বাংলা নিউজ > বায়োস্কোপ > আতঙ্কবাদীদের 'খেল শেষ করতে' আসছেন সিদ্ধার্থ-শিল্পারা, প্রকাশ্যে অ্যাকশনে ভরা ইন্ডিয়ান পুলিশ ফোর্সের ট্রেলার

আতঙ্কবাদীদের 'খেল শেষ করতে' আসছেন সিদ্ধার্থ-শিল্পারা, প্রকাশ্যে অ্যাকশনে ভরা ইন্ডিয়ান পুলিশ ফোর্সের ট্রেলার

প্রকাশ্যে অ্যাকশনে ভরা ইন্ডিয়ান পুলিশ ফোর্সের ট্রেলার

Indian Police Force Trailer: প্রকাশ্যে এল ইন্ডিয়ান পুলিশ ফোর্সের সিজন ১ এর ট্রেলার। এই সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি, বিবেক ওবেরয়, প্রমুখকে।

রোহিত শেট্টি মানেই কপ ইউনিভার্স। বড় পর্দায় তো তিনি সিংঘম, সিম্বা, সূর্যবংশী, ইত্যাদির মতো ছবি নিয়ে এসছেন। আগামীতে শীঘ্রই মুক্তি পেতে চলেছে সিংঘম ছবির পরবর্তী ভাগ। আর তার মাঝেই ওটিটিতে তিনি পা রাখলেন আরও একটি পুলিশের সিরিজ দিয়েই। আমাজন প্রাইম ভিডিয়োতে আসছে ইন্ডিয়ান পুলিশ ফোর্স। সেই সিরিজের ট্রেলার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এখানে প্রধান ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি, বিবেক ওবেরয়, প্রমুখকে।

ইন্ডিয়ান আইডল ফোর্স সিরিজের ট্রেলার

দিল্লির আনাচে কানাচে পরপর লাগাতার ব্লাস্ট। আর সেই ব্লাস্টের সিরিজকে ঘিরেই আবর্তিত হয়েছে এই সিরিজের গল্প। দিল্লি পুলিশ ফোর্স এমন অবস্থায় কী করে শহরকে বাঁচায়, সকলকে নিরাপদে রাখে সেটাই দেখাবে এই সিরিজ। পাওয়া যাবে দেশাত্মবোধের ছোঁয়াও।

আরও পড়ুন: বাংলার ছেলে শুভদীপের গানে মুগ্ধ সঞ্জয় দও, তবে তাও দিলেন কড়া সতর্কবাণী

আরও পড়ুন: 'নারী হওয়া একটা বিষ্ময়কর ব্যাপার', মা হওয়ার পর ১৬ মাস লাগল সোনমের আগের চেহারায় ফিরতে!

সিরিজের প্রথম সিজনের ট্রেলারে দেখা যায় দিল্লির বুকে পর পর ব্লাস্ট হচ্ছে। সেখানে দাঁড়িয়ে এন্ট্রি নেন সিদ্ধার্থ মালহোত্রা ওরফে দিল্লি পুলিশ ফোর্সের অন্যতম অফিসার। বলেন, 'দিল্লি পুলিশ খেলে না, খেল খতম করে।' দেখা মেলে আরেক অফিসার শিল্পার। শিল্পা, বিবেক, সিদ্ধার্থ কীভাবে এই বম্ব ব্লাস্টের নেপথ্যে থাকা ব্যক্তিদের খুঁজে বের করে শহরকে নিরাপদ করে তোলে আবারও সেটারই ঝলক দেখা গেল ট্রেলারে। রয়েছে ভরপুর অ্যাকশন, টানটান উত্তেজনা। আছে রোহিত শেট্টি স্পেশ্যাল গাড়ি চেজিং এর দৃশ্যও।

আরও পড়ুন: 'ভাবতে পারিনি ওর এতটা দুঃসাহস হবে', ধনুশের ছবির ইভেন্টে শ্লীলতাহানি সঞ্চালিকাকে, মুখ খুললেন নির্যাতিতা

মাত্র তিন ঘণ্টায় ১৬ লাখের বেশি বার দেখা হয়েছে এই ট্রেলার। আগামী ১৯ জানুয়ারি থেকে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের।

ইন্ডিয়ান পুলিশ ফোর্স প্রসঙ্গে

রোহিত শেট্টি পরিচালিত এই ওয়েব সিরিজের মাধ্যমেই ওয়েব সিরিজে হাতেখড়ি হচ্ছে সিদ্ধার্থ মালহোত্রার। এখানে তিনি ছাড়াও আছেন বিবেক ওবেরয়, শিল্পা শেট্টি, শ্বেতা অশোক তিওয়ারি, মুকেশ ঋষি, শরদ কেলকার, প্রমুখ। ইন্ডিয়ান পুলিশ ফোর্সের প্রযোজনা করেছেন রোহিত শেট্টি।

বায়োস্কোপ খবর

Latest News

আম্বানির রাজকীয় রিসেপশনে রুক্মিণী! কেমন সাজলেন নায়িকা? বিশ্ব যুব দক্ষতা দিবস কবে পালিত হয়? কেন এই দিনটি যুব সমাজের জন্য প্রয়োজনীয় দেবকে ছাড়াই আম্বানির রিসেপশনে রুক্মিণী, মাতালেন নুসরত, নেই শাহরুখরা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল সপ্তাহের প্রথম কর্মদিবসে ভিজবে কলকাতা, খামখেয়ালি মেঘের ডাকে কতটা বৃষ্টি হবে আজ? কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল হঠাৎ বিচ্ছেদ আজ কাদের জীবনে নেমে আসতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.