বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: বছরের শুরুতেই জোড়া এলিমিনেশনের খাঁড়া! ট্রফির দৌড়ে টিকে থাকল বাংলার চার কন্যে?

Indian Idol 13: বছরের শুরুতেই জোড়া এলিমিনেশনের খাঁড়া! ট্রফির দৌড়ে টিকে থাকল বাংলার চার কন্যে?

ইন্ডিয়ান আইডলে লড়ছে বাংলার চার গায়িকা

Indian Idol 13: ইন্ডিয়ান আইডলের ট্রফির দৌড়ে এগিয়ে বাংলা। সেরা আট প্রতিযোগির মধ্যে চারজনই বাংলার প্রতিনিধি। 

নতুন বছরের শুরুতেই জোড়া ধাক্কা খেল ইন্ডিয়ান আইডল (Indian Idol 13) প্রেমীরা। গত দু- সপ্তাহ ধরে নো-এলিমেনশন উইকের পর একইদিনে দুই প্রতিযোগী বেরিয়ে গেল ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে। ধীরে ধীরে ফাইনালের দিকে এগিয়ে চলেছে ইন্ডিয়ান আইডল ১৩। আর রবিবারের এপিসোডের পর, 'টপ ১০' প্রতিযোগিদের মধ্যে থেকে ট্রফির দৌড়ে টিকে থাকল মাত্র আট জন। এই লড়াইয়ে কি বাংলার মেয়েরা এঁটে উঠল? সঞ্চারী সেনগুপ্ত ও অনুষ্কা পাত্র-র এলিমিনেশনের পর অনেকটাই হতাশ হয়ে উঠেছিল বাংলার গানপ্রেমীরা। তবে স্বস্তির খবর হল, ইন্ডিয়ান আইডল ১৩-র সেরা দশের পর সেরা আটেও জায়গা ধরে রাখল বাংলার চার কন্যে- সেঁজুতি দাস (Senjuti Das), সোনাক্ষী কর (Sonakshi Kar), দেবস্মিতা রায় (Deboshmita Roy) এবং বিদিপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)। 

এলিমিনেট হল বিনীত ও কাব্য-

চার মাসের লম্বা সফর শেষে হতাশ হয়ে ইন্ডিয়ান আইডলের ট্রফি জয়ের দৌড় থেকে ছিটকে গেল বিনীত সিং এবং কাব্য লিময়ে। হ্যাঁ, দু-সপ্তাহ পরপর কোনও প্রতিযোগী শো থেকে এলিমিনেট হয়নি, তাই এইবার কড়া সিদ্ধান্ত নিল চ্যানেল। আগেভাগেই প্রতিযোগিদের জানিয়ে দেওয়া হয়েছিল নতুন বছরের সেলিব্রেশনের মাঝে ১লা জানুয়ারি কাউকে এলিমিনেট করা হবে না। তবে প্রতিযোগিদের প্রাপ্ত ভোট পরের সপ্তাহে সার্বিকভাবে হিসাব করা হবে। বিচারকদের বিচারে এই সপ্তাহে ‘বটম থ্রি’তে ছিল বিনীত সিং, কাব্য় লিময়ে এবং চিরাগ কোতওয়াল। অন্যদিকে দর্শকদের ভোট মেলানোর পর বিনীত সিং, কাব্য় লিময়ে শো থেকে বেরিয়ে গেল। অন্যদিকে বারবার ‘ডেঞ্জার জোন’-এ গিয়েও ফের একবার সুরক্ষিত চিরাগ। 

কাব্যর এলিমিনেশন বিতর্ক-

কাব্য শো থেকে বেরিয়ে যাওয়ায় হতাশ ভক্তরা। নির্মাতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। কাব্যর মতো সুরেলা গায়িকাকে ‘ইচ্ছাকৃতভাবে’ বার করা হয়েছে বলে অভিযোগ অনেকের। ঋষি, শিবম, চিরাগদের চেয়ে অনেক ভালো গায়েকী কাব্যর।শুধু টিআরপি দেয় না বলে জোর করে বার করা হয়েছে কাব্য়কে, অভিযোগ ভক্তদের।

অতিথি হিসাবে হাজির ছিলেন পুনম ধিলোন ও জিনত আমান-

চলতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের মঞ্চে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন হিন্দি সিনেমার দুই সুন্দরী নায়িকা পুনম ধিলোন এবং জিনত আমন। এই দুই নায়িকার ছবির গানেই জমে উঠেছিল ইন্ডিয়ান আইডলের আসর। নিজেদের পারফরম্যান্স দিয়ে পুনম ধিলোন এবং জিনত আমনের মন জিতে নিতে পুরোপুরি সফর প্রতিযোগিরা। 

এক নজরে ইন্ডিয়ান আইডল ১৩-র সেরা ৮ প্রতিযোগী-

বাংলার সেঁজুতি দাস, সোনাক্ষী কর, দেবস্মিতা রায় এবং বিদিপ্তা চক্রবর্তীর পাশাপাশি সেরা ৮-এ রয়েছে ঋষি সিং, নবদীপ ওয়াডালি, শিবম সিং, ও চিরাগ কোতওয়াল। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভিনধর্মে বিয়ে, তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার 'রামায়ণ'-এ হল বিশেষ পুজো ‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.