বাংলা নিউজ > বায়োস্কোপ > অনস্ক্রিন বউমার সঙ্গে ‘ডোলা রে ডোলা’-তে জমিয়ে নাচ, মেকআপ রুমে অপরাজিতা-ইপ্সিতা

অনস্ক্রিন বউমার সঙ্গে ‘ডোলা রে ডোলা’-তে জমিয়ে নাচ, মেকআপ রুমে অপরাজিতা-ইপ্সিতা

শাশুড়ি-বউমার রসায়ন 

Jol Thoi Thoi Valobasa: পর্দার বউমার সঙ্গে মাধুরী আর ঐশ্বর্যর গানে জমিয়ে নাচলেন অপরাজিতা। ইপ্সিতার সঙ্গে জমে উঠেছে তাঁর কেমিস্ট্র। 

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্র ইপ্সিতা মুখোপাধ্যায়। নেপথ্য তাঁর বর্তমান সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’। ‘টিটো’ দেবোত্তমের সঙ্গে পর্দায় সাত পাক ঘুরেছেন অর্ণব ঘরণী। গল্পে আবার অর্ণব তাঁর দেওর। দেবোত্তম-ইপ্সিতার অনস্ক্রিন রোম্যান্টিক ছবি নিয়ে সোশ্যালে কম কাটাছেঁড়া হয়নি, সেই জল্পনা জিইয়ে রেখেছেন দুই তারকা।

কোকো-টিটোর টানটান রসায়ন তো সকলেই জানে, কিন্তু টিটোর মায়ের সঙ্গে ঠিক কেমন সম্পর্ক কোকোর? অনস্ক্রিন শাশুড়ি-বউমার কেমিস্ট্রির ঝলক উঠে এল নাচে। বিয়ে মিটতেই বউমাকে নিয়ে জমিয়ে নাচলেন অপরাজিতা। দেবদাস ছবিতে মাধুরী-ঐশ্বর্যর যুগলবন্দিতে মুগ্ধ হয়েছিল দর্শক। এবার ‘জল থই থই ভালোবাসা’র মেকআপ রুমে ‘ডোলা রে ডোলা’ গানের তালে নাচলেন অপরাজিতা ও ইপ্সিতা।

হইহই করেই কাজ করতে ভালোবাসেন অপরাজিতা। নাচে-গানে মাতিয়ে রাখেন সেট। শটের ফাঁকে একটু সময় পেতেই ইনস্টাগ্রামের জন্য বানিয়ে ফেলল রিল ভিডিয়ো। সবুজ রঙা শাড়ি আটপৌরে করে পরেছেন অপরাজিতা, টুকটুকে লাল শাড়িতে টিটোর নতুন বউ। ভিডিয়োর ক্যাপশনে অপাজিতা লিখেছেন, ‘ডান্স হল নিজেকে নতুন করে খুঁজে নেওয়ার মাধ্য়ম’। 

কোকোর কনের সাজ ঘিরে কম চর্চা হয়নি। তাঁর স্নিগ্ধ রূপ থেকে যেন চোখ ফেরানো দায়! ২০১১ সালে 'কেয়া পাতার নৌকো' ধারাবাহিকে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন দেবোত্তম-ইপ্সিতা। সেসময়ও এই জুটিটি বেশ জনপ্রিয় হয়েছিল। পুরোনো চাল ভাতে বাড়ে!  এই ধারাবাহিকে সাড়া ফেলেছেন তাঁরা।

সহ অভিনেতা দেবোত্তম প্রসঙ্গে ইপ্সিতা এক সাক্ষাৎকারে বলেন, ‘দেবোত্তম দারুণ কো-অ্যাক্টর, আমি ওকে গল্পদাদু বলি। মেকআপ রুম জমিয়ে রাখে দেবোত্তমদা। ওর সঙ্গে ফের জুটি বেঁধে কাজ করতে পেরে ভালো লাগছে।’

বাস্তব জীবনে অপরাজিতার শাশুড়ির সঙ্গে তাঁর দুর্দান্ত বন্ডিং। এমনকী শাশুড়িকে মনে ধরেছিল বলেই অতনু হাজরাকে বিয়ে করেন অভিনেত্রী। সম্প্রতি টিভি নাইনকে অভিনেত্রী জানান, ‘আমার শাশুড়িমা-ই আমাকে জীবনে প্রথম ভ্য়ালেন্টাইনস ডে-তে বেলুন উপহার দিয়েছিলেন। সেই সময় আমি জানতামই না দিনটায় কী হয়। …. আমার শাশুড়িই সেই অর্থে আমার প্রথম ভ্যালেন্টাইন’। 

এদিকে 'জল থৈ থৈ ভালোবাসা' ধারাবাহিকে সম্পূর্ণ বিপরীত মেরুর চরিত্রে কাজ করছেন ইপ্সিতা-দেবোত্তম। 'কোকো' ইপ্সিতা যেখানে সত্যবাদী, 'টিটো' দেবোত্তম মিথ্যেবাদী। তবে ইপ্সিতার কথায়, বাস্তবে কোনও পুরুষ যদি তাঁর সঙ্গে মিথ্যাচার করেন, তাহলে তিনি তাঁকে ছেড়ে যাবেন বলে জানান অভিনেত্রী।

 

বায়োস্কোপ খবর

Latest News

ট্রিগার টিপে পরপর লক্ষ্যভেদ সায়নী ঘোষের, প্রচারের মাঝে মেলায় খেলেন ঘুগনি টিকিটের উপর ছাড় চেয়ে বিপদে রাজামৌলি! কীভাবে বাঁচলেন ডেভিড ওয়ার্নারের হাত থেকে বহরমপুরে মন্দিরের সামনে ‘গো ব্যাক’ স্লোগানের মুখে অধীর, মেজাজ হারিয়ে কষালেন চড় ডোমজুড়ে দলেরই বিধায়ককে ঘিরে বিক্ষোভ, কালো পতাকা তৃণমূল কর্মীদের জোর করে বিয়ে দিচ্ছিল পরিবার, সেই ছাত্রী বোর্ড পরীক্ষায় সবার সেরা, কী হতে চায় সে? মুম্বই সিটিকে চাপে রাখতে মোহন কর্তাদের বড় চাল! বাগান সমর্থকদের জন্য খুশির খবর সুদীপ্তাকে নিজের হাতে খাইয়ে দিলেন দাদা, সৌরভকে দেখেই ভয়ে বুক দুরু দুরু সাহেবের! ভুয়ো পরিচয়ে কলকাতার হোটেলে রাত কাটায় বেঙ্গালুরুকাণ্ডের ধৃতরা! ভাইরাল CCTV ফুটেজ সিডনির শপিং মলে ছুরি নিয়ে ভয়াবহ হামলা, PM অ্যালবানিজ জানালেন ‘হতাহত বহু’ স্পটলাইটে ৭ জন, ভারতের T20 বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন কোন কোন ঘরোয়া ব্যাটার?

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.