বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: দু-বছর আগেই দেবের ছবিতে গান গেয়েছেন অরুণিতার ‘বিশেষ বন্ধু’ পবনদীপ, জানতেন?
কিডন্যাপ ছবির এই সুপারহিট গান গেয়েছেন পবনদীপ! 
কিডন্যাপ ছবির এই সুপারহিট গান গেয়েছেন পবনদীপ! 

Indian Idol 12: দু-বছর আগেই দেবের ছবিতে গান গেয়েছেন অরুণিতার ‘বিশেষ বন্ধু’ পবনদীপ, জানতেন?

  • বাংলার সঙ্গে নিবিড় যোগ পবনদীপের, দু-বছর আগেই দেবের ছবিতে প্লে-ব্যাক করেছেন ইন্ডিয়ান আইডল ১২-র বিজেতা। 

দীর্ঘ আট মাসের হড্ডাহাড্ডি লড়াইয়ের পর ইন্ডিয়ান আইডলের ট্রফি জিতে নিয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন (pawandeep rajan)। শুরু থেকেই ইন্ডিয়ান আইডল ১২-র খেতাবি লড়াইয়ে এগিয়ে ছিলেন পবনদীপ, পাশাপাশি বনগাঁ-র মেয়ে অরুণিতা কাঞ্জিলালের সঙ্গে তাঁর ‘বিশেষ বন্ধুত্ব’ কম চর্চায় ছিল না। অরুণিতার সেরা তিনে পৌঁছালেও ট্রফি না জিততে পারায় কিছুটা আক্ষেপ বাংলার। কিন্তু জানেন কি শুধু অরুণিতার সূত্র ধরে নয়, বাংলার সঙ্গে পবনদীপের প্রথম পরিচয় দেব-রুক্মিনীর হাত ধরে। কী চমকে গেলেন? হ্যাঁ, অনেকেই অবাক হতে পারেন বটে। 

ইন্ডিয়ান আইডল ১২-র আগে ২০১৫ সালে ‘দ্য ভয়েস ইন্ডিয়া’ রিয়ালিটি শো-এর বিজেতাও ছিলেন পবনদীপ। সেই সময় শানের টিমের অংশ হিসাবে দেখা গিয়েছিল তাঁকে। বলিউডে নামী প্লে-ব্যাক সিঙ্গার হওয়ার স্বপ্ন পবনদীপের, তবে বাংলা ছবিতে ইতিমধ্যেই গান গেয়ে ফেলেছেন পবনদীপ, তাও ইন্ডিয়ান আইডলের জার্নি শুরুর অনেক আগে। দেব-রুক্মিনী জুটির ‘কিডন্যাপ’ ছবির ‘ওই ডাকছে আকাশ’ গানটি গেয়েছিলেন পবনদীপ, ২০১৯ সালে মুক্তি পায় এই ছবি। গানটি কম্পোজ করেছিলেন জিত্ গঙ্গোপাধ্যায়, বাংলা গানে পবনদীপের হাতেখড়ি দু-বছর আগে ঘটেছে তা দেখে অবাক তাঁর অনুরাগীরাও। 

 এই গানের ইউটিউব কমেন্ট বক্সে সম্প্রতি ভালোবাসা উজাড় করে দিচ্ছে পবনদীপ ভক্তরা, বিশেষ তাঁর বাঙালি অনুরাগীরা তো মুগ্ধ গায়কের এতো স্পষ্ট বাংলা উচ্চারণ শুনে। আর যাঁরা বাংলা বোঝেন না, তাঁরা গানের মেলোডি আর পবনদীপের গায়েকীতেই ভেসে গিয়েছেন। 

পবনদীপের বাংলা গানে মুগ্ধ অনুরাগীরা
পবনদীপের বাংলা গানে মুগ্ধ অনুরাগীরা

অরুণিতার সঙ্গে পবনদীপের প্রেমের জল্পনা নিয়ে চর্চার শেষ নেই। তবে ইন্ডিয়ান আইডলের দুই প্রতিযোগী একে-অপরকে খুব ভালো বন্ধু হিসেবেই দাবি করে থাকেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে পবনদীপ জানিয়েছেন, ‘অরুণিতা আমার খুব কাছের বন্ধু। আসলে ইন্ডিয়ান আইডলে আমরা সবাই সবার বন্ধু। আমরা একসঙ্গে এত সময় কাটিয়েছি, যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। তবে দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে কেরিয়ারের ওপর ফোকাস করতে হবে। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…'।

বন্ধ করুন