বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২১ ইদে মুক্তি পাবে জনের সত্যমেব জয়তে ২, সামনে এল পোস্টার
সত্যমেব জয়তে ২-এর নতুন পোস্টারের জন (ছবি-টুইটার)
সত্যমেব জয়তে ২-এর নতুন পোস্টারের জন (ছবি-টুইটার)

২০২১ ইদে মুক্তি পাবে জনের সত্যমেব জয়তে ২, সামনে এল পোস্টার

  • পরিচালক মিলাপ জাভেরির এই ছবিতে জন ছাড়াও থাকছেন দিব্যা খোসলা কুমার, মনোজ বাজপেয়ী এবং আমায়রা দস্তুর।

সত্যমেব জয়তের পার্ট টু নিয়ে হাজির হচ্ছেন জন আব্রাহাম সে কথা তো সকলেরই জানা। এবার ছবি মুক্তির তারিখও জানিয়েছিলেন জন। আগামী বছর ইদে মুক্তি পেতে চলেছে সত্যমেব জয়তে ২।এদিন ছবির নতুন পোস্টারও প্রকাশ্যে আনলেন তারকা। সাম্প্রতিক সময়ে জনের বেশিরভাগ ছবির কেন্দ্রবিন্দুতে থেকেছে দেশভক্তি, এবারও ব্যতিক্রম হচ্ছে না তা বলে দিচ্ছে সত্যমেব জয়তে ২-এর পোস্টার। 

ছবির পোস্টারে গাঁইতি হাতে জনের ইনটেন্স লুক আপনাকে চমকে দেবে। অভিনেতার সুঠাম দেহও ফুটে উঠেছে এই পোস্টারে, যেখানে লাল রক্তের বদলে জনের শরীর থেকে ঝরে পড়ছে তিরঙ্গার তিনটি রঙ- গেরুয়া,সাদা ও সবুজ। 

পোস্টার শেয়ার করে জন লেখেন- ‘ যেই দেশে গঙ্গাকে আমরা মা বলে ডাকি, সেখানে রক্তের রঙ তিরঙ্গা হয়! #SatyamevaJayate2 মু্ক্তি পেতে চলেছে ১২ মে,ইদ ২০২১ সালে’।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সত্যমেব জয়তের সিক্যুয়েল পরিচালনার দায়িত্বে থাকছেন মিলাপ জাভেরি। লখনউয়ের প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। প্রযোজক মধু ভোজওয়ানি মিড-ডে'কে জানিয়েছেন শুরুতে মুম্বইয়েই ছবির শ্যুটিংয়ের কথা ভাবা হয়েছিল। তবে চিত্রনাট্য তৈরি হওয়ার পর সকলেই সিদ্ধান্ত নেয় লখনউয়ের প্রেক্ষাপটই এই ছবির জন্য আদর্শ। 'এটা একটা ক্রিয়েটিভ সিদ্ধান্ত', মত তাঁর।

এপ্রিল মাসেই এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল, অক্টোবরে মুক্তি পাওয়ার কথা ছিল সত্যমেব জয়তে টুয়ের। তবে করোনার জেরে সেই পরিকল্পনা ভেস্তে যায়। জন এই ছবির সম্পর্কে আগেই জানিয়েছেন- ‘আমার মনে হয় এই ছবির গল্প দর্শকদের ধরে রাখতে পারবে। আজকের দিনের অত্যন্ত প্রাসঙ্গিক বিষয় নিয়েই তৈরি হচ্ছে এটি’। 

জন ছাড়াও এই ছবিতে থাকছেন দিব্যা খোসলা কুমার, মনোজ বাজপেয়ী এবং আমায়রা দস্তুর। সূত্রের খবর সলমন খানের রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের মুক্তি পিছিয়ে যেতে পারে ২০২১-এর ইদ পর্যন্ত। সেই অনুযায়ী আগামী বছর ইদে বক্স অফিসে দেখা যাবে সলমন-জনের দ্বৈরথ। 

বন্ধ করুন