বাংলা নিউজ > বায়োস্কোপ > নৌকা থেকে স্ট্রেচারে করে জলে নামানো হচ্ছে মৎস্যকন্যা নোরাকে! ভাইরাল ভিডিয়ো
মৎস্যকন্য়া নোরা

নৌকা থেকে স্ট্রেচারে করে জলে নামানো হচ্ছে মৎস্যকন্যা নোরাকে! ভাইরাল ভিডিয়ো

  • নতুন মিউজিক ভিডিয়োর সেট থেকে ভাইরাল নোরার ভিডিয়ো!

বলিউডের সবচেয়ে লাস্যময়ী 'বেলি ডান্সার' বললেই নোরা ফতেহির নাম সবার প্রথম মাথায় আসে। নেটিজেনদের হার্টথ্রব নোরা। বম্ব শেল ফিগার এবং পাশ্চাত্য ফ্যাশনের জন্যও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। 

সদ্য মৎস্যকন্যার বেশে সামাজিক মাধ্যমে নিজের নয়া ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে লাস্যময়ী লুকে দেখা যাচ্ছে তাঁকে। আসন্ন একটি মিউজিক ভিডিয়োর জন্য নোরার এই লুক। খুব শীঘ্রই গুরু রানধাওয়ার সঙ্গে একটি গানে এই বেশেই দেখা যাবে নোরাকে। গানের নাম ‘ডান্স মেরি রানি’।

সেই মিউজিক ভিডিয়ো শ্যুটিংয়ের সেট থেকে একটি ভিডিয়ো সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োতে নোরাকে মৎস্যকন্যার পোশাকে নৌকা থেকে নামাতে দেখা গেছে। বেশ কয়েকজন মিলে নোরাকে নৌকা থেকে নোরাকে স্টেচারে শুয়ে জমে নামাচ্ছেন। এই ভিডিয়ো নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে।

‘ডান্স মেরি রানি’ গানে নোরাকে মৎস্যকন্যা হিসেবে দেখা যাবে। পোশাক পরার পর নড়াচড়া করতে পারছেন না নোরা। তাই সেটে তাঁকে স্ট্রেচারে করে নিয়ে যেতে হয়েছিল। অভিনেত্রীর এই ভিডিয়ো দেখে হেসে কুটোপাটি খাচ্ছেন নেটিজেন।

মিউজিক ভিডিয়োতে গুরু রানধাওয়া ছাড়া আরও কণ্ঠ দিয়েছেন জাহরাহ এস খান। গানটির কথা লিখেছেন রাশমি, কম্পোজ করেছেন তানিশক বাগচি।

 

 

বন্ধ করুন