বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: অতিথি বিচারকের আসনে রাখি সাওয়ান্ত, ‘ধামাকে’দার এপিসোডের এক ঝলক!
রাখি সাওয়ান্ত।
রাখি সাওয়ান্ত।

Indian Idol 12: অতিথি বিচারকের আসনে রাখি সাওয়ান্ত, ‘ধামাকে’দার এপিসোডের এক ঝলক!

  • ‘কনট্রোভার্সি কুইন’ রাখির ঝলক পাওয়ার জন্য মুখিয়ে আছেন টেলি-দর্শকরা। 

চলতি সপ্তাহে ‘ইন্ডিয়ান আইডল ১২’-তে অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকবেন রাখি সাওয়ান্ত। নিজের ইনস্টাগ্রাম অ্যকাউন্টে সেকথা জানালেন খোদ রাখি। শেয়ার করলেন বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো ও ফোটো। ‘কনট্রোভার্সি কুইন’ রাখিকে এই রিয়েলিটি শোয়ে দেখার জন্য এখন মুখিয়ে আছেন দর্শকরা। 

ইনস্টায় রিল ভিডিয়ো শেয়ার করেছেন রাখি। যেখানে দেখা যাচ্ছে কমলা শাটিনের শাড়ি আর সোনালি ব্লাউজে সেজেছেন তিনি। ঘুরে বেরাচ্ছেন বাগানে। আর ক্যামেরার (পড়ুন ইনস্টাফলোয়ারদের) উদ্দেশে বলছেন, ‘হাই গাইজ! বলুন তো আমি কোথায় আছি? আজ আমি আছি ইন্ডিয়ান আইডলের সেটে।’ খুব জলদি আমার এই এপিসোড আসতে চলেছে। আপনারা দেখার জন্য তৈরি তো? ধামাকা হবে ধামাকা।

সঙ্গে নিজের একাধিক ছবিও শেয়ার করেছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। সকলেই প্রশংসা করেছেন রাখি সাওয়ান্তের লুকের।

একাধিক মন্তব্য ভরে গিয়েছে রাখির ইনস্টা-অ্যাকাউন্ট। এক নেটনাগরিক মন্তব্য করেছেন,  ‘রাখি তোমার নাচ দেখার জন্য মুখিয়ে আছি’। আরেক ইনস্টা ব্যবহারকারীর মন্তব্য, ‘বিচারকের আসনে রাখি? এবার মজা হবে’। ‘আপনি আসবেন আর দেখব না, তা কখনও হয়’, ‘আনাকে খুব সুন্দর লাগছে’র মতো কমেন্ট পড়েছে ছবি ও ভিডিয়োতে। 

কিছুদিন আগেই ‘বিগ বস ১৪’তে অংশগ্রহণ করে সকলের মন জয় করে নিয়েছিলেন রাখি সাওয়ান্ত। পৌঁছে গিয়েছিলেন টপ ফাইভেও। তারপর থেকে খবরেই রয়েছেন তিনি। উটপাটাং কাজে সোশ্যাল মিডিয়ার মন জয় করে রেখেছেন। যদিও ‘বিগ বস’-এর পর ‘ইন্ডিয়ান আইডল’ দিয়েই দর্শকদের সামনে আসতে চলেছেন রাখি সাওয়ান্ত।

বন্ধ করুন