বাংলা নিউজ > বায়োস্কোপ > Neha Pendses: চুরি গেল অভিনেত্রী নেহা পেন্ডসের স্বামীর ৬ লক্ষ টাকার গয়না, ড্রাইভারের FIR-এ গ্রেফতার পরিচারক

Neha Pendses: চুরি গেল অভিনেত্রী নেহা পেন্ডসের স্বামীর ৬ লক্ষ টাকার গয়না, ড্রাইভারের FIR-এ গ্রেফতার পরিচারক

নেহা পেন্ডসে

নেহার স্বামীর ড্রাইভার রত্নেশ ঝা জানান, শার্দুল সিং বায়াস তাঁকে জানান, চার বছর আগে বিয়ের উপহার হিসাবে একটা সোনার ব্রেসলেট ও হীরের আংটি তিনি খুঁজে পাচ্ছেন না। যেটি নেহার স্বামী সাধারণত বাইরে গেলে পরতেন। একদিন বাইরে থেকে ফিরে বাড়ির পরিচারক সুমিত কুমার সোলাঙ্কিকে তিনি সেগুলি রাখতে বলেছিলেন। 

অভিনেত্রী নেহা পেন্ডসের বাড়ি থেকে ৬ লক্ষ টাকার গয়না চুরি, ঘটনায় নেহার বাড়ির পরিচারককে গ্রেফতার করেছে পুলিশ। জানা যাচ্ছে, নেহার বান্দ্রার ফ্ল্যাটের ২৩ তলায় এই চুরির ঘটনা ঘটে। আর এই ঘটনায় FIR দায়ের করেন নেহার স্বামী শার্দুল সিং বায়াসের গাড়ির চালক রত্নেশ ঝা। পুলিস সূত্রে খবর নেহার বাড়িতে চুরির ঘটনা ঘটে গত ২৮ ডিসেম্বর, ২০২৩।

নেহার স্বামীর ড্রাইভার রত্নেশ ঝা জানান, শার্দুল সিং বায়াস তাঁকে জানান, চার বছর আগে বিয়ের উপহার হিসাবে একটা সোনার ব্রেসলেট ও হীরের আংটি তিনি খুঁজে পাচ্ছেন না। যেটা নেহার স্বামী সাধারণত বাইরে গেলে পরতেন। একদিন বাইরে থেকে ফিরে বাড়ির পরিচারক সুমিত কুমার সোলাঙ্কিকে তিনি সেগুলি রাখতে বলেছিলেন। ওই পরিচারক সেগুলি ঘরের আলমারিতে রেখে দেন।

আরও পড়ুন-স্বামী-স্ত্রী হিসাবে প্রতিশ্রুতিবদ্ধ হলেন নূপুর-ইরা, মেয়ের বিয়েতে কিরণের সঙ্গে নাচলেন আমির

আরও পড়ুন-মনোজের সঙ্গে হাত মিলিয়েছেন, গুরুতর অপরাধের সঙ্গী কঙ্কনা! কিলার স্যুপে ঠিক কী ঘটেছে?

জানা যাচ্ছে সুমিত কুমার সোলাঙ্কি নামে ওই পরিচারক বাড়ির বিভিন্ন কাজ করেন। অন্যান্য পরিচারকদের সঙ্গে তিনি বাড়িতেই থাকেন। গয়না চুরি যাওয়ার পর নেহার স্বামী একদিন বাইরে বের হওয়ার সময় ওই ব্রেসলেট ও আংটি পরতে গেলে সেগুলি তিনি আলমারিতে খুঁজে পাননি। বাড়ির পরিচারকদের কাছে খোঁজখবর নেওয়া হলেও সেগুলি পাওয়া যায়নি। তবে সেদিন সুমিত কুমার সোলাঙ্কি নামে ওই পরিচারক বাড়িতে ছিলেন না, যাঁকে গয়নাগুলি রাখতে দেওয়া হয়েছিল। তাঁকে ফোন করলে জানা যায় তিনি এবং কোলাবায় এক আত্মীয়র বাড়িতে রয়েছেন। আর এরপরই নেহার স্বামীর ড্রাইভারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পরিচারক সুমিত কুমার সোলাঙ্কিতে গ্রেফতার করা হয়। যদিও গয়না উদ্ধার করা যায়নি।

যদিও ধৃত পরিচারক পুলিশকে জানিয়েছেন তিনি গয়না নির্দিষ্ট জায়গাতেই রেখেছিলেন। তবে ওইদিন সুমিত কুমার সোলাঙ্কি বাড়িতে না থাকার কারণে এবং ফিরতে দেরি হলে তাঁর উপরই সন্দেহ গিয়ে পড়ে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। আদৌ সুমিত কুমার সোলাঙ্কি চুরি করেছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

শ্বশুরবাড়ি থেকে উধাও বর্ষা,পর্ণা কি পারবে উদ্ধার করতে? কী ঘটবে? ‘ননদিনী রায়বাঘিনী’ নন! বিয়ের পরই বাড়ি উপহার পেয়ে কঙ্গনায় আপ্লুত ভাইয়ের বউ Bakri Eid 2024: পালিত হল ইদ-অল-আদাহ! দেখে নিন দেশের নানা প্রান্তের উদযাপনের ছবি আইসক্রিমে কেন্নো ছিল, নালিশ করেছিলেন মহিলা, শুনেই বড় অনুরোধ করল আমূল কাতারের 'চুরির গোল'-ও বাঁচাতে পারল না স্টিম্যাচকে! চাকরি গেল ভারতের হেড কোচের প্রকৃতির কোলে শরীর-মন রিফ্রেশ করতে গেলেন শিবানী, সঙ্গী হলেন অমৃতাও মা মেয়ে ম্যাচিং ম্যাচিং, মেয়ের সঙ্গে ইদ উদযাপনের ঝলক দেখালেন সোহা কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ১৮ জুনের রাশিফল দেখে নিন মাত্র ২৭ বলে ১০০ রান! T20-র ইতিহাসে দ্রুততম শতরান সাহিলের, ভাঙলেন গেইলের রেকর্ড ‘খারাপ সময়ের বন্ধুকে’ ছাড়লেন রাহুল, রায়বরেলিতে থাকছেন, ওয়েনাড়ে এবার প্রিয়াঙ্কা

T20 WC 2024

পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.