বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের ‘ধড়কন’এর স্পন্দন পাবেন দর্শকরা! জল্পনা উস্কে ইনস্টাগ্রাম পোস্ট শিল্পার
মুকেশ ছাবরা, শিল্পা শেট্টি এবং সুনীল শেট্টি
মুকেশ ছাবরা, শিল্পা শেট্টি এবং সুনীল শেট্টি

ফের ‘ধড়কন’এর স্পন্দন পাবেন দর্শকরা! জল্পনা উস্কে ইনস্টাগ্রাম পোস্ট শিল্পার

  • জল্পনা উস্কেছে শিল্পার ইনস্টাগ্রাম পোস্ট।

শিল্পা শেট্টি এবং সুনীল শেট্টির জীবনের অন্যতম বক্স অফিস হিট ছবি ছিল ‘ধড়কন’। ২০০০ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। ছবিতে অন্যতম কেন্দ্রীয় চরিত্রে ছিলেন অক্ষয় কুমার। সম্প্রতি ইনস্টাগ্রামে অভিনেত্রী শিল্পা শেট্টির একটি পোস্ট জল্পনা বাড়িয়ে দেয়। 

শিল্পা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন বন্ধু সুনীল শেট্টি এবং কাস্টিং পরিচালক মুকেশ ছাবরার সঙ্গে। ক্যাপশনে লিখেছেন, ‘দেব, অঞ্জলি অওর ছাবরা...পুরানে দোস্ত নয়ি ধড়কন...’। প্রসঙ্গত, ধর্মেশ দর্শন পরিচালিত ‘ধড়কন’ ছবিটি সেই সময় বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। শিল্পা এবং সুনীলের অভিনয় কেরিয়ারে মাইলস্টোন তৈরি করে এই ছবি। তবে অভিনেত্রীর এই পোস্টে জল্পনা উস্কে যায় ‘ধড়কন’এর সিক্যুয়ালের।

ছবি দেখে ভক্তদের মনে প্রশ্ন, তবে কী শীঘ্রই তাঁরা দেখতে পাবেন ‘ধড়কন’এর সিক্যুয়াল! অন্যদিকে, প্রায় ১৩ বছরের লম্বা একটা গ্যাপের পর ফের অভিনয় জগতে কাম ব্যাক করছেন শিল্পা। অভিমণ্যু দাসানি ও শিরলে সেটিয়া পাশাপাশি শিল্পাকে সাব্বির খানের ‘নিকাম্মা’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও প্রিয়দর্শণের কমেডি সিনেমা ‘হাঙ্গামা ২’-তে দেখা যাবে অভিনেত্রীকে।

এদিকে, ২০১৯ সালে ‘দিল বেচারা’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে কেরিয়ার শুরু করেন কাস্টিং ডিরেক্টের মুকেশ ছাবরা। তারই নির্দেশনায় ফের একবার ‘ধড়কন’এর স্পন্দন শুনতে পাবেন কিনা দর্শকরা, ইন্ডাস্ট্রিতে কান পাতলে তা নিয়ে শোনা যাচ্ছে গুঞ্জন।  

বন্ধ করুন