বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃতিকের সাথে থাকার কথা মেনে নিলেন বান্ধবী সাবা, ফোন কাটলেন ‘পরে কথা বলব’ বলে!

হৃতিকের সাথে থাকার কথা মেনে নিলেন বান্ধবী সাবা, ফোন কাটলেন ‘পরে কথা বলব’ বলে!

হৃতিক আর সাবা। 

দিন কয়েক আগে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় হৃতিককে। সাথে সাবা। 

প্রেমে পড়েছেন হৃতিক রোশন। অন্তত টিনসেল টাউনে কান পাতলে তেমনটাই শোনা যাচ্ছে। ডিভোর্সের পর থেকে সিঙ্গেলই ছিলেন হৃতিক। মাঝে কঙ্গনার সাথে নাম জড়ালেও তা প্রেমের থেকে কাঁদা ছোড়াছুড়িতে পরিণত হয় বেশি। এবার ‘বলিউডের গ্রিক গড’র নতুন প্রেমের গল্পে মজেছে সকলে। 

দিন কয়েক আগে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় হৃতিককে। একটি মেয়ের হাত ধরে ছিলেন তিনি। মুখ মাস্কে ঢাকা থাকলেও বোঝা যায় ওই মেয়ে আর কেউ নন, বরং বলিউড অভিনেত্রী-গায়িকা সাবা আজাদ। আর তারপর থেকেই সবার মনে প্রশ্ন উঠেছে, প্রাক্তন স্ত্রী সুজনের মতো কি তাহলে ভালোবাসা খুঁজে পেলেন হৃতিকও? নাকি এটা শুধুই ছিল একটা বন্ধুত্বের সাক্ষাৎ?

শুক্রবার মুম্বইয়ের খারে একটি রেস্তোরাঁ থেকে হাতে হাত দিয়ে বের হতে দেখা গেল হৃতিক ও সাবাকে। 
শুক্রবার মুম্বইয়ের খারে একটি রেস্তোরাঁ থেকে হাতে হাত দিয়ে বের হতে দেখা গেল হৃতিক ও সাবাকে। 

ETimes-র প্রতিবেদন অনুসারে সাবাকে ফোন করা হলে তিনি বেশ শান্ত স্বরেই কথা বলেন। তবে তারপর যখন প্রশ্ন করা হয় হৃতিকের ব্যাপারে তখন বলে বসেন, ‘আমি একটা কাজের মধ্যে আছি, আপনাকে পরে ফোন করছি’। সেদিন হৃতিকের সাথে তিনিই ছিলেন কি না জানতে চাওয়া হলে জানান, ‘আমি পরে ফোন করব’।

তবে সাবা একবারও হৃতিকের সাথে থাকার কথা অস্বীকার করেননি। প্রসঙ্গত, সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, সিঙ্গার ও অভিনেতা। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে ডেবিউ। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে অভিনয় করেছেন ‘ফিলস লাইক ইশক’ ছবিতে।

বন্ধ করুন