বাংলা নিউজ > বায়োস্কোপ > Ileana D'Cruz Husband: ইলিয়ানার পাশে নেই তাঁর সন্তানের বাবা? নেটিজেনের মুখ বন্ধ করতে যা করলেন নায়িকা

Ileana D'Cruz Husband: ইলিয়ানার পাশে নেই তাঁর সন্তানের বাবা? নেটিজেনের মুখ বন্ধ করতে যা করলেন নায়িকা

ইলিয়ানা ডিক্রুজ 

Ileana D'Cruz Husband: ইলিয়ানা মোটেই সিঙ্গল মাদার নন! নায়িকাকে সারাক্ষণ আগলাচ্ছেন তাঁর মনের মানুষ, ছবি দিয়ে সবটা বুঝিয়ে দিলেন ইলিয়ানা। 

গত ১লা অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা ডিক্রুজ। একরত্তির বয়স এখন সবে সাড়ে তিন মাস। সন্তানকে আগলেই এখন সময় কাটছে ‘বরফি’ খ্যাত অভিনেত্রীর। এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে মা হতে চলার গুড নিউজ ভাগ করে নেন ইলিয়ানা ডিক্রুজ। তারপর থেকেই অভিনেত্রীকে কুৎসিত প্রশ্নবাণে বিঁধতে ছাড়েননি অনেকেই। নীতিপুলিশরা প্রশ্ন তুলেছিলেন, তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে। মাতৃত্বের সুখবর শেয়ার করলেও নিজের রিলেশনশিপ স্টেটাস নিয়ে কিছুই জানাননি ইলিয়ানা।

ছেলের জন্মের সপ্তাহ দুয়েক আগেই তাঁর হবু সন্তানের বাবার পরিচয় ফাঁস করেছিলেন ইলিয়ানা। কিন্তু তাতেও নায়িকার ব্যক্তিগত জীবন ঘিরে জিজ্ঞাসার শেষ নেই নেটিজেনদের। ইলিয়ানার সঙ্গীর নাম মাইকেল ডলান। সম্প্রতি ইনস্টাগ্রামে যেমন খুশি প্রশ্ন করার ছাড় দিয়েছিলেন নায়িকা। তাঁর কাছে এক নেটিজেন জানতে চান, ‘সিঙ্গল মাদার হয়ে সন্তানকে কী করে সামলাচ্ছেন ইলিয়ানা’? 

এহেন কথা শুনে সব জল্পনায় জল ঢেলে অভিনেত্রী লেখেন, ‘আমি মোটেই সিঙ্গল মাদার নই’। সঙ্গে নিজের সঙ্গী মাইকেল ডলানের সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে পরস্পরকে চোখে হারাচ্ছেন তাঁরা। ইলিয়ানার মুখের হাসিই বলে দিচ্ছে মাইকেলের সঙ্গে কতটা সুখে সংসার করছেন তিনি। 

অভিনেত্রীর ছেলের নাম কোয়া ফিনিক্স ডলান। মাঝেমধ্যেই একরত্তির ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ইলিয়ানা। শুক্রবার থ্যাঙ্কস গিভিং ডে-তে ছেলের ছবি শেয়ার করে ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ইলিয়ানা। সূত্রের খবর, ইলিয়ানা মোটেই অবিবাহিত নয়! প্রেগন্যান্সির খবর ফাঁস করবার পরের মাসেই নাকি চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে নিয়েছিলেন তিনি। ডিএএন-এর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে চলতি বছর ১৩ই মে নাকি মাইকেল ডলানের সঙ্গে বিয়ের পর্ব মিটিয়ে ফেলেছেন ইলিয়ানা।

ইলিয়ানাকে ভালোবাসায় মুড়ে রেখেছেন তাঁর সন্তানের বাবা তা এদিন বুঝিয়ে দিলেন অভিনেত্রী। মাইকেলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এর আগে এক পোস্টে ইলিয়ানা লিখেছিলেন, ‘মাঝেমধ্যে আমি ভুলে যাই যে আমার নিজের প্রতি আরও সহৃদয় হওয়া উচিত, সেদিন সুন্দর মানুষটা আমার ঢাল হয়ে ওঠে। যখন আমি ভেঙে পড়ি তখন সে আমাকে আগলে রাখে আর চোখের জল মুছে দেয়। আমাকে হাসাতে মজাদার কথা বলে। আমাকে জড়িয়ে ধরে শান্ত করে। ও জানে আমার কী প্রয়োজন।’

শেষবার অভিষেক বচ্চনের ওটিটি ফিল্ম ‘বিগ বুল’-এ দেখা মিলেছে ইলিয়ানার। আপতত সন্তানকে নিয়েই ব্যস্ত ইলিয়ানা। নিজের কামব্যাক প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘এখন আমি সন্তানকে নিয়েই ব্যস্ত। যত তাড়াতাড়ি সম্ভব ফিরব’। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোজ ভাত খেলে কী হয় জানেন? দিল্লিতে 'মেট্রো ইন দিনো'র শ্যুট শেষ করলেন সারা-আদিত্য, টিম ফিরল মুম্বই: রিপোর্ট সিধু মুসেওয়ালার মৃত্যুর ক্ষত মোছেনি! ফের অন্তঃসত্ত্বা প্রয়াত গায়কের মা মমতা সরকারের ২ গালে চড় মেরে নিরাপদ সরদারকে নিঃশর্ত জামিন দিল কলকাতা হাইকোর্ট ১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.