বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan box office collection Day 9: জওয়ানের ঝোড়ো ইনিংস শুক্রবারেও! বক্স অফিসে সাড়া ফেলে শাহরুখ কত কোটি ঘরে তুলল ৯ দিনে?

Jawan box office collection Day 9: জওয়ানের ঝোড়ো ইনিংস শুক্রবারেও! বক্স অফিসে সাড়া ফেলে শাহরুখ কত কোটি ঘরে তুলল ৯ দিনে?

৪০০ কোটির ঘরে ঢুকে পড়ল জওয়ান। 

জন্মাষ্টমীর দিন মুক্তি পেয়েছিল জওয়ান। শাহরুখ খান দেখিয়ে দিলেন বছরে পরপর দুটি ছবি এনেও কীভাবে ঝড় তোলা যায় বক্স অফিসে। পাঠান-এর পর ইতিহাস গড়ার পথে জওয়ানও। 

শাহরুখ খানের জওয়ানের সাফল্যের মুকুটে লেগে গেল নতুন পালক। দ্বিতীয় শুক্রবার, ৯ নম্বর দিনে এসে অ্যাটলির এই অ্যাকশন ড্রামা পা রাখল ৪০০ কোটির ঘরে। যা বলিউডের কোনও সিনেমার ক্ষেত্রে এই প্রথম। আশা রাখা যাচ্ছে, শনি ও রবির ব্যবসা দিয়েই ৫০০ কোটির ঘরে প্রবেশ হয়ে যাবে এটির। 

জওয়ানের বক্স অফিস রিপোর্ট

sacnilk.com-এর রিপোর্ট বলছে, জওয়ান শুক্রবার দেশের বাজারে ব্যবসা করেছে ২১ কোটির। তবে শনি আর রবিতে যে আবার একটা জওয়ান ঝড়ের মুখোমুখি হতে চলেছে দেশ, সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত চলচিত্র বানিজ্য বিশ্লেষকরা। প্রথম সপ্তাহের শেষে এই ছবির আয়ের অঙ্ক ছিল ৩৮৯.৮৮ কোটি। আর ২১ কোটি যোগ হওয়ার পর তা বর্তমানে গিয়ে দাঁড়িয়েছে ৪১০.৮৮ কোটিতে। 

আর যদি বিশ্বব্যপী হিসেব ধরা হয়, ৮ দিনেই ৭০০ কোটির ক্লাবে সিনেমাখানা। দুবাই, কানাডা, আমেরিকার মতো দেশগুলিতে বেশ ভালো ব্যবসা করছে এই বলিউডের সিনেমা। 

৭ সেপ্টেম্বর জন্মাষ্টমীর দিন হলে এসেছিল জওয়ান। এই সিনেমায় বলিউডের বাদশা শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছিলেন দক্ষিণের জনপ্রিয় নায়িকা নয়নতারা, ভিলেন চরিত্রে দেখা মেলে বিজয় সেতুপতির। এরসঙ্গে প্রিয়ামানি, সানিয়া মলহোত্রা, ঋদ্ধি ডোগরাদের দেখা গিয়েছে গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবিতে সারপ্রাইজ এলিমেন্ট হিসেবে কাজ করেছে দীপিকা পাড়ুকোনের উপস্থিতি। শাহরুখ ও গৌরী খানের রেড চিলিজ এন্টারটেনমেন্ট ছিল এই সিনেমার প্রযোজনার দায়িত্বে। 

জওয়ানের সাফল্যে খুশি হয়ে শাহরুখ ইতিমধ্যেই ধন্যবাদ জানিয়েছেন তাঁর দর্শকদের এক্স-এ (আগের টুইটার)। যেখানে কিং খান লেখেন, ‘জওয়ানকে এত ভালোবাসা আর প্রশংসা দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। সবাই সুস্থ থাকুন আর খুশিতে থাকুন। আর এভাবেই আপনাদের জওয়ান দেখতে যাওয়ার ছবি, ভিডিয়ো আমাদের সঙ্গে শেয়ার করে নিতে থাকুন। আর আমি জলদি এসে সেগুলো দেখে যাব… ততক্ষণ জওয়ানের সঙ্গে পার্টি করুন হলে! অনেক ভালোবাসা ও ধন্যবাদ জানাই সকলকে।’ শুক্রবার ছবির সমস্ত শিল্পী, কলাকুশলীদের নিয়ে প্রেসমিটেরও আয়োজন করা হয়েছিল রেড চিলিজের তরফ থেকে। 

আর সেই প্রেস কনফারেন্স থেকেই শাহরুখের মুখে আভাস পাওয়া গিয়েছে বছরের শেষে ক্রিসমাসে ‘ডঙ্কি’ মুক্তির। বাদশা যেন ঠিকই করে নিয়েছেন, চার বছরের বিরতি পুষিয়ে দেবেন ১ বছরেই। তিন-তিনটে ছবি উপহার দিয়ে একেবারে হাতে স্বর্গ এনে দেবেন নিজের ভক্তদের। ‘ডঙ্কি’ পরিচালনা করছেন রাজকুমার হিরানি। আর ছবিতে এই প্রথমবার শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তাপসী পান্নু। সিনেমায় রয়েছেন ভিকি কৌশলও।

বায়োস্কোপ খবর

Latest News

রাধিকাকে বরণ করতে আম্বানি পরিবারের বিশেষ পারফরমেন্স, যোগ দিলেন ইশা-শ্লোকাও আদানি-হিন্ডেনবার্গ মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ পিটিশন খারিজ করল সুপ্রিম কোর্ট আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.