বাংলা নিউজ > বায়োস্কোপ > Chengiz: জিতের সঙ্গে কাকে বেশি মানায়? সুস্মিতার উত্তরে হেসে উঠলেন 'চেঙ্গিজ'

Chengiz: জিতের সঙ্গে কাকে বেশি মানায়? সুস্মিতার উত্তরে হেসে উঠলেন 'চেঙ্গিজ'

খোলামেলা আড্ডায় জিৎ-সুস্মিতা

Chengiz: কিছুদিন আগেই হলে মুক্তি পেয়েছে জিতের নতুন ছবি চেঙ্গিজ। এই ছবির বিষয়ে নানা অজানা কথা তুলে ধরা হোক বা ব্যক্তিগত বিষয়ে আড্ডা সবটাই জানালেন এই সাক্ষাৎকারে।

২১ এপ্রিল, ইদের ঠিক আগের দিন ছুটির মেজাজ নিয়ে মুক্তি পেয়েছিল জিতের নতুন সিনেমা চেঙ্গিজ। এটাই প্রথম বাংলা ছবি যা একই সঙ্গে হিন্দি এবং বাংলা দুই ভাষাতেই মুক্তি পেয়েছে গোটা দেশ জুড়ে। বাংলার বস জিৎ আবারও স্রেফ বিনোদন দিতে এই ধামেকেদার ছবি নিয়ে হাজির হয়েছেন। এবার তাঁর সঙ্গী সুস্মিতা চট্টোপাধ্যায়। ছবিটি বক্স অফিসে মোটের উপর ভালোই সাড়া পাচ্ছে। আর হবে নাই বা কেন জিৎ নিজে যে এই ছবির প্রচারে জন্য দিল্লি থেকে মুম্বই, লখনউ থেকে রাজস্থান ছুটে বেড়িয়েছেন।

এই ছবিতে উঠে এসেছে সত্তরের দশকে কলকাতায় চলা মাফিয়া রাজের গল্প। একজন পুলিশ অফিসারের ছেলে হয়েও কী করে আর কেন জিৎ একজন মাফিয়া হয়ে ওঠেন সেটাই এই ছবিতে তুলে ধরা হয়েছে। এই ছবি কেবল বাংলায় নয়, বাংলার বাইরেও ৭৭৪ টি হলে মুক্তি পেয়েছে। সলমনের ছবির সঙ্গে টক্কর দিতে হলেও ব্যবসা খুব একটা মন্দ করছে না এই ছবি। আর তারই মাঝে ফিভার এফএমকে দেওয়া সাক্ষাৎকারে জিৎ এবং সুস্মিতা দুজনেরই অজানা কথা প্রকাশ্যে এল।

এই সাক্ষাৎকারে সুস্মিতাকে যখন জিজ্ঞেস করা হয় জিতের পাশে কাকে বেশি মানায়? উত্তরে অভিনেত্রী সাফ সাফ বলেন, 'ওঁর বউকে।' এটা শুনে আরজে হতবাক হয়ে গেলেও জিৎ জানান তাঁর স্ত্রী নাকি ভীষণ খুশি হবেন।

জিৎ জানান যখন তাঁকে কেউ কিছুতে ভাবার সময় দেন না তখন নাকি তাতে তিনি ভীষণই রেগে যান। অন্যদিকে সুস্মিতা জানান যখন তাঁকে কেউ বোকা বলেন তখন তাঁর খুব রাগ হয়। আর খুশি? মানুষের হাসিই জিতের মন ভালো করে দেয় বলে জানান অভিনেতা। অন্যদিকে অভিনেত্রীর মতে তিনি যখন কোনও নতুন কাজ শিখতে পারেন তখন তিনি খুশি হন।

কোন বাংলা ছবি তাঁরা সাম্প্রতিককালে দেখেছেন এবং ভালো লেগেছে? এই প্রশ্নের উত্তরে দুজনেই সমস্বরে বলে ওঠেন অপরাজিত। যদিও সুস্মিতা এর সঙ্গে যোগ করে বেলাশুরুর কথাও।

তবে যতই আড্ডা দিন না কেন খোলা মনে চেঙ্গিজ কিন্তু ছবির মতোই ব্যক্তিগত জীবনে তাঁর ভয়ের কথা প্রকাশ্যে বলতে নারাজ। তবে সুস্মিতার কথায়, 'আমি ভীষণ ইমোশনাল।'

জিৎ এই সাক্ষাৎকারে জানান তাঁর জীবনের অন্যতম সাহসী পদক্ষেপ হল এই ছবিকে বাংলার বাইরে হিন্দি ভাষাতেও নিয়ে আসা। তিনি আরও জানান, 'সব ঠিক থাকলে বিদেশেও মুক্তি পাবে এই ছবি।' আর সুস্মিতার জীবনে? অভিনেত্রীর কথায়, 'ইঞ্জিনিয়ারিং পাশ করার পর যখন চাকরি না করে অভিনেত্রী হতে এসেছিলাম সেটা একটা সাহসী পদক্ষেপ ছিল আমার।'

শেষে তাঁদের দুজনের একটাই বক্তব্য ছিল স্রেফ বিনোদন পেতে চেঙ্গিজ দেখা মাস্ট!

বায়োস্কোপ খবর

Latest News

ম্যাচ হারলেও রেকর্ড গড়ল স্কটল্যান্ড, T20 WC-এ করল নিজেদের সবচেয়ে বেশি রান বোসের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে জিরো FIR কলকাতা পুলিশের, মামলায় নাম ভাইপোর অর্থের কাছে মাথানত জার্মান আভিজাত্যের? ইউরোর স্পনসরশিপে আগে টাকা, পরে 'দেশ' ‘‌বামপন্থায় হতাশার কোনও জায়গা নেই’‌, শূন্যতা নিয়েই লড়াইয়ের ডাক দিলেন সেলিম–সুজন মহাকাশে গিয়ে ‘বাগ’ বিপদে সুনিতা উইলিয়ামস! ফিরছেন পৃথিবীতে, ঠিক হয়ে গেল তারিখ ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু 'নিরামিষ' মাংসের খোঁজ চলছে! সয়াবিন দিয়ে তৈরি হচ্ছে ভিগান কাবাবও ৬% সুদ সহ বকেয়া ভাতা দিতে হবে বাংলার সরকারি কর্মীদের, রাজ্যের কান মুলে দিল আদালত গঙ্গা দশহরা ২০২৪ এর তিথি কতক্ষণ থাকছে? রইল সময়কাল, কাহিনি কাশ্মীরে বিশ্বের সর্বোচ্চ রেল সেতুর ওপর ট্রেন চলাচল শুরু হবে শীঘ্রই, জানাল রেল

T20 WC 2024

ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.