বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Vishal Bhardwaj: রাজকুমার হিরানির পর এবার বিশাল ভরদ্বাজ? শাহরুখের নতুন ছবি প্রসঙ্গে কী জানা গেল?

Shah Rukh Khan-Vishal Bhardwaj: রাজকুমার হিরানির পর এবার বিশাল ভরদ্বাজ? শাহরুখের নতুন ছবি প্রসঙ্গে কী জানা গেল?

এবার বিশাল ভরদ্বাজের ছবিতে শাহরুখ খান?

Shah Rukh Khan-Vishal Bhardwaj: বিশাল ভরদ্বাজের আগামী ছবিতে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে! সত্যি?

২০২৩ সালটা ফাটাফাটি ভালো কেটেছে শাহরুখ খানের। তাঁর তিনটি ছবি মুক্তি পেয়েছিল গত বছর আর তিনটিই বক্স অফিসে হিট করেছে। পাঠান এবং জওয়ান তো ব্লকবাস্টার হিট। তারপর এখন সকলেই মুখিয়ে আছেন যে কিং খানকে এবার কোন ছবিতে কার সঙ্গে দেখা যাবে। হিন্দুস্তান টাইমসের তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে বিশাল ভরদ্বাজের নতুন প্রজেক্টে শাহরুখ খানকে দেখা যাবে।

বিশাল ভরদ্বাজের নতুন কাজে শাহরুখ খান

বিশাল ভরদ্বাজের নতুন যে প্রজেক্ট আসছে সেখানেই মুখ্য ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে। সূত্রের তরফে জানানো হয়েছে, 'কানাঘুষোয় শোনা যাচ্ছে শাহরুখ খান এবার বিশাল ভরদ্বাজের একটি ছবিতে সই করতে চলেছেন। তিনি ভক্তদের যেমন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে বিভিন্ন ধরনের কাজ করে চমকে দেবেন সেটা তিনি রাখছেন।' এই সূত্রের তরফে আরও জানানো হয় যে এটি একটি টিপিক্যাল বিশাল ভরদ্বাজ ফিল্ম হবে যেখানে থ্রিল থাকবে, সঙ্গে একাধিক শেড থাকবে চরিত্রদের যেমনটা তাঁর অন্যান্য প্রজেক্টে দেখা যায়।

আরও পড়ুন: আতঙ্কবাদীদের 'খেল শেষ করতে' আসছেন সিদ্ধার্থ-শিল্পারা, প্রকাশ্যে অ্যাকশনে ভরা ইন্ডিয়ান পুলিশ ফোর্সের ট্রেলার

আরও পড়ুন: মধ্যমগ্রামের পর এবার দমদম, ফসিলসের গান শুনতে উপচে পড়ল ভিড়, চলল লাঠিচার্জ

৫৮ বছর বয়সী যুবক শাহরুখ খান এই বছর বিভিন্ন ধরনের প্রজেক্টে কাজ করতে চান যাতে বিভিন্ন ধরনের চরিত্রে দর্শকরা তাঁকে দেখতে পান। শাহরুখের যা ইমেজ সেটা বিশাল ভরদ্বাজের সিনেমাটিক ওয়ার্ল্ডের সঙ্গে একেবারেই খাপ খায় না। কিন্তু তবুও তিনি এই কাজটি করতে চান অন্য ধরনের কাজ করার আশায়। জানা গিয়েছে শাহরুখের নাকি দারুণ পছন্দ হয়েছে স্ক্রিপ্ট। বর্তমানে এই বিষয়ে আলোচনা করছেন।

আরও পড়ুন: বিহার থেকে এবার লোকসভা ভোটে লড়ছেন মনোজ? প্রশ্ন উঠতেই তেলেবেগুনে জ্বলে কী জবাব দিলেন অভিনেতা?

তবে হিন্দুস্তান টাইমসের তরফে শাহরুখ খান এবং বিশাল ভরদ্বাজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয় এই বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য, কিন্তু সেটা জানা যায়নি। তবে এই বছর যে কিং খান তিনটি ছবি ঘোষণা করতে চলেছেন আবারও সেটা জানা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.