বাংলা নিউজ > বায়োস্কোপ > Bibriti-Tathagata Live in: তথাগতর সঙ্গে সহবাসের চর্চা! ‘আমার ঘুম, গোপনীয়তা সব কেড়েছে’, ফাঁস করলেন বিবৃতি

Bibriti-Tathagata Live in: তথাগতর সঙ্গে সহবাসের চর্চা! ‘আমার ঘুম, গোপনীয়তা সব কেড়েছে’, ফাঁস করলেন বিবৃতি

তথাগতর সঙ্গে সহবাসের চর্চা! ‘আমার ঘুম, গোপনীয়তা সব কেড়েছে’, ফাঁস করলেন বিবৃতি

Bibriti-Tathagata Live in: আইনত এখনই দেবলীনা দত্ত তাঁর স্ত্রী, কিন্তু বিবৃতির সঙ্গে তথাগতর প্রেমের চর্চা তুঙ্গে। এক ছাদের নীচেই থাকছেন দুজনে? জল্পনা উস্কে ভিডিয়ো পোস্ট বিবৃতির। 

তথাগতর জীবনজুড়ে রয়েছেন বিবৃতি! অথচ এই ‘সত্যিটা’ মানতে না-রাজ পারিয়া পরিচালকের স্ত্রী দেবলীনা দত্ত। তথাগত-বিবৃতির প্রেমের সম্পর্ক নেই সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা বলেছেন দেবলীনা। অথচ তথাগতর সঙ্গে ফের লিভ ইনের চর্চা উস্কে পোস্ট বিবৃতির।

ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন বিবৃতি। তথাগতর চারপেয়ে সন্তানদের সঙ্গে বিবৃতির ভালোবাসার সম্পর্ক কারুর অজানা নয়। তথাগতর দুই সারমেয় লাইকা এবং তরীকে নিয়ে মঙ্গলবার একটি মিষ্টি ভিডিয়ো সোশ্য়ালে পোস্ট করেন বিবৃতি। সেখানেই দুই সারমেয়র কীর্তিতে হেসেখুন সকলে। ‘চোর’ গানে এই মিষ্টি রিল পোস্ট করেছেন বিবৃতি। তরী আর লাইকা নিজেদের খেলনা ভুলে বিবৃতির শাড়ি-তোয়ালে আর হেয়ার ব্য়ান্ড নিয়ে টানাটানি করছে। কিছুতেই সেগুলো ছাড়বে না তারা।

বিবৃতি যতই কেড়ে নেওয়ার চেষ্টা করেন ততই নায়িকার শরীরের উপর হুমড়ি খেয়ে পড়ে সেগুলো কেড়ে নেওয়ায় জন্য সচেষ্ট তারা, বিবৃতিতে আদরেও ভরিয়ে দিল সুযোগ বুঝে। এই ভিডিয়োর ক্যাপশনে বিবৃতি লিখেছেন, ‘ওরা আমার মন চুরি করেছে, সঙ্গে আমার ঘুম-শান্তি আর হ্যাঁ, গোপনীয়তাও’।

বিবৃতির এই ভিডিয়োই বলে দিচ্ছে তথাগতর বাড়ির আনাচে কানাচে জুড়ে রয়েছেন তিনি। তাঁর নিত্য প্রয়োজনীয় জিনিস নায়কের বাড়ির এদিক-ওদিকে ছড়িয়ে। তথাগতর বাড়ির এই কোণা খুব ভালোভাবেই চেনে ভক্তরা। তাঁরা যে এখন একসঙ্গেই থাকেন, তা স্পষ্ট জানান দিচ্ছে এই ভিডিয়োয়। বিবৃতির পোস্টেও জ্বলজ্বল করছে তথাগতর মন্তব্য। তিনটে আগুনে ইমোজি জুড়ে দিয়েছেন তিনি, বিবৃতি পালটা দু-হাত দিয়ে তৈরি হৃদয়ের ইমোটিকন যোগ করেছেন। 

প্রায় দু-বছর হল এক ছাদের নীচে থাকেন না তথাগত-দেবলীনা। তবে আইনত স্বামী-স্ত্রী তাঁরা। তথাগতর সঙ্গে ফের সম্পর্ক জোড়া লাগার সম্ভবনা নিয়ে প্রশ্ন করা হলে দেবলীনা জানিয়েছিলেন, ‘আমি ওর সঙ্গেই আছি। আমি আগে বলতাম, আমাদের সাত বছরের দাম্পত্য আমার কাছে শ্রেষ্ঠ সময়। এখন তা বদলেছে। ওই উদযাপনের স্মৃতি নিয়ে আজ যেভাবে দিন কাটাই, সেটাই শ্রেষ্ঠ সময়।’

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল তথাগতর দ্বিতীয় বিয়ে। এর আগে অভিনেত্রী কন্যাকুমারীর সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি। একসঙ্গে বেশ কয়েকটি পোষ্যকে ঘিরে জমেছিল তথাগত-দেবলীনার সুখের সংসার। তবে ২০২১ সালের শেষের দিকে ভেঙে যায় সম্পর্ক। এই বিচ্ছেদের কারণ হিসাবে বারবার উঠে এসেছে বিবৃতির সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কথা। সেইসময় তথাগত মুখে যদিও বলেছিলেন, তিনি এখন একা থাকেন, বিবৃতির সঙ্গে তাঁকে নিয়ে যা রটেছে সবটাই ‘ভুয়ো’। ভটভটি-র পর গাকি-তেও তথাগতর পরিচালনায় কাজ করে ফেলেছেন বিবৃতি। অন্যদিকে খুব শীঘ্রই শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানি’তেও দেখা মিলবে বিবৃতির। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.