বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দেখে বাপ-বেটি'লাগে', রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করে ট্রোলড জিতু-নবনীতা
জিতু ও নবনীতা (ছবি ইনস্টাগ্রাম)
জিতু ও নবনীতা (ছবি ইনস্টাগ্রাম)

'দেখে বাপ-বেটি'লাগে', রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করে ট্রোলড জিতু-নবনীতা

  • আপাতত পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন জিতু-নবনীতা

কর্মক্ষেত্রে আলাপ, এরপর একে অপরের কাছাকাছি চলে আসা। প্রেম এবং তারপর বিয়ে। টলি পাড়ার জনপ্রিয় মুখ জিতু কুমার ও নবনীতা দাস। জিতু ও নবনীতার প্রেমকাহিনি কারু অজানা নয়।আপাতত টলি পাড়ার এই জুটি ঘুরে বেড়াচ্ছে পাহাড়ে।

দীর্ঘ সময় লকডাউনে বাড়িতে কাটিয়ে এবার পাহাড়ে সময় কাটাচ্ছেন তাঁরা। কখনও সিকিম তো কখনও দার্জিলিং। সেখানে গিয়ে কখনো গান গাইছেন, হাঁটছেন- সেগুলো ভিডিও বানিয়ে পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। দুজনের মিষ্টি ভিডিও আপাতত সামাজিক মাধ্যমে ভাইরাল। যদিও ভিডিও পোস্ট করে ট্রোলের শিকার এই জুটি।

জিতু-নবনীতা পোস্ট করতেই কমেন্টে ভক্তরা তাঁদের জুটিকে প্রশংসায় ভরিয়ে দেন। তবে অনেকই তাঁদের ট্রোল করেন। কমেন্টে কেউ কেউ লেখেন, ‘আপনাদের বাবা মেয়ে লাগছে’। কেউ লেখেন, ‘তোমার বেবি?’ যদিও ট্রোলারদের কথায় কোনো পাত্তাই দেননি জিতু ও নবনীতা। আপাতত তাঁরা ছুটির মেজাজে। পাহাড়ে প্রেমালাপে মজে তাঁরা।

প্রসঙ্গত, নবনীতা দাস ও জিতু কমল প্রথম একসঙ্গে কাজ করেন স্টার জলসা-র ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে। ধারাবাহিকের শেষের দিকে এন্ট্রি হয় জিতু কমল-অভিনীত চরিত্রটির। গল্পের সেই মোড়ই শেষ পর্যন্ত ব্যক্তিগত জীবনের মোড় নেয় জিতু-নবনীতার। ২০১৯ সালে ৮ মে, শুভ পরিণয় হয় তাঁদের। আপতত মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নবনীতা।

বন্ধ করুন