বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan Mullick-Jisshu Sengupta : 'যিশুর সঙ্গে আর না' মেদিনীপুরে গিয়ে হোটেলে একঘরে থাকার অভিজ্ঞতা জানান কাঞ্চন…

Kanchan Mullick-Jisshu Sengupta : 'যিশুর সঙ্গে আর না' মেদিনীপুরে গিয়ে হোটেলে একঘরে থাকার অভিজ্ঞতা জানান কাঞ্চন…

যীশু-কাঞ্চন

'দরজা খুলে বাইরে যেতেই ও মুখের উপর দরজা বন্ধ করে দিল। আমি পাগলার মতো দরজায় লাথি মারছি, আর ও ইন্টারকমে ফোন করে বলছে, আমি যিশু বলছি, দুটো জলের বোতল পাঠিয়ে দিন এখনই। মেদিনীপুরের জনার্দনবাবু এসে ওভাবে দেখে বলছে একী কাঞ্চন!

যিশু সেগুপ্তের সঙ্গে কোনওভাবেই কোনওরকম বাজি লড়তে নারাজ কাঞ্চন মল্লিক। কাঞ্চনের মুখে এমন কথা শুনেই কেন, জিগ্গেস না করে থাকতে পারলেন না সঞ্চলক শাশ্বত চট্টোপাধ্যায়। আর তাতে কাঞ্চন যা বললেন, তাতে কেউ-ই হাসি চাপতে পারেননি। আর এসব কথা একসময় শাশ্বত চট্টোপাধ্যায়ের শো 'অপুর সংসার'-এ এসে বলেছিলেন বর্তমানের অভিনেতা, বিধায়ক কাঞ্চন মল্লিক। যেটি কিনা ২০১৭-তে সম্প্রচারিত হয়। সম্প্রতি ভাইরাল ভিডিয়োতে উঠে এসেছে শোয়ের অংশ।

সেখানে কাঞ্চন বলেন, যিশুর সঙ্গে তিনি টানা ৫ বছর শো করেছেন। একবার মেদিনীপুরে শো করে ফিরে সেখানকার হোটেলে উঠেছেন। রাতটা সেখানেই কাটাতে হবে তাঁদের। সেদিনের ঘটনাক্রম বর্ণনা করতে করতে কাঞ্চল বলেন, ‘ফাঁকা হোটেল, একটা ঘরে দরজা বন্ধ করে দুজনেই ক্লান্ত হয়ে বসে আছি। হঠাৎই উনি ছোটবেলার পোশাকে চলে গেলেন। বলল, বস খেলাধুলো করা ছেলে। আমি বললাম জানি। তখন বলল, এই যে কালীঘাটের ছেলে, ক্ষমতা থাকবে ৫০০ টাকার বাজি, দরজা খুলব, করিডরে যাব, চলে আসব। আমি বললাম করে দেখা। ওমনি দরজা খুলে বাইরে একবার দেখে নিয়ে করিডরে গিয়ে এই তো আমি বলেই চলে এল। তারপর আমি রেগে নিয়ে বললাম, কালীঘাটের ছেলে বললি, ওমনি আমিও ওভাবে দরজা খুলে বাইরে যেতেই ও মুখের উপর দরজা বন্ধ করে দিল। আমি পাগলার মতো দরজায় লাথি মারছি, আর ও ইন্টারকমে ফোন করে বলছে, আমি যিশু বলছি, দুটো জলের বোতল পাঠিয়ে দিন এখনই। মেদিনীপুরের জনার্দনবাবু এসে ওভাবে দেখে বলছে একী কাঞ্চন! আমি তখন না বলে চিৎকার করছি। তারপর ও দরজা খুলল। আমি আর ওর সঙ্গে বাজিতে যাব না।’

কাঞ্চনের মুখে এসব কথা শুনে শাশ্বত বলেই ফেললেন এত খুলে বোধহয় কেউ উত্তর দেয়নি। এরপরই পাশ থেকে সৌরভ দাস বললেন, চুমু খেতে ইচ্ছা করছে। যেমন বলা তেমনি কাজ।

সেদিন র‌্যাপিড ফায়ার রাউন্ডে শাশ্বত কাঞ্চনকে জিগ্গেস করেন, সৃজিত মুখার্জি না হরনাথ চক্রবর্তী। কাঞ্চন মল্লিক বলেন হরনাথ চক্রবর্তীকেই বেছে নেব, উনি থিয়েটার থেকে অনেককে তুলে এনে ছবিতে সুযোগ দিয়েছেন। উনিই আমাকে ডেকে নিয়ে একটা ছবিতে কাজ দিয়েছিলেন, পরে যদিও সেই দৃশ্যটি বাদ যায়। কিন্তু উনি আমায় আবারও সুযোগ দিয়েছিলেন। সেদিন এমনই নানান প্রশ্নের মজাদার উত্তর দেন কাঞ্চন মল্লিক।

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 13 ওভার শেষে West Indies-র স্কোর 150/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.