বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল গাউনে আগুন মালাইকা, কালোতে পাওয়ার কাপল সুজান-আরসালান, সবাই হাজির কোথায়

লাল গাউনে আগুন মালাইকা, কালোতে পাওয়ার কাপল সুজান-আরসালান, সবাই হাজির কোথায়

মুম্বইয়ের ইভেন্টে মালাইকা অরোরা, সুজান খান এবং আরসালান গনি। (ছবি: বরিন্দর চাওলা)

মালাইকা অরোরা, সুজান খান এবং আরসালান গোনির পাশাপাশি মাহিপ কাপুর, সীমা সাজদেহ এবং আরও অনেক সেলিব্রিটি স্টাইলিশ লুকে একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন।

শনিবার মুম্বইয়ের এক অনুষ্ঠানে বলিউড তারকাদের চাঁদের হাট। লাল গাউনে গ্ল্যামারাস অবতারে হাজির অভিনেত্রী মালাইকা আরোরা। বলি ডিভার থেকে চোখ সরছে না ভক্তদের। মালাইকার ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। ‘ফ্যাবিউলাস লাইফ অফ বলিউড ওয়াইভস’ মাহীপ কাপুর, সীমা সাজদেহ, অভিনেতা কুণাল কাপুর, ইন্টেরিয়র ডিজাইনার সুজান খান এবং বয়ফ্রেন্ড আরসালান গোনিও অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

কালো পোশাক, বাদামী হিল এবং একটি চঙ্কি বেল্ট পরে এ দিন দেখা মিলেছে সুজান খানের। ভেন্যুতে যাওয়ার আগে পাপারাজ্জিদের জন্য পোজ দেন তাঁরা। অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান। প্রাক্তন এই দম্পতির দুই পুত্র সন্তান- রেহান এবং হৃদান। বর্তমানে আরসালান গোনিকে ডেট করছেন সুজান। হৃতিক ডেট করছেন সাবা আজাদকে।

অভিনেতা কুনাল কাপুর সাদা পোশাকে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। শনিবারের ইভেন্টে মাহিপ কাপুর এবং সীমা সাজদেহকেও একসঙ্গে দেখা গিয়েছে। দুজনেই কালো পোশাক পরেছিলেন। আরও পড়ুন: নিউ ইয়র্কের রাস্তায় শাড়ি-স্নিকার্সে মোহময়ী তাপসী, কার সঙ্গে ঘুরছেন

<p>মালাইকা অরোরা, মাহিপ কাপুর, সীমা সাজদেহ, কুণাল কাপুর, সুজান খান এবং আরসালান গোনি</p>

মালাইকা অরোরা, মাহিপ কাপুর, সীমা সাজদেহ, কুণাল কাপুর, সুজান খান এবং আরসালান গোনি

অভিনেতা সঞ্জয় কাপুরকে বিয়ে করেছেন মাহিপ কাপুর। পেশায় জুয়েলারি ডিজাইনার তিনি। অভিনেতা-প্রযোজক সোহেল খানের সঙ্গে বিবাহিত সীমা সাজদেহ। তিনি একজন ফ্যাশন ডিজাইনার। ভাবনা পান্ডে এবং নীলম কোঠারির সঙ্গে করণ জোহরের নেটফ্লিক্স শো ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস-এ দেখা গিয়েছে তাঁদের।

সাম্প্রতিক ইভেন্টে গোলাপি গাউনে সকলের নজর কেড়েছেন মালাইকা। চুল খোপা বাঁধা, হাতে ক্লাচ নিয়ে বেশ গ্ল্যামারাস দেখাচ্ছে অভিনেত্রীকে। ফ্যাশন সেন্সের জন্য হামেশাই চর্চায় থাকেন তিনি।

মালাইকাকে সম্প্রতি গুরু রানধাওয়ার ‘তেরা কি খেয়াল’ মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে। গত বছর, রিয়ালিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ দিয়ে তাঁর ওটিটি আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের জন্য় প্রায়শই চর্চায় থাকেন অভিনেত্রী। অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাইকার। আরবাজ এবং মালাইকার একমাত্র পুত্র সন্তানের নাম আরহান খান। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন আরহান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বয়ফ্রেন্ড অর্জুন কাপুরকে নিয়ে খোলামেলা কথা বলেছেন মালাইকা। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে তাঁর রসায়ন সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, 'অর্জুন ওঁর বয়সের তুলনায় অনেক পরিণত বলেই আমি মনে করি। অর্জুনের মধ্যে একটা সুন্দর মন রয়েছে। ও সঙ্গীর প্রতি যত্নশীল আবার একই সঙ্গে ও একজন স্বাধীনচেতা পুরুষ। আজকাল ওঁর মতো পুরুষ মানুষ খুব কমই খুঁজে পাওয়া যায়।’

প্রসঙ্গত ১৯৯৮-সালে ভালোবেসেই আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। দীর্ঘ ১৮ বছর পর দাম্পত্য জীবনে ইতি টানেন দুজনে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Kerala vs Goa) Live Updates: ব্যাটে-বলে চমকে দিয়ে পূজারাদের রঞ্জি থেকে ছিটকে দিলেন সাই, শেষ চারে তামিলনাড়ু চিনি খেলে হতে পারে মানসিক সমস্যাও! দেখা দিতে পারে মারাত্মক বিপদ 'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল…', হঠাৎ কেন বলছেন করিনা তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates: ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.