বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার ছেলে তো ২৫ বছর বয়স থেকে সম্পর্কে রয়েছে', টাইগার-দিশা প্রসঙ্গে বললেন জ্যাকি
ডেটিং করছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি? মুখ খুললেন জ্যাকি। ছবি সৌজন্যে - ফেসবুক
ডেটিং করছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি? মুখ খুললেন জ্যাকি। ছবি সৌজন্যে - ফেসবুক

'আমার ছেলে তো ২৫ বছর বয়স থেকে সম্পর্কে রয়েছে', টাইগার-দিশা প্রসঙ্গে বললেন জ্যাকি

  • ডেটিং করছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি? বহু বছর ধরেই বলিপাড়ায় গুঞ্জন সম্পর্কে রয়েছেন এই দুই বলি-তারকা। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন জ্যাকি শ্রফ।

বরাবরই রাখঢাক না করে নিজের মনের কথা প্রকাশ করে এসেছেন জ্যাকি। ক্যামেরার এপারে হোক কিংবা ওপারে। ব্যক্তিগত বিষয় নিয়েও যেমন কোনও লুকোছাপা রাখেননি তিনি তেমনই সামাজিক বিষয়ে সোজাসুজি কোনও মন্তব্য করতে পিছপা হননি বলিউডের 'বীরু'। এবার ছেলে টাইগার শ্রফের সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন তিনি। অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে নাকি বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন টাইগার, বলিপাড়ার অলিতে-গলিতে এই ফিসফাস ক্রমশ পরিণত হয়েছে গর্জনে। এবার সেই প্রসঙ্গে বলিউড বাবল-এর কাছে নিজের বক্তব্য পেশ করলেন জ্যাকি।

'রাধে'-অভিনেতার কথায় ২৫ বছর বয়স থেকেই টাইগার চুটিয়ে প্রেম করছেন। সম্পর্কে রয়েছেন। তবে দিশা পাটানির সঙ্গে রয়েছেন কি না সে ব্যাপারে কিছু মন্তব্য করেননি তিনি। তবে এটুকু বলেছেন যে 'ওঁরা' পরস্পরের দুর্দান্ত ভালো বন্ধু। তবে নিজেদের ভবিষ্যৎ তাঁরা কী চিন্তাভাবনা করছেন তা নিয়ে এখনও কিছু জানেন না টাইগারের বাবা। পাশাপাশি জ্যাকি আরও বলেন,' টাইগারের বিষয়ে একটি ব্যাপারে আমি জোর গলায় বলতে পারি যে ও নিজের কেরিয়ার নিয়ে ভীষণ ফোকাসড। এই ব্যাপারে ওঁর কাজের মাঝখানে কাউকে ঢুকতেই দে না টাইগার। সে ওঁর বান্ধবী হোক কিংবা আমি অথবা আমাদের পরিবার। সবার আগে ওঁর কাছে প্রাধান্য পায় কেরিয়ার। আমিও যা সমর্থন করি পুরোপুরি।'

জ্যাকি শ্রফ। ছবি সৌজন্যে - টুইটার
জ্যাকি শ্রফ। ছবি সৌজন্যে - টুইটার

ওই একই সাক্ষাৎকারে টাইগারের বোন কৃষ্ণা বলেছেন তিনি তাঁর ভাইকে যথেষ্ট আগলে রাখেন। তবে দিনের শেষে টাইগার এখন একজন পূর্ণবয়স্ক পুরুষ। তাই ও কী করবে তা সম্পূর্ণ ওঁর ব্যাপার। টাইগার যথেষ্ট বুঝিমান এবং বিবেচক। তাই ও খুশি থাকলেই আমরাও খুশি। তাই প্রেম, সম্পর্কের বিষয়ে ভাইকে আমি কোনও নির্দেশই দেব না। দিতে চাইও না।'

প্রসঙ্গত, কৃষ্ণা শ্রফ এবং দিশা পাটানির মধ্যে রয়েছে দারুণ জমাটি বন্ধুত্ব। চলতি বছরে নিজের জন্মদিন টাইগার ও কৃষ্ণার সঙ্গেই কাটালেন দিশা। আয়েশা শ্রফও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন দিশাকে।

বন্ধ করুন