বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবী কন্যা, সৌরভের সঙ্গে বাংলাও বললেন জাহ্নবী কাপুর!
‘দাদাগিরি’র মঞ্চে জাহ্নবী কাপুর
‘দাদাগিরি’র মঞ্চে জাহ্নবী কাপুর

‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবী কন্যা, সৌরভের সঙ্গে বাংলাও বললেন জাহ্নবী কাপুর!

  • ‘দাদাগিরি’র মঞ্চে বিশেষ অতিথি জাহ্নবী কাপুর। চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো। 

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’। সঞ্চালনায় রয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে ন'টায় জি বাংলায় পর্দায় চোখ আটকায় একাংশ দর্শকের। রিয়ালিটি শো ‘দাদাগিরি’ মানেই কোনও না কোনও বিশেষ চমক।

সম্প্রতি জি বাংলার তরফে ইউটিউব চ্যানেলে আগামী পর্বের নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। আগামী ১৫ মে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হবেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ‘দাদাগিরি’র এই বিশেষ পর্ব। সেখানেই হাজির থাকবেন শ্রীদেবী কন্যা। সবুজ শাড়িতে এ দিন ঝলমল করছেন বলি সুন্দরী। দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জাহ্নবীকে তাঁর ডেবিউ ছবি ‘ধড়ক’-এর ঝিংগাত গানে পা মেলাতে দেখা যাবে তাঁকে।

সৌরভ মনে করিয়ে দেন, এই মঞ্চে একসময় এসেছিলেন জাহ্নবীর বাবা তথা প্রযোজক বনি কাপুর। অভিনেত্রী প্রয়াত মা তথা বলিউডের নামী অভিনেত্রী শ্রীদেবীও একসময় এই মঞ্চে এসেছিলেন। এবার মেয়ে এসে পুরো গোলটা পরিপূর্ণ করল।

তবে শ্রীদেবী কন্যা কী একটুও বাংলা বলতে পারেন? দাদার প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, ‘আমি শুধুমাত্র একটা লাইন বলতে পারি। তাড়াতাড়ি করো (আধো আধো গলায় বলেন)।’ সঙ্গে সঙ্গে সৌরভ হাসি হাসি মুখে বলে ওঠেন, ‘এই লাইনটাই সবাই বলতে পারে।’

 

বন্ধ করুন