বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaadugar trailer: প্রেমের মহিমা! জাদুকর থেকে ফুটবলার হয়ে উঠবে ‘মিনু’ জিতেন্দ্র
এবার জাদুকর খেলবে ফুটবল

Jaadugar trailer: প্রেমের মহিমা! জাদুকর থেকে ফুটবলার হয়ে উঠবে ‘মিনু’ জিতেন্দ্র

  • প্রেমে পড়লে মানুষ কতকিছুই না করে, প্রেমিকার জন্য জাদু ছেড়ে ফুটবলার হতে হবে মিনুকে! সে কি পারবে? 

'পঞ্চায়েত' সিজন টু-এর ব্যাপক সাফল্যের পর এবার অভিনেতা জিতেন্দ্র কুমার হাজির ‘জাদুকর' সেজে। হ্যাঁ, এবার ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ধরা দেবেন অভিনেতা। সৌজন্যে তাঁর নতুন ছবি ‘জাদুকর’। কমেডি-ড্রামা-রোম্যান্স আর সঙ্গে স্পোর্টস-এর তড়কা। মঙ্গলবার সামনে এল ছবির ট্রেলার। সেখানে ধরা পড়ল প্রেমের মহিমা কত্তখানি!

ফুটবলের প্রতি বিন্দু-বিসর্গ উৎসাহ নেই মিনুর। জাদু দেখানোই তাঁর ধ্যান-জ্ঞান। তবে নিজের ভালোবাসার মানুষের জন্য তাঁকে জিততে হবে একটি ফুটবল ম্যাচ। ব্যাস, জাদু ভুলে বল পায়ে দৌড় শুরু। এই ছবিতে জিতেন্দ্রর নায়িকা চরিত্রে রয়েছেন আয়ুশি শর্মা এবং ফুটবল কোচের চরিত্রে রয়েছেন জাভেদ জাফরি।

‘পার্টটাইম লাভার, ফুল টাইম ম্যাজিকশনিয়ান’ হিসাবেই শুরুতে নিজের পরিচয় দেয় মিনু ওরফে ‘ম্যাজিক মিনু’। ফুটবলপ্রেমি শহর নীমাচ-এর বাসিন্দা সে। নিজের কলোনির ফুটবল টিমের অংশ হলেও এই খেলায় সে রসগোল্লা। টিমের অন্য সদস্যরাও নিজেদের কাজ নিয়েই ব্যস্ত। ফুটবলটা তাঁদের কাছে সেকেন্ডারি। কোচ জাভেদ জাফরি শত চেষ্টা করলেও ইন্টার-কলোনি ম্যাচে মিনুর টিম জয় পেতে ব্যর্থ হয়।

অল্প কয়েকদিনেই ছবিটা বদলে যায় যখন মিনু চোখ দেখাতে গিয়ে প্রেম পড়ে ডাক্তারের। যে ভূমিকায় রয়েছে আয়ুশি। তাঁকে বিয়ে করতে হলে নিজের দলকে ইন্টার-কলোনি টুর্নামেন্টের ফাইনালে নিয়ে যেতে হবে এমন শর্ত চলে আসে মিনুর সামনে। অন্যদিকে জাভেদ জাফরি দল থেকে বার করে দেয় মিনুকে। মনের মানুষকে বিয়ে করতে কেমনভাবে জাদুকর মিনু হয়ে উঠবে ফুটবলার মিনু, তাই ধরা পড়বে এই ছবিতে।

‘জাদুকর’ পরিচালনার দায়িত্বে রয়েছেন সমীর সাক্সেনা। আগামী ১৫ই জুলাই থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে এই ছবির।

 

 

বন্ধ করুন