বাংলা নিউজ > বায়োস্কোপ > গলায় লাভ বাইট, সুকেশের সাথে ঘনিষ্ঠ ছবি না ছড়ানোর অনুরোধ জানালেন জ্যাকলিন
অন্তরঙ্গ অবস্থায় জ্যাকলিন-সুকেশের ছবি ফের হল ভাইরাল।
অন্তরঙ্গ অবস্থায় জ্যাকলিন-সুকেশের ছবি ফের হল ভাইরাল।

গলায় লাভ বাইট, সুকেশের সাথে ঘনিষ্ঠ ছবি না ছড়ানোর অনুরোধ জানালেন জ্যাকলিন

  • জ্যাকলিন আর সুকেশের ছবি ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

২০২১ সালের চর্চিত বিতর্কের মধ্যে অন্যতম ছিল কনম্যান সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিন ফার্নান্ডেজের সম্পর্ক। যা নিয়ে ইডির মুখোমুখিও হতে হয়েছিল অভিনেত্রীকে। এমনকী, দেশ ছাড়ার অনুমতিও তাঁর নেই বর্তমানে। এর মধ্যে সুকেশ আর চন্দ্রশেখরের আরও একটি ছবি ভাইরাল হল। আর তা নিয়েই চলছে তুমুল হইচই। 

২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখরের উপর। আর এই ঠকবাজের সাথেই সম্পর্ক ছিল জ্যাকলিনের বলে খবর। এমনকী, সুকেশ নিজেও মেনে নিয়েছে জ্যাকলিনের সাথে সম্পর্কের কথা। হিরের গয়না, বিদেশী ঘোড়া, বিড়াল, ব্র্যান্ডেড জুটো-ব্যাগ মিলিয়ে ১০ কোটি টাকার কাছাকাছি মূল্যের উপহার নিয়েছিলেন জ্যাকলিন। যার খতিয়ান শুনলে চোখ কপালে উঠবে যে কারও। এমনকী, জ্যাকলিনের ভাইকে ১৫ লাখ টাকাও পাঠিয়েছিলেন তিনি। 

এর আগেও জ্যাকলিন আর সুকেশের ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। যা ছিল মিরর সেলফি। যেখানে তাঁরা একে-অপরের গালে চুমু খাচ্ছিলেন। এবারের ভাইরাল হওয়া ছবি বুঝিয়ে দিল শারীরিকভাবেও কাছাকাছি এসেছিলেন তাঁরা। বিছানায় শুয়ে তোলা হয়েছে ছবিটি। আর তাতে স্পষ্ট ফুটে উঠেছে জ্যাকলিনের গলার লাভ বাইট। 

তবে, ছবি ভাইরাল হওয়ার পর মিডিয়ার উদ্দেশে এক বিশেষ বার্তা শেয়ার করেন জ্যাকলিন তাঁর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে। যেখানে অভিনেত্রীকে মিডিয়ার কাছে ছবিটি মুছে ফেলার অনুরোধ জানিয়েছেন। সেখানে লেখা আছে, ‘এই দেশ এবং এই দেশের লোকজনের কাছ থেকে আমি অনেক ভালোবাসা ও সম্মান পেয়েছি। তার মধ্যে পড়ে মিডিয়ায় থাকা আমার বন্ধুরাও, এঁদের কাছ থেকেও আমি অনেক কিছু শিখেছি। বর্তমানে আমি জীবনের একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তাই আমি মিডিয়ায় থাকা আমার বন্ধুদের কাছে অনুরোধ করব এমন কোনও ছবি ছড়াবেন না যা আমার ব্যক্তিগত মুহূর্ত, আমার গোপনীয়তায় আঘাত করে। আমি জানি আপনারা আপনাদের ভালোবাসার মানুষের সাথে এমন করতেন না, আমার সাথেও এমন করবেন না। আশা করি বিচার ও শুভবুদ্ধি এখনও আছে চারপাশে। ধন্যবাদ।’

তবে, ইডির কাছে জবানবন্দিতে জ্যাকলিন দাবি জানিয়েছেন ২০১৭ সালে তাঁর সাথে আলাপ হয় সুকেশের। তবে ২০১৯-র অগস্টে এই ব্যক্তি গ্রেফতার হলে তিনি আর কোনও যোগাযোগ রাখেননি!

প্রসঙ্গত, শুধু জ্যাকলিন নন, বলিউডের আরও এক বিদেশী হিরোইন নোরা ফতেহিকেও দামি দামি উপহার দিয়েছেন এই সুকেশ চন্দ্রশেখর। সেই তালিকায় নাম রয়েছে শ্রদ্ধা কাপুর, শিল্পা শেট্টিরও। সকলকেই উপহার দিয়েছিলেন এই ‘কনম্যান’।

বন্ধ করুন