বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee শ্রীময়ী-ডিঙ্কার গানের শো বন্ধ করতে মরিয়া জুন! উঠল 'ঢপের সিরিয়াল' বন্ধের ডাক
শ্রীময়ী আর ডিঙ্কার গানের শো ভেস্তে দিতে মরিয়া জুন।
শ্রীময়ী আর ডিঙ্কার গানের শো ভেস্তে দিতে মরিয়া জুন।

Sreemoyee শ্রীময়ী-ডিঙ্কার গানের শো বন্ধ করতে মরিয়া জুন! উঠল 'ঢপের সিরিয়াল' বন্ধের ডাক

ফের জুন এলোমেলো করে দিল শ্রীময়ীর জীবন! ছেলে ডিঙ্কার সঙ্গে গান গাইতে উঠে শুনল 'টাকার জন্য বিয়ে করেছে'!

ফের একবার জুনের নজর পড়ল শ্রীময়ীর সুখী দাম্পত্যে। এই কিছুদিন আগেই পুরনো বন্ধু রোহিত সেনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিল শ্রীময়ী। সে সময় তাঁর প্রাক্তন স্বামী অনিন্দ্য ও গোটা পরিবার বিরোধ জানিয়েছিল। দুই ছেলে ছাড়া কাওকেই পাশে পায়নি শ্রীময়ী। যদিও রোহিত আর নিজের ভাইয়ের ভরসায় বিয়েটা করেই ফেলে। আপাতত দেখা যাচ্ছে রোহিত সেনের বাড়িতে গুছিয়ে সংসার করছে শ্রীময়ী। অনিন্দ্যর থেকে না পাওয়া সব ভালোবাসা-সম্মান সে পাচ্ছে রোহিতের থেকে। 

ধারাবাহিকের গল্প অনুসারে এবার মঞ্চে ছেলে ডিঙ্কার সঙ্গে গান গাইবে শ্রীময়ী। এখানেও অবশ্য গোটা উদ্যোগটাই রোহিতের নেওয়া। মায়ের থেকে গান শিখেই আজ ডিঙ্কা বড় তারকা। তাই রোহিত চায় শ্রীময়ীও নিজের গায়িকা হওয়ার স্বপ্ন পূরণ করুক। ছেলের সঙ্গে গান গাইতে মঞ্চেও ওঠে সে। কিন্তু বাধা আসে তারপরই। হঠাৎ করে হাজির হয় জুন। আর এসে গানের অনুষ্ঠানে হাজির দর্শকদের সে জানায়, ‘এই মহিলা টাকার জন্য কিছুদিন আগে সং সেজেছে। ওনার স্বামী মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছেন। তাও আপনারা ওর গান শুনবেন?’

কিছুদিন ধরেই গল্পে নতুন করে হাজির হয়েছে জুন। শোনা যাচ্ছে শ্রীময়ী আর রোহিতের বিয়ের পর থেকেই নাকি পড়তে শুরু করেছিল শো-র TRP। আর তারপর ফের দর্শককে আকৃষ্ট করতে গল্পে এন্ট্রি নিয়েছে জুন। আর সে ফিরেই কাঁটা হয়ে বসার চেষ্টা করছে শ্রীময়ীর জীবনে। 

এদিকে, রোহিতের জেঠিমার চরিত্রও নতুন করে আনা হয়েছে গল্পে। তারও ধারণা, টাকার জন্য রোহিতকে বিয়ে করে নিজের সন্তানদের নিয়ে এই বাড়িতে এসে উঠেছে শ্রীময়ী। উঠতে বসতে সে-ও গঞ্জনা করে চলেছে শ্রীময়ীকে। 

তবে, নতুন প্রোমো সামনে আসার পর থেকেই সমালোচনার ঝড় নেটপাড়ায়। প্রায় সকলেই দাবি করেছেন এবার বন্ধ হওয়া উটিত এই ধরাবাহিক। কারও মতে, শ্রীময়ীর ন্যাকামো আর নেওয়া যাচ্ছে না। আবার কারও মতে শ্রীময়ীকে নিজের ব্যাটের বাড়ি মেরে মাঠের বাইরে পাঠাবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’।

বন্ধ করুন