বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদককাণ্ডে সারার নাম, ‘নরকের মধ্যে দিয়ে গেলে’ কী করতে হয় জানালেন ভাই ইব্রাহিম
মুখ খুললেন ইব্রাহিম (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
মুখ খুললেন ইব্রাহিম (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)

মাদককাণ্ডে সারার নাম, ‘নরকের মধ্যে দিয়ে গেলে’ কী করতে হয় জানালেন ভাই ইব্রাহিম

  • মাদককাণ্ডে সারার নাম জড়ানোর পর থেকে সোশ্যাল মিডিয়া থেকে গায়েব সারা, প্রথমবার পোস্ট করলেন ইব্রাহিম। কী বললেন তিনি ? 

বলিউডের মাদকযোগে নাম জড়িয়েছে সইফ-অমৃতা কন্যা সারা আলি খানেরও। তারপর থেকেই নেটিজেনদের রোষের মুখে নায়িকা। লাগাতার ট্রোলিংয়ের মুখে পড়ে আপতত সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছেন সারা। ইনস্টাগ্রামে ভীষণ রকমভাবে সক্রিয় সারা ১০ সেপ্টেম্বরের পর থেকে নতুন কোনও পোস্ট করেননি, এমনকি আজ কুলি নম্বর-১-এর আমাজন প্রাইমে মুক্তি নিয়েও এখনও কোনও পোস্ট নেই সারার ইনস্টাগ্রামের দেওয়ালে। 

তবে বিতর্কের মাঝেই নিজের ইনস্টা হ্যান্ডলে নতুন একটি ছবি শেয়ার করলেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। যেখানে বেশ রিলাক্স মুডে সুইমিং পুলে গা ডুবিয়ে বসে থাকতে দেখা গেল সারার ভাইকে। ছবির ক্যাপশনে প্রাক্তন তথা প্রবাদপ্রতিম রাষ্ট্রনায়ক তথা ব্রিটিশ প্রধান মন্ত্রী উইনস্টন চার্চিলের একটি বক্তব্যকে ব্যবহার করেছেন ইব্রাহিম, যা বর্তমান পরিস্থিতিতে বেশ তাত্পর্যপূর্ণ। ইব্রাহিম লেখেন , ‘যদি তুমি নরকের মধ্যে দিয়ে যেতে থাকো , তাহলে অবশ্যই না থেমে এগিয়ে যাওয়া উচিত’। এখনও পর্যন্ত বলিউডের সঙ্গে প্রত্যক্ষ যোগ না থাকলেও ইব্রাহিমের ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। পোস্টের কমেন্টে সেলিব্রিটি স্টাইলিস্ট তানিয়া ঘাবরী মজা করে লেখেন ' শুরু করলাম।' ইব্রাহিম ভক্তরা হ্যান্ডসাম হাঙ্কের এই ছবিতে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন- ‘আমরা জানি সারাদি ড্রাগ নেবে না’। 

 গত মাসেই মা অমৃতা এবং দিদি সারার সাথে গোয়া থেকে মুম্বইতে ফিরেছেন ইব্রাহিম। অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডের তদন্তের গত ২৬ সেপ্টেম্বর এনসিবির দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে হয়েছে সারা আলি খানকে। সেদিন প্রায় সাড়ে চার ঘন্টা ধরে এনসিবির শীর্ষ কর্তাদের প্রশ্নের মুখে পড়েন সারা, নায়িকার ফোনও বাজেয়াপ্ত করেছে এনসিবি। এই নিয়ে  পরিবারের তরফে কোনও মন্তব্য বাইরে আসেনি, স্পিকটি নট সারাও। এই আবহে ইব্রাহিমের এই পোস্ট এবং ঘটনার ঘনঘটার পরে প্রথম পোস্টের যথেষ্ট তাৎর্পর্য রয়েছে বলেই মনে করছেন অনেকেই।

তবে শুধু সারা নন এনসিবি দপ্তরে হাজিরা দিয়েছেন দীপিকা পাডুকোন , রাকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরের মতো অভিনেত্রী।  

এনসিবির অফিসে দীপিকা-শ্রদ্ধা ও সারা (ফাইল ছবি)
এনসিবির অফিসে দীপিকা-শ্রদ্ধা ও সারা (ফাইল ছবি) (PTI)

 পরিবারের ট্রাডিশন মেনে অভিনয় জগতেই পা রাখবেন ইব্রাহিম এমন গুঞ্জন হামেশাই শোনা যায় বি-টাউনে। তবে ঠিক কবে কিংবা কোন প্রোডাকশন হাউজের ছবিতে, তা এখনও চূড়ান্ত নয়। ইতিপূর্বে কিছু টিকটক ভিডিও করে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। এছাড়া মার্চে একটি পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছিলো তাঁকে।

পূর্বে এক সাক্ষাৎকারে সারা জানিয়েছেন , ইব্রাহিম এখনও কলেজেও প্রবেশ করেননি , তার আগেই তাঁর অভিনয় করার তাগিদের কথা তিনি জানিয়েছেন। 'এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য অসম্ভব পরিশ্রম এবং অধ্যাবসায় প্রয়োজন। এই খিদে এবং চেষ্টাই ওর স্বপ্নকে পূরণ করবে , অনেক দূর নিয়ে যেতে সাহায্য করবে।

বন্ধ করুন