বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে তিন সপ্তাহের ধুন্ধুমার লড়াইয়ের পর ৫ কোটি থেকে সামান্যই দূরে প্রধান, কী অবস্থা মিঠুনের কাবুলিওয়ালার?

বক্স অফিসে তিন সপ্তাহের ধুন্ধুমার লড়াইয়ের পর ৫ কোটি থেকে সামান্যই দূরে প্রধান, কী অবস্থা মিঠুনের কাবুলিওয়ালার?

বক্স অফিসের লড়াইয়ে মিঠুনকে টপকে গেলেন দেব

Kabuliwala & Pradhan BO: কাবুলিওয়ালা এবং প্রধান মুক্তি পাওয়ার পর তিন সপ্তাহ কেটে গিয়েছে। বক্স অফিসে রমরমিয়ে চলছে এই ছবি দুটো। বক্স অফিসে কত টাকা আয় করল দেব এবং মিঠুনের ছবি দুটো?

ডাঙ্কি এবং সালার ছবি দুটোর সঙ্গেই বক্স অফিসে একসঙ্গে মুক্তি পেয়েছিল কাবুলিওয়ালা এবং প্রধান। কঠিন প্রতিপক্ষের মুখে পড়েও বাংলায় দাপিয়ে ব্যবসা করে চলেছে এই ছবি দুটো। মুক্তির পর তিন সপ্তাহ অতিক্রান্ত। এখন দুই ছবির ঝুলিতে মোট কত কোটি এসেছে?

কাবুলিওয়ালা ভার্সেস প্রধান ছবির বক্স অফিস কালেকশন

কাবুলিওয়ালা এখনও পর্যন্ত বক্স অফিসে ২.৩৭ কোটি টাকা আয় করেছে। এমনটাই টলি বাংলা বক্স অফিসের তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে। মিঠুন চক্রবর্তী অভিনীত এই ছবিটি প্রথম সপ্তাহে বক্স অফিসে ১ কোটি টাকা আয় করেছে। দ্বিতীয় সপ্তাহে এটির ঝুলিতে এসেছে ৯৭ লাখ টাকা। তৃতীয় সপ্তাহে সেটা কমে হয়েছে ৪০ লাখ টাকা। তবে এসভিএফের তরফে জানানো হয়েছে এই ছবিটি প্রথম চারদিনেই এক কোটি টাকা আয় করেছে।

আরও পড়ুন: 'যখন ভাববে সব ঠিক, তখনই...' আরিয়ান কাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখ, জানালেন কী শিক্ষা পেয়েছেন

আরও পড়ুন: জিতেছেন অস্কার, তবুও একাধিকবার জীবন শেষ করে ফেলতে চেয়েছেন রহমান!

অন্যদিকে প্রধান ছবিটি তিন সপ্তাহের পর ৪.১৯ কোটি টাকা আয় করেছে। দেবের এই ছবিটি মুক্তির পর প্রথম সপ্তাহে ১.৫৮ কোটি টাকা আয় করেছে, অন্যদিকে দ্বিতীয় সপ্তাহে সেই আয়ের পরিমাণ বেড়ে দাঁড়ায় ১.৯৭ কোটি টাকায়। তৃতীয় সপ্তাহে অভিজিৎ সেন অভিনীত ছবিটির মোট আয় ৬৪ লাখ।

প্রধান প্রসঙ্গে

২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রধান। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দেব, তাঁর চরিত্রের নাম দীপক প্রধান। তিনি ধর্মপুর নামক একটি জায়গার অফিসার হয়ে বদলি হয়ে আসেন। তাঁর সঙ্গে থাকেন তাঁর স্ত্রী রুমি, ওরফে সৌমিতৃষা কুণ্ডু। এখানে ভোটকে কেন্দ্র করে ঘটে চলা ঘটনাবলীকে তুলে ধরা হয়েছে। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, সোহম চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, প্রমুখ। ছবিটির পরিচালনা করেছেন অভিজিৎ সেন। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং বেঙ্গল টকিজ ছবিটির প্রযোজনা করেছে।

আরও পড়ুন: আওগে জব তুম গাইতেই চাননি রাশিদ খান! কাঠখড় পুড়িয়ে কীভাবে রাজি করান ইমতিয়াজ?

কাবুলিওয়ালা প্রসঙ্গে

কাবুলিওয়ালা মানেই রবি ঠাকুর। তাঁর লিখে যাওয়া সেই জনপ্রিয় ছোট গল্প অবলম্বনেই তৈরি হয়েছে সুমন ঘোষ পরিচালিত এই ছবিটি। প্রযোজনা করেছে এসভিএফ। কাবুলিওয়ালার চরিত্রে এখানে আছেন মিঠুন চক্রবর্তী। মিনির ভূমিকায় দেখা গিয়েছে অনুমেঘা কাহালিকে। আবির চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকার আছেন মিনির বাবা মায়ের চরিত্রে। এই ছবিটিও ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলায় আগেই শুরু হয়েছে শ্রাবণ মাস, ভারতের কিছু জায়গায় তাহলে আজ কেন শ্রাবণের শুরু শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগে ‘মিলখা’ স্টাইলে অনুশীলনে ডুবে স্কাই, ভিডিয়ো হল ভাইরাল লটারির নেশায় দেনায় ডুবে যুবক, ধার শোধ করতে বলায় বাবাকে খুন করল গুণধর ছেলে কেন টি২০ দলের অধিনায়ক হলেন না হার্দিক? সূর্যকে বেছে নেওয়ার যুক্তি দিলেন আগরকর জাতীয় দলের জন্য নিজের কোচিং স্টাফকে বেছে নিলেন ভারতের নতুন কোচ মানোলো মার্কুয়েজ সপ্তাহের প্রথম কাজের দিন মন ভালো রাখতেই হবে, পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় সারা শরীরে লাল ছোপ, যন্ত্রণা! কোন জিনগত রোগে আক্রান্ত কিম কার্দাশিয়ান 'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল মিলেছে বাইডেনের সমর্থন, তবে মনোনয়ন পেতে হবে এখনও, কী বলছেন কমলা হ্যারিস?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.