বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: সারেগামাপা-র অনুষ্কা থেকে সুপার সিঙ্গারের বিজয়ী সঞ্চারি! জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার
ইন্ডিয়ান আইডলের প্রোমো প্রকাশ্যে

Indian Idol 13: সারেগামাপা-র অনুষ্কা থেকে সুপার সিঙ্গারের বিজয়ী সঞ্চারি! জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার

  • Indian Idol 13: ইন্ডিয়ান আইডলের আসন্ন সিজনে অংশ নিতে চলেছেন বাংলার একঝাঁক গায়িকা। রিয়ালিটি শো-এর মঞ্চে আগেই নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন সকলেই। 

শীঘ্রই শুরু হতে চলেছে ইন্ডিয়ান আইডলের নতুন সিজন। আর এই সিজনে বাঙালি দর্শকদের জন্য থাকছে একঝাঁক চমক। কারণ এইবার ইন্ডিয়ান আইডলের মঞ্চ কাঁপাতে দেখা যাবে বাংলা টেলিভিশনে ইতিমধ্যেই নিজেদের প্রমাণ করা প্রতিষ্ঠিত গায়িকারা।

সামনে এসেছে ইন্ডিয়ান আইডল ১৩-র প্রথম ঝলক। আর সেখানেই ধরা পড়ল জি বাংলার সারেগামাপা ২০২১-র ‘কালিকাপ্রসাদ স্মৃতি পুরস্কার’ ও ‘ভিউয়ার্স চয়েস পুরস্কার’ জেতা অনুষ্কা পাত্র অংশ নেবে ইন্ডিয়ান আইডলে। থাকছে সুপার সিঙ্গারের বিজয়ী সঞ্চারী সেনগুপ্ত থেকে জি বাংলা সারেগামাপা-এর ফাইনালিস্ট প্রতিযোগিরা। পাশাপাশি টলিউডের এক অভিনেত্রীও অংশ নেবেন এবারের ইন্ডিয়ান আইডলের মঞ্চে। 

অনুষ্কা পাত্র: জি টিভির সারেগামাপা লিটল চ্যাম্পস (২০১৯)-এর ফাইনালিস্ট ছিলেন অনুষ্কা। সেইসময়ই নজর কাড়েন কলকাতার নিউ আলিপুরের এই কন্যে। সন্দীপ ভৌমিক ও সীমান্ত সরকারের ললিত কলা আকাদেমির কৃতী ছাত্রী অনুষ্কা। পরবর্তীতে জি বাংলার সারেগামাপা-র ফাইনালেও জায়গা করে নেন তিনি। এবার নতুন চ্যালেঞ্জের মুখে এই ভার্সেটাইল গায়িকা। অডিশন পর্বে আরডি বর্মনের ‘মেরি জান মেয়নে কাঁহা’ গাইতে শোনা যাবে অনুষ্কাকে। যা শুনে মন্ত্রমুগ্ধ বিশাল দাদলানি।

বিদিপ্তা চক্রবর্তী- জি বাংলা সারেগামাপা (২০২০-২১) সিজনের অপর ফাইনালিস্ট বিদিপ্তাও থাকছেন ইন্ডিয়ান আইডল ১৩-য়। অনুষ্কার মতো বিদিপ্তাও সারেগামাপা-র লিটল চ্যাম্পসে অংশ গ্রহণ করেছিলেন। সোদপুরের মেয়ের গানের সফর শুরু হয়েছিল মাত্র সাড়ে তিন বছর বয়সে। দিদিকে গান শিখতে দেখেই নিজেও সঙ্গীতের দুনিয়ায় পা রাখেন। মাত্র ১৭ বছর বয়সী এই গায়িকার মিষ্টি গলা যেমন মন কাড়ে তেমনই তাঁর রূপেও ফিদা অনেকে। অডিশন পর্বে ‘দিল দিওয়ানা বিন সাজনাকে’ গাইতে শোনা যাবে বিদিপ্তাকে।

শীর্ষা রক্ষিত- টলিউড ইন্ডাস্ট্রির চেনা মুখ শীর্ষা রক্ষিত। শুধু গান নয়, অভিনয়ও করেন শীর্ষা। অঙ্কুশ হাজরা এবং দর্শনা অভিনীত ‘মৃগয়া’, সপ্তশ্ব বসুর ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে গান গেয়েছেন শীর্ষা। শাশ্বত চট্টোপাধ্যায় এবং রুদ্রনীল ঘোষের মতো অভিনেতাদের সঙ্গে স্ক্রিনস্পেসও শেয়ার করেছেন এই গায়িকা। মাত্র পাঁচ বছর বয়সেই গানের অ্যালবাম বের করেছিলেন শীর্ষা। ১৫টিরও বেশি সিনেমায় গান গেয়ে ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছেন। এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে তিনি।

সঞ্চারী সেনগুপ্ত- সঞ্চারীর নতুন করে পরিচয়ের দরকার নেই। সুপার সিঙ্গার-এর বিজয়ী সদ্যই প্লে-ব্যাকের জগতে পা রেখেছেন। এই বছর অন্যতম জনপ্রিয় বাংলা ছবি 'বাবা, বেবি ও' -তে শোনা গিয়েছে তাঁর গলা। শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে 'বাঁধনে বাঁধিব' গানটি গেয়েছেন সঞ্চারী। এই ট্যালেন্টেন্ড সিঙ্গারের গান শুনে হাঁ হিমেশ রেশমিয়া, নেহা কক্কর, বিশাল দাদলানিরা।

আগামী ১০ই সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান আইডল-এর নতুন সিজন। গত সিজনে বনগাঁ-র মেয়ে অরুণিতা আশা জাগিয়েও ট্রফি জিততে ব্যর্থ হন, এইবার কি বিদিপ্তা-সঞ্চারীরা পারবেন বাংলার ঘরে ট্রফি এনে দিতে? সেটাই এখন দেখবার। 

 

 

বন্ধ করুন