বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শালি’র সঙ্গে সম্পর্কে শিলমোহর! প্রেম চলছে ‘ইচ্ছে পুতুল’-এর জিষ্ণু-মিনি শমীক ও সোনালিসার

‘শালি’র সঙ্গে সম্পর্কে শিলমোহর! প্রেম চলছে ‘ইচ্ছে পুতুল’-এর জিষ্ণু-মিনি শমীক ও সোনালিসার

প্রেম করছেন শমীক ও সোনালিসা। 

মাসখানেক ধরে বাংলার ক্রাশের ট্যাগ পেয়েছেন জিষ্ণু ওরফে শমীক চক্রবর্তী। সরস্বতী পুজোয় শিলমোহর দিলেন অভিনেতা সোনালিসা দাসের সঙ্গে প্রেমে। 

সরস্বতী পুজোয় রাজ চক্রবর্তীর বাড়ির সরস্বতী পুজোয় এসেছিলেন একত্রে। আর সেখানেই প্রেমে শিলমহোর দিলেন ইচ্ছে পুতুলের শমীক চক্রবর্তী আর সোনালিসা সরকার। অর্থাৎ, নিজের শালির প্রেমে পড়েছে জিষ্ণু।

ইচ্ছে পুতুল সিরিয়ালে প্রথমে দেখানো হয়েছিল জিষ্ণু ভালোবাসে মেঘকে। তবে হঠাৎই গল্প এক বছর লিপ নিতেই দেখা যায়, জিষ্ণু মেঘকে ভুলে, মেঘেরই ননদ গিনিকেই মন দিয়েছেন। তবে বাস্তবে এই জিষ্ণু প্রেম করছেন নিজের শালির সঙ্গে। তবে হ্যাঁ এটা কিন্তু কখনোই রিয়েল লাইফের নয়, রিল লাইফে।

আরও পড়ুন: আটকে ৭ লাখের খোরপোশ মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’

সিরিয়ালে গিনি-র বোন মিনি হয়েছেন যে অভিনেত্রী, সেই সোনালিসা দাসের সঙ্গে চুটিয়ে চলছে শমীকের প্রেম! আগে মিনি-র চরিত্রে দেখা যেত দিয়েত্তিমা গাঙ্গুলীকে। তবে কিছুদিন আগেই এই চরিত্রে এসেছেন শমীকের প্রেমিকা সোনালিসা। শমীক চক্রবর্তীর সঙ্গে প্রায় এক বছরের প্রেম সম্পর্ক সোনালিসা। তবে অফিসিয়াল স্বীকৃতি এল ২০২৪ সালের সরস্বতী পুজোর দিনেই।

আরও পড়ুন: ‘কুটুলিকে খুব ভালবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে

মাসখানেক আগেও বাংলার ক্রাশ ছিল মেয়েবেলার ডোডোদা অর্থাৎ অর্পণ। তারপর এই জিষ্ণুকে নিয়েই পাগল হয়েছিল নেটপাড়া। ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘খেলনা বাড়ি’, ‘ফেলনা’ ও ‘গোধূলি আলাপ’-এর মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি। প্রধান চরিত্র না হলেও, নজর কেড়েছেন তিনি। সোনালিকা আর শমীক ইনস্টায় জুটিতে ছবি দিতেন বহু দিন ধরেই, তবে প্রেমের শিলমোহরে মন ভাঙবে এবার একাধিক মহিলা ভক্তেরই। 

আরও পড়ুন: মার্চ থেকে জি বাংলায় শুরু ‘যোগমায়া’, তবে পেল না প্রাইম টাইম! জায়গা নিল হিট মেগার

কদিন আগেই শমীক এসেছিলেন দিদি নম্বর ১-এ। সেখানে তুলে ধরতে দেখা যায় তাঁকে কেরিয়ারের শুরুর স্ট্রাগল। বলেছিলেন, ‘থমে যখন কলকাতায় আসি, তখন জানতাম না কীভাবে ইন্ডাস্ট্রিতে ঢুকব, কোথায় অডিশন হয়? কলকাতায় ছোট্ট একটা রুমে থাকতাম, আমার এত বড় চেহারা ওই রুমে ঠিক সেটও হত না। সেসময় রান্না করতাম, বাসন মাজতাম, ঘর মুছতাম, বাথরুমও পরিষ্কার করেতাম, সব কাজই আমি নিজে করেছি। মার কোন ইনকামও নেই, তাই মা-ই আমায় ওই ঘরের ভাড়া দিত। এরপরে অবশ্য আমি মডেলিং শুরু করি। সেখান থেকে যা আয় হত, তা দিয়েই বাড়িভাড়া দিতাম।’

 

বায়োস্কোপ খবর

Latest News

১৯-এ জেতা ১০ আসনে লড়াই কঠিন, অভ্যন্তরীণ সমীক্ষায় চিন্তার রেখা BJP-র কপালে স্বস্তিকার সঙ্গে ‘প্রেম’ কতটা সত্যি? মীরের জবাব, ‘মানুষ যেভাবে ব্যবহার করে…’ ভিনধর্মে বিয়ে টেকেনি,২য় বিয়ে হবে ছেলেকে সাক্ষী রেখেই, আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা প্রেমিকার আদলে রোবট বানাতে গিয়ে নাজেহাল জিৎ! প্রকাশ্যে ‘বুমেরাং’-এর ঝলক মাথার ৩০ শতাংশ ছিল জোড়া! প্রয়াত বিশ্বের সর্বোচ্চ বয়স্ক যমজ ব্যক্তি Liverpool vs Crystal Palace Live Score, Liverpool 0-0 Crystal Palace EPL 2023 West Ham United vs Fulham Live Score, West Ham United 0-0 Fulham EPL 2023 সলমনকে খুনের চেষ্টায় চলল গুলি, সুপারস্টারকে ফোন মুখ্যমন্ত্রীর, বাড়ল নিরাপত্তা পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video 'প্রতিরোধকে দুর্বল করা যাবে না', কপ্টারে আয়কর তল্লাশির খবর জানিয়ে বললেন অভিষেক

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.