছে, তবে আমি থামব না'।

বন্ধ করুন