বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দেশের মাটি’র নির্মাতারা অবিচার করছে রাজা-মাম্পির সঙ্গে! অভিযোগ ফ্যানেদের
রাহুল ও রুকমা
রাহুল ও রুকমা

‘দেশের মাটি’র নির্মাতারা অবিচার করছে রাজা-মাম্পির সঙ্গে! অভিযোগ ফ্যানেদের

  • কী কারণে এই দাবি জানাচ্ছে ভক্তরা? 

আজীবনের জন্য আলাদা হয়ে যেতে চলেছে রাজা-মাম্পি। শুরুতেই শেষ হতে বসেছে এই ভালোবাসার গল্প, রাজার নির্দেশ- ‘যদি আমাকে সত্যি ভালোবাসো, তবে এখান থেকে চলে যাও’। অভিমানে চোখের জল মুছতে মুছতে বেরিয়ে যাচ্ছে-মাম্পি, এমনই দৃশ্য ‘দেশের মাটি’র নতুন প্রমোয় দেখেছে দর্শক। যার জেরে উত্কন্ঠায় ভুগছেন এই জুটির ভক্তরা। শুধু মন খারাপেই শেষ নয়, এই প্রোমো নিয়েও আপত্তি রয়েছে নেটিজেনদের একাংশের।  

আপত্তির কারণ কী? প্রোমোর ক্যাপশনে লেখা হয়েছে- ‘কিয়ানের বিদায়বেলায় মন মানছে না নোয়ার’। ব্যাস, তাতেই চটেছেন রাজা-মাম্পির ভক্তরা। একজন জনৈক লেখেন, সব থেকে যদি কষ্টের কিছু হয়ে থাকে সেটা হল রাজা-মাম্পির বিষয়টা। ওরা সারাজীবনের মতো আলাদা হয়ে যাচ্ছে, এক তো হলই না… ক্যাপশনটা রাজা-মাম্পিকে নিয়ে করা উচিত ছিল। আচ্ছা, আপনারা দুটি জোড়িকে একচোখে দেখলে কীসের সমস্যা আছে বলুন তো?

অনেকেই লেখেন- ‘রাজা-মাম্পির মিল না হলে সিরিয়াল দেখা বন্ধ করে দেব’। কেউ লেখেন- ‘রাজা-মাম্পির চরিত্র দুটোই অনেক বেশি সুন্দর, ওঁরাই আসল হিরো-হিরোইন এই সিরিয়ালের’। 

সুবিচার চাইছেন ফ্যানেরা
সুবিচার চাইছেন ফ্যানেরা

এই বিতর্ক নতুন নয়। রাজা-মাম্পির ব্যাপক জনপ্রিয়তার কথা অজানা নয়, নোয়া-কিয়ানেরও। এই প্রসঙ্গে ট্রোলড হয়ে দিন কয়েক আগেই অভিনেত্রী শ্রুতি দাস জানিয়েছিলেন, এই সিরিয়ালের নায়িকা বা নায়ক শুধু নোয়া বা কিয়ান নয়। সব চরিত্রেরই সমান গুরু্ত্ব আছে এবং এখানে তিনটি প্রেম কাহিনিকে তুলে ধরা হচ্ছে। 

দেখে নিন সেই প্রোমো-

ফেসবুক পোস্টে শ্রুতি লিখেছিলেন- 'কাছের দূরের মানুষগুলো রোজ মরে যাচ্ছে! এর মধ্যে অমানুষ গুলো জ্বালিয়ে খাচ্ছে! দেশের মাটিতে তো তোমরা আর হিরো হিরোইন রইলে না!' ওরে অবুঝ দেশের মাটি তথাকথিত হিরোহিরোইন ভিত্তিক নয়, এখানে নোয়া-কিয়ান,রাজা-মাম্পি,ডোডো-উজ্জয়িনী,দাদান-ঠাম্মি,বৌরানী-জেঠুমনি-সবাই হিরো-হিরোইন। তাই, দেশের মাটিতে তো তোমরা আর হিরো হিরোইন রইলে না! এসব বলেও আমার মনোবল ভাঙবে না,কিন্তু রোজরোজ এত মানুষের মৃত্যু গুলো আমার মনোবল ভেঙে দিচ্ছে। মানসিক ভাবে একটু প্রপার মানুষ হওয়ার চেষ্টা করুন প্লিজ। শারীরিক ভাবে হলে এক্সট্রা দু-টো পা যুক্ত হয়ে একটু পশুদের মত অবলা হতে বলতাম।সুস্থ থাকুন,সাবধানে থাকুন'। 

বন্ধ করুন