বাংলা নিউজ > বায়োস্কোপ > Kankana Sen Sharma: গর্ভে সন্তান নিয়ে বিয়ে, তারপরই ডিভোর্স হয় কঙ্কনার! নতুন প্রেমে অপর্ণা সেনের মেয়ে

Kankana Sen Sharma: গর্ভে সন্তান নিয়ে বিয়ে, তারপরই ডিভোর্স হয় কঙ্কনার! নতুন প্রেমে অপর্ণা সেনের মেয়ে

নতুন প্রেমের খবর কঙ্কনা সেন শর্মার!

কঙ্কনা সেন শর্মা কি নতুন প্রেমে পড়লেন? অপর্ণার মেয়ের প্রেমে ‘সম্মতি’ দিলেন প্রাক্তন স্বামী রণবীর শোরে। 

টলিউড থেকে বলিউডে চুটিয়ে কাজ করছেন কঙ্কনা সেন শর্মা। বাংলার মানুষের কাছে বড়ই প্রিয় তিনি। শুধু বাঙালি বলে নন, বাংলার বিখ্যাত পরিচালক অপর্ণা সেনের মেয়ে হিসেবেও তিনি ভালোবাসা পেয়ে এসেছেন দর্শকদের কাছ থেকে। অভিনয় আর পরিচালনা, দুটোতেই সিদ্ধহস্ত কঙ্কনা। আপাতত অবশ্য তিনি খবরে নতুন প্রেম নিয়ে। শোনা যাচ্ছে, ডিভোর্সের ৪ বছর পর ফের প্রেমে পড়েছেন এই বাঙালি-সুন্দরী।

খবর রয়েছে, কঙ্গনা সেন শর্মা ডেটিং করছেন অমল পরাশরের সঙ্গে। মজার ব্যাপার হল, কঙ্কনার প্রাক্তন স্বামী রানীর শোরেও এটি নিশ্চিত করেছেন বলে ধরণা করা হচ্ছে। একটি প্যারোডি হ্যান্ডেল, যা রাজনীতিবিদ এবং অন্যান্য জনসাধারণের ব্যক্তিত্বদের ব্যঙ্গ করার জন্য পরিচিত, একটি টুইট শেয়ার করে। তাতে লেখা ছিল, রণবীর শোরেকে ছেড়ে অমলকে ডেট করা সঠিক সিদ্ধান্ত কঙ্গনার। আর সেটা শেয়ার করেই অভিনেতা জানান সহমত।

Dr Nimo Yadav Commentary নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্সে (আগের টুইটার)-এ একটি পোস্ট শেয়ার করা হয়। যাতে লেখা ছিল, ‘মোদী-ভক্ত রণবীর শোরেকে ছেড়ে ধর্মনিরপেক্ষ অমল পরাশরকে ডেট করার সিদ্ধান্ত একেবারে সঠিক কঙ্গকনা সেন শর্মার।’ আর এই পোস্টটি শেয়ার করেই রণবীর লেখেন, ‘আমিও একমত’।

রণবীরের পোস্টে নেট-নাগরিকদের প্রতিক্রিয়া:

একজনের মন্তব্য, ‘কঙ্গনা আর অমল প্রেম করছে? এটা কবে হল?’ আরেকজন লেখেন, ‘ওয়াও! নতুন লাভবার্ডস বি টাউনে।’ তৃতীয় ব্যক্তির মন্তব্য, ‘বাঙালি মেয়েরা প্রেমিক চিনতে ভুল করে না’। 

কে এই অমল পরাশর?

অভিনেতা হিসেবে নাম কামিয়েছেন অমল ইতিমধ্যেই। তাঁর সবচেয়ে বিখ্যাত চরিত্র হল টিভিএফ ট্রিপলিং ওয়েব সিরিজে চিতবন শর্মা এবং সুজিত সরকারের প্রশংসিত সরদার উধম -এ কিংবদন্তি ভারতীয় স্বাধীনতা বিপ্লবী ভগৎ সিং। কঙ্কনা সেন শর্মার সঙ্গে কাজ করেন ডলি কিটি অর ওহ চমকতে সিতারে-তে। 

কঙ্কনা-রণবীরের বিয়ে ও ডিভোর্স:

রণবীর শোরের সঙ্গে কঙ্গনা সেন শর্মার প্রেমটাও কিন্তু হয়েছিল ছবির সেটেই। ২০০৬ সালে ‘মিক্সড ডাবলস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। বহু বছর প্রেমের পর সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙেন কঙ্কনা-রণবীর ২০১০ সালে। চটজলদি বাগদান আর তারপরই বিয়ে। এরপর ৬ মাসের মধ্যে জন্ম দেন ছেলে হারুণের। শোনা যায়, সন্তানের জন্মের পর থেকেই সমস্যার শুরু। ২০১৫ সালে বিচ্ছেদের কথা ঘোষণা করেন রণবীর আর কঙ্কনা। তারপর ২০২০ সালে আইনত বিচ্ছেদ হয় দুজনের।

বায়োস্কোপ খবর

Latest News

অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময়

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.