বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজলের সঙ্গে সেলফি যিশুর, পার্টিতে যোগ আমির আলি, কুব্রাদের, অন্দরের ছবি ভাইরাল

কাজলের সঙ্গে সেলফি যিশুর, পার্টিতে যোগ আমির আলি, কুব্রাদের, অন্দরের ছবি ভাইরাল

সুপর্ণ ভার্মার পার্টির অন্দরের ছবি

পরিচালক সুপর্ণ ভার্মার পার্টিতে চাঁদের হাট। হাজির ছিলেন কাজল, যিশু, আমির আলির মতো অভিনেতা এবং ছবির অন্যান্য কলাকুশলীরা। শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে পার্টি থেকে কাজলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন যিশু সেনগুপ্ত। দেখুন-

অভিনেত্রী কাজলের ডেবিউ সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’। পরিচালকের আসনে সুপর্ণ ভার্মা। সিরিজের নাম-ভূমিকায় অভিনয় করছেন কাজল। এই সিরিজের কলাকুশলীদের সঙ্গে নিয়ে সদ্য একটি পার্টির আয়োজন করেছেন পরিচালক। পার্টির অন্দরের ছবি হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সুপর্ণ ভার্মার পার্টিতে চাঁদের হাট। হাজির ছিলেন কাজল, যিশু, আমির আলির মতো অভিনেতা এবং ছবির অন্যান্য কলাকুশলীরা। শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে পার্টি থেকে কাজলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন যিশু সেনগুপ্ত। সাদা-কালো পোশাক পরে দেখা মেলে কাজলের। যিশু পরেছিলেন কালো শার্ট-প্যান্ট। ছবিগুলি ইনস্টা স্টোরিতে রি-পোস্ট করেছেন কাজল।

আরও পড়ুন: লাল গাউনে আগুন মালাইকা, কালোতে পাওয়ার কাপল সুজান-আরসালান, সবাই হাজির কোথায়

<p>সুপর্ণ ভার্মার পার্টি থেকে ছবি</p>

সুপর্ণ ভার্মার পার্টি থেকে ছবি

পুরো টিমের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন আমির আলি। কাজল, যিশু সেনগুপ্তর পাশাপাশি ছবিতে শিবা চাড্ডা, কুব্রা সইয়ত এবং আরও অনেককে দেখা গিয়েছে। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘হ্যাঁ, আমরা শীঘ্রই আসছি। আর এত সুন্দর একটা সন্ধ্যে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ পরিচালক সুপর্ণ ভার্মাকে’।

আমেরিকান কোর্টরুম সিরিজগল্প অবলম্বনে তৈরি হবে ‘দ্য গুড ওয়াইফ’। আমেরিকান সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জুলিয়ানা মার্গুলিস। এখানে সেই চরিত্রে দেখা মিলবে কাজলের। মোট সাতটি সিজন রয়েছে আমেরিকান সিরিজটির। ২০০৯ থেকে শুরু করে ২০১৬ পর্যন্ত চলেছিল সিরিজটি।

আসন্ন এই সিরিজে এক গৃহবধূর চরিত্রে দেখা যাবে কাজলকে। স্বামী জেলে যাওয়ার পর আবার আইনজীবী হিসেবে কাজ শুরু করেন তিনি। ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে এই সিরিজ। উল্লেখ্য, আমির আলিকে ব্ল্যাক উইডোজ এবং নকশালবাড়ির মতো সিরিজে দেখা গিয়েছে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.