বাংলা নিউজ > বায়োস্কোপ > Darshana Banik: বাংলাদেশের চিত্রনাট্যকারের কু-প্রস্তাব! সাড়া না দেওয়াতেই বাদ পড়লেন দর্শনা?

Darshana Banik: বাংলাদেশের চিত্রনাট্যকারের কু-প্রস্তাব! সাড়া না দেওয়াতেই বাদ পড়লেন দর্শনা?

দর্শনা বণিক

গল্পকারের কু-প্রস্তাব, সায় দেননি দর্শনা, আর সেকারণেই নাকি বাংলাদেশের ছবি থেকে বাদ দেওয়া হয়েছে তাঁকে। এদিকে গল্পকার বলছেন উল্টোকথা। দাবি, নেহাতই রসিকতা ছিল, কোনও খারাপ প্রস্তাব তিনি দেননি।

বাংলাদেশের একটা ছবিতে কাজ করার কথা ছিল দর্শনা বণিকের। জুটি বাঁধার কথা ছিল সেদেশের অভিনেতা আদর আজাদের সঙ্গে। তবে সাম্প্রতিক খবর, সেই ছবি থেকে বাদ পড়েছেন দর্শনা। এই ঘটনায় বাংলাদেশের সংবাদমাধ্যমকে ছবির চিত্রনাট্যকার কারণ ব্যখ্যা করে জানিয়েছেন, ভিসা সমস্যার কারণেই বাদ দেওয়া হয়েছে দর্শনা বণিককে। যদিও নাকি ছবি থেকে বাদ পড়ার খবর সম্পর্কে অবগতই ছিলেন না অভিনেত্রী।

এই ঘটনায় আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে সংবাদমাধ্যমকে গল্পকারের সঙ্গে তাঁর কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেন দর্শনা বণিক। তাঁদের সেই কথাবার্তা থেকে জানা যায়, ছবির বিষয়ে কথা বলতে, চুক্তিপত্রে সই করাতে প্রযোজক কলকাতায় আসতে চেয়েছিলেন। পরবর্তী সময়ে ছবির বিষয়ে জানতে দর্শনা যখন তাঁদের সঙ্গে যোগাযোগ করেন, তখন মজার ছলে তাঁকে কু-প্রস্তাব দেওয়া হয়। আর সেকারণেই ভীষণ বিরক্ত হয়েছিলেন দর্শনা বণিক। 

আরও পড়ুন-ইউটিউব থেকে 'কোটি' আয়! ৯ জনের বাড়িতে হল আয়কর হানা, তালিকায় ১ জনপ্রিয় অভিনেত্রী

দর্শনা বণিক আনন্দবাজারকে জানান, কলকাতায় এসে জাহিরবাবুদের ছবিটিতে তাঁকে সই করানোর কথা ছিল। পরে তাঁরা কবে আসছেন জানার জন্য দর্শনাই পাল্টা যোগাযোগ করেন। আর তারপরই খারাপ প্রস্তাব দেওয়া হয়। দর্শনা জানান, তিনি পাত্তা না দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন যে বিরক্ত। তারপর আর নির্মাতাদের তরফে অভিনেত্রীর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা হয়নি। আর এখন তিনি শুনছেন তাঁকে ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে। দর্শনার কথায়, ‘এটা নিশ্চয় ভিসা সংক্রান্ত সমস্যা নয়, তাহলে আমার সঙ্গে যোগাযোগ করা হত। তাহলে বুঝে নিতে হয়, ওঁরা যেধরনের মেসেজ করেছিলেন, তার উত্তর না পেয়েই ছবি থেকে বাদ দিয়েছেন।’

এদিকে দর্শনা বণিকের এই অভিযোগের বিষয়ে সংবাদপ্রতিদিনের কাছে মুখ খুলেছেন ছবির চিত্রনাট্যকার। তাঁর কথায়, দর্শনা যে স্ক্রিনশট শেয়ার করেছেন, সেটা নেহাতই রসিকতা ছিল। তবে এটাকে কেন কু-প্রস্তাব বলা হচ্ছে, তা তাঁদের কাছে স্পষ্ট নয়। আবদুল্লা জাহির বাবুর দাবি, শিল্পীদের সঙ্গে কাজের জায়গায় ঠাট্টা, রসিকতা হয়। তবে সেটা কোনও প্রস্তাব নয়। তাঁর দাবি, ‘আমি যদি কু-প্রস্তাব দেব, তাহলে সেই রেকর্ড কেন রেখে দেব! আমি এতটা পাগল নই!’ এদিকে দর্শনা বণিক ফের সংবাদপ্রতিদিনকে বলেন, তাঁর কারোর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। তবে ভিসা সমস্যার কথা, বা ছবি থেকে বাদ দেওয়ার কথা তাঁকে জানানো হয়নি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.