বাংলা নিউজ > বায়োস্কোপ > Bachchan Family: ‘ছেলের থেকে মেয়ে বেশি…’, ঐশ্বর্যর জন্য দূরত্ব অভিষেকের সঙ্গে? ঠিক কী বললেন অমিতাভ-পত্নী জয়া বচ্চন

Bachchan Family: ‘ছেলের থেকে মেয়ে বেশি…’, ঐশ্বর্যর জন্য দূরত্ব অভিষেকের সঙ্গে? ঠিক কী বললেন অমিতাভ-পত্নী জয়া বচ্চন

ছেলে-র থেকে কেন মেয়েকেই এগিয়ে রাখছেন জয়া?

একদিকে অভিষেক আর ঐশ্বর্যর ডিভোর্স নিয়ে জোর চর্চ। তখন এমন কিছু মন্তব্য করলেন জয়া বচ্চন নাতনি শ্বেতার পডকাস্ট শো-তে, যা বাড়াল বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা। 

বিগত কয়েকমাস ধরেই চর্চায় বচ্চন পরিবারের অন্দরের কলহ। অভিষেক বচ্চন আর ঐশ্বর্য রাইয়ের মধ্যেকার ‘দূরত্ব’ একাধিকবার এসেছে খবরে। তার মধ্যেই নভ্যা নভেলি নন্দার শো-তে এসে এমন কিছু মন্তব্য করলেন জয়া, যা উসকে দিল শাশুড়ি আর বউমার ভিতরকার দ্বন্দ্ব।

‘হোয়াট দ্য হেল নন্দা’ পডকাস্টের দ্বিতীয় সিজনে এসেছিলেন জয়া বচ্চন আর শ্বেতা বচ্চন। সেখানেই দিদিমার সঙ্গে নানা ব্যাপার নিয়ে গালগল্প জোড়েন অমিতাভের নাতনি। আর সেই সময়তেই মেয়েকে নিজের ‘শক্তি’ হিসেবে বর্ণনা করেন জয়া, এমনকী ছেলে অভিষেকের থেকেও বেশি। 

জয়াকে বলতে শোনা যায়, ‘ও (শ্বেতা) আমার কাছে ছেলের চেয়েও বেশি, ও আমার শক্তি। আমি জানি না এটার কারণ কী,হতে পারে সে একজন মহিলা। কিন্তু সে আমার শক্তি।’

আপাতত জয়ার বলা এই কথাগুলোর ক্লিপিংস ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। এক নেটনাগরিক মন্তব্য করেছেন, ‘কদিন আগেও শুনতাম জয়ার ফেভারিট তাঁর ছেলে। হঠাৎ কী হল?’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘হতে পারে আপনার এই কথার পিছনে আছে বউমা ঐশ্বর্য’। 

আরও পড়ুন: ‘পদাতিক’-এ খোদ সত্যজিতের গলার আওয়াজ, AI দিয়ে বড় চমক সৃজিতের

মাসখানেক আগে বচ্চন পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছিল, ঐশ্বর্য জলসার বাংলো ছেড়ে আপাতত থাকছেন নিজের মায়ের সঙ্গে। এর আগেও যখন শ্বশুরবাড়িতে ছিলেন তখনও খুব একটা সুসম্পর্ক ছিল না শাশুড়ি কিংবা ননদের সঙ্গে। এমনকী এমনটাও দাবি করা হয়, যবে থেকে শ্বেতা দিল্লি ছেড়ে পাকাপাকিভাবে মুম্বইতে থাকতে শুরু করেন, তবে থেকেই নাকি সমস্যার সূত্রপাত। অভিষেক বচ্চন মা আর বউয়ের মধ্যে পড়ে প্রায় স্যান্ডউইচ হচ্ছেন। 

আরও পড়ুন: ডন ৩-এ শাহরুখকে আগেই সরিয়েছেন রণবীর সিং! ফারহানের সিনেমার শ্যুটিং শুরু কবে

সব ধরনের জল্পনায় ঘি পড়েছিল যখন ঐশ্বর্যর হাত থেকে মিসিং ছিল তাঁর বিয়ের আংটি। এমনকী, অভিষেকও হাত থেকে তা খুলে ফেলেছেন বলে দাবি অনেকের। অভিষেক-ঐশ্বর্যর একমাত্র কন্যা আরাধ্যার জন্মদিনে বচ্চন পরিবারের থেকে কোনও পোস্ট না আসা, বিচ্ছেদের খবরেই যেন শিলমোহর দিয়েছিল। 

এই পডকাস্টে জয়াকে নাতনি নভ্যা জানান তাঁকে নিয়ে অনলাইনে চলতে থাকা ট্রোলগুলি। অমিতাভ-পত্নী মন্তব্য করেন, ‘লোকজন আমাকে নিয়ে ঠাট্টা করছে বা আমাকে নিয়ে হাসছে তাতে আমার আপত্তি নেই। তবে কিছু লোকজন যে মিমগুলি তৈরি করছে তা খুব খারাপ। ওঁদের এটা সঠিকভাবে করা উচিত।’ নভ্যা দিদিমাকে পরামর্শ দেন, ‘আপনি তো ওঁদের শেখাতে পারেন’। তবে তাতে জয়া জবাব দেন, ‘আমি কেন ওদের শেখাতে যাব!’

এরপর নভ্যা নাভেলি নন্দা ‘জয়া-ইং’ শব্দটির সঙ্গে দিদিমার পরিচয় করান, যেটা পাপারাৎজির সঙ্গে জয়া বচ্চনের তিক্ত কথোপকথনের কারণে তৈরি হয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

কোথায় হবে ISL 2023-24 ফাইনাল? কলকাতার সমর্থকদের জন্য খুশির খবর, থাকতে পারে চমক! 'এত বড় সাহস! লক্ষ্মীর ভাণ্ডার বাদ দিয়ে দেবে? কে রে হরিদাস!' বললেন মমতা তাপপ্রবাহের মাঝেই দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, কবে কোথায় হবে স্বস্তির বর্ষণ? T20 ও ODI বিশ্বকাপে দেখা হয়, কিন্তু ভারত-পাকিস্তানের টেস্ট সিরিজ হোক, চান রোহিত! মমতার প্ররোচনাতেই রেজিনগরে হামলা, মুখ্যমন্ত্রীর বক্তব্য সহরাওয়ার্দির মতো: শমীক আগে জল দিন তারপর প্রচার করবেন! উলুবেড়িয়ায় বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সাজদা সন্তান আসার আগে অমর চিত্র কথা-রামায়ণে মজে ইয়ামি! বললেন 'আমার বর আদিত্য আমায়…' ‘দরকার নতুনের…’! ৫৬ লাখ খোরপোশ, ২য় বিয়ের জল্পনা! কী লিখল কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি জেলে জোর করে আম, মিষ্টি খাচ্ছেন কেজরি! দাবি করে কোর্টে কী বলল ED? হয়ে ওঠেন সকলের প্রিয় Angry Rantman, কেন নিজের এই নাম রেখেছিলেন অভ্রদীপ

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.