বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 30: হাল বেহাল জওয়ানের, মাত দিচ্ছে ফুকরে ৩! ৩০ নম্বর দিনে এসে কত আয় শাহরুখের সিনেমার?

Jawan Box Office Collection Day 30: হাল বেহাল জওয়ানের, মাত দিচ্ছে ফুকরে ৩! ৩০ নম্বর দিনে এসে কত আয় শাহরুখের সিনেমার?

শাহরুখের সিনেমাকে জোরদার টক্কর দিচ্ছে ফুকরে ৩। 

জওয়ান ঝড় আপাতত থামার মুখে। বক্স অফিসে কমে এসেছে এই ছবির আয়। এখন দেখার সেই জায়গা কে নেয়! ফুকরে ৩-ও কিন্তু ভালোই এগোচ্ছে। গতি একটু ধীর হলেও, লক্ষ্য ১৫০ কোটি। 

বক্স অফিস জার্নি এবার থামতে চলেছে জওয়ান-এর। অন্তত শাহরুখের সিনেমার পড়তি আয় সেই দিকেই নির্দেশ করছে। প্রথম দিন থেকেই বক্স অফিসে অনবরত ছক্কা হাঁকিয়ে সিনেমা ইতিমধ্যেই পেরিয়ে গিয়েছে ৬০০ কোটির ঘর। তবে আন্দাজ করা যাচ্ছে, এবার থামার পালা। sacnilk.com-এর একটি রিপোর্ট অনুসারে, জওয়ান পঞ্চম শুক্রবার অর্থাৎ ৩০ নম্বর দিনে এসে আয় করল মাত্র ১.৩০ কোটি। সেখানে ফুকরে ৩-এর আয় ৯ নম্বর দিন অর্থাৎ দ্বিতীয় শুক্রবারে ২.২০ কোটি। 

জওয়ান বক্স অফিস কালেকশন: 

বিশ্বব্যপী হিসেব ধরলে শাহরুখ খানের সিনেমার আয় বর্তমানে ১১০০ কোটির বেশি। আর সেই হিসেবে বিশ্বব্যপী বলিউডের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা এটি। প্রথম নম্বরে রয়েছে আমির খানের দঙ্গল। যে ছবি ২২০০ কোটির কাছাকাছি আয় করেছিল, যার বড় একটা অংশ এসেছিল চিন থেকেই। 

৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল আর তেলুগু-তে মুক্তি পেয়েছিল জওয়ান। আর ৭৫ কোটি দিয়ে খাতা খোলা এই সিনেমার প্রথম সপ্তাহের আয়ই ছিল ৩৮৯.৮৮ কোটি। দ্বিতীয় সপ্তাহে এসে জওয়ান আয়ের খাতায় আরও যোগ করে ১৩৬.১ কোটি। এরপর তৃতীয় সপ্তাহে ৫৫.৯২ কোটি। চতুর্থ সপ্তাহে ৩৫.৬৩ কোটি। 

ফুকরে ৩ বক্স অফিস কালেকশন: 

২৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ফুকরে ৩। বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, রিচা চড্ডার এই ছবি খাতা খোলে ৮.৮২ কোটি দিয়ে। আর প্রথম সপ্তাহের শেষে আয় গিয়ে দাঁড়ায় ৬৬.০২ কোটিতে। আর শুক্রবার তাতে আরও ২ কোটি যোগ করে ফুকরে ৩-এর কালেকশন এই মুহূর্তে রয়েছে ৬৮ কোটি। বক্স অফিসে, এই সিনেমা ১৫০ কোটির ঘরে পা রাখতে বলেই ধারণা করছেন বিশেষজ্ঞরা। ফুকরে-এর আগের দুটি পার্টও সাফল্য পেয়েছিল। 

তবে জওয়ান ছেড়ে শাহরুখ ভক্তরা কিন্তু এখন মজে আছেন ডাঙ্কি-তে। যা চলতি বছরে শাহরুখ খানের তৃতীয় সিনেমা হতে চলেছে। ডাঙ্কি-র পরিচালনা করেছেন থ্রি ইডিয়টস, মুন্নাভাই এমবিবিএস-খ্যাত পরিচালক রাজকুমার হিরানি। শাহরুখ আর রাজু হিরানির প্রথম কাজ এটাই। সঙ্গে প্রথমবার সিলভার স্ক্রিনে জুটি বাঁধছেন কিং খান তাপসী পান্নুর সঙ্গে। আপাতত অনেকেরই ধারণা ভারত-কানাডা উদ্বাস্তু সমস্যা এই ছবির বিষয়। আবার কেউ বলছেন, উদ্বাস্তু সমস্যা ছবিতে দেখানো হলেও ফোকাস থাকবে একটি মানুষের উন্নত জীবনের লক্ষে সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করার লড়াইয়ের দিকে। তবে মুখ খোলেননি নির্মাতারা। ডাঙ্কি-র ব্যাপারে জানতেই তাই টিজার বা ট্রেলার মুক্তি অবধি অপেক্ষা করতেই হবে। ছবিতে আরও রয়েছেন ভিকি কৌশল আর ধর্মেন্দ্র। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে? এবার গোটা দেশে KYC প্রক্রিয়ায় আসছে বড় বদল? কেন্দ্রের প্যানেলের প্রস্তাবে জল্পনা সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের আমিরের প্রাক্তন স্ত্রী তকমা না-পসন্দ, ১৩ বছরের ছেলেকে নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের নৌবাহিনীর জন্য ২০০ ব্রহ্মোস মিসাইল কিনবে সরকার, মিলল ১৯০০০ কোটির চুক্তির অনুমোদন IPL 2024 থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি! লন্ডনে অপারেশনের জন্য যেতে পারেন GT তারকা সন্দেশখালিতে শাহজাহানের নামের ওপর হল চুনকাম, দখল হওয়া মাঠ ফেরত পেলেন স্থানীয়রা নারী সুরক্ষায় প্রকল্প, অনুমোদন করল মোদী মন্ত্রিসভা, সন্দেশখালি কি স্বস্তি পাবে ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.