বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার ছবি তুলবেন না', সাইকেল চালাতে চালাতে পাপারাৎজিকে অনুরোধ জাহ্নবীর
মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালাতে দেখা গেল জাহ্নবী কাপুরকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালাতে দেখা গেল জাহ্নবী কাপুরকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'আমার ছবি তুলবেন না', সাইকেল চালাতে চালাতে পাপারাৎজিকে অনুরোধ জাহ্নবীর

  • মুম্বইয়ের রাস্তায় বোন খুশি কাপুরের সঙ্গে সাইকেল চালাতে দেখা গেল জাহ্নবী কাপুরকে। তবে সদ্য প্রকাশ্যে আসা সেই ভিডিওয়ে পাপারাৎজিদের নিজেদের ছবি তুলতে বারণ করতেও দেখা গেছে এই অভিনেত্রীকে।

করোনা সংক্ৰমণ রুখতে সারা মুম্বই জুড়ে চলছে লকডাউন।এর মধ্যেই ছোট বোন খুশি কাপুরকে সঙ্গে নিয়ে সাইকেলে চেপে শহরের রাস্তায় বেরিয়ে পড়লেন জাহ্নবী কাপুর। দুই বোন মিলে গল্প স্বল্প করতে করতে সাইকেল করে চক্কর মারছেন শহরের এ রাস্তায়,সে রাস্তায় এমন সময় হাজির পাপারাৎজির দল। দুই বোনের দিকে ক্যামেরার লেন্স তাক করা হলেও প্রথমদিকে তা এড়িয়ে যান জাহ্নবী। এরপর একই ব্যাপার চলতে থাকায় শেষমেশ বিরক্তি চাপতে পারেননি 'শ্রীদেবী-কন্যা'. ইশারায় পাপারাৎজিদের বারণ করেন তাঁদের 'সাইকেল সেশন' এর ছবি কিংবা ভিডিও তুলতে। তারপরেও একই ব্যাপার চলতে থাকায় শেষপর্যন্ত মাস্কের আড়াল থেকেই বেশ বিরক্তিভরে ঝাঁঝালো গলায় বলে ওঠেন,' আপনাকে তো অনুরোধ করলাম...প্লিজ এরকম করবেন না!' সম্প্রতি নেটমাধ্যমে প্রকাশ পেয়েছে এই ভিডিও। তবে এই প্রথম নয়, এর আগেও পাপারাত্জিদের নিজের ছবি তুলতে না করতে দেখা গেছে জাহ্নবীকে। গত সপ্তাহেই আমেরিকা থেকে ছোট বোন খুশি বাড়ি ফেরার পর তাঁদের দুই বোনকে একসঙ্গে দেখতে পেয়েই পাপারাৎজির দল রীতিমতো হামলে পড়েন। সেবারও তাঁদের ছবি না তোলার অনুরোধ করেছিলেন 'রুহি'-র অভিনেত্রী।

গত মার্চ মাসে বোনের সঙ্গে ছুটি কাটাতে মার্কিন মুলুকে উড়ে গেছিলেন জাহ্নবী। সেখান থেকে ফায়ার সোজা মালদ্বীপ পারি দিয়েছিলেন তিনি। মালদ্বীপের সমুদ্র সৈকতে ও হোটেলে সময় কাটানোর একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই বলি-অভিনেত্রী। তবে এসব ছাড়াও নিজের কেরিয়ারের সুবাদেও খবরের চর্চায় থাকেন জাহ্নবী। চলতি বছরেই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ছবি 'রুহি'. সেই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছিল রাজকুমার রাও এবং বরুণ শর্মাকে। গত মার্চ মাসে শ্যুটিং শেষ করেছেন 'গুড লাক জেরি'-র কাজ। শুরু করার কথা ছিল 'দোস্তানা ২' ছবির কাজও। তবে আচমকা সেই ছবি থেকে কার্তিক আরিয়ানের বাদ পড়ায় আপাতত বন্ধ রয়েছে ছবির কাজ। ফের একবার 'দোস্তানা ২'-এর কাস্টিং ঠিকঠাক হলে শুরু হবে শ্যুটিং।

বন্ধ করুন