বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: ‘শোভন-বৈশাখী লাইট’! হাত ধরে হাঁটছেন কাঞ্চন-শ্রীময়ী, করছেন থুতনি ধরে আদর, মিল পোশাকেও

Kanchan-Sreemoyee: ‘শোভন-বৈশাখী লাইট’! হাত ধরে হাঁটছেন কাঞ্চন-শ্রীময়ী, করছেন থুতনি ধরে আদর, মিল পোশাকেও

কাঞ্চন-শ্রীময়ীর ফোটোশ্যুট। (ছবি-instagram.com/sreemoyeechattoraj)

রাস উৎসব হোক বা কালীপুজো, অথবা তৃণমূলের মঞ্চ, আজকাল একসঙ্গেই থাকেন কাঞ্চন আর শ্রীময়ী। তাঁদের সম্প্রতি হওয়া এক ফোটোশ্যুটও ঝড় তুলল সোশ্যালে। আর তা দেখে তুলনা চলছে শোভন আর বৈশাখীর সঙ্গে। 

গত কয়েকদিনে বারবার চর্চায় এসেছেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। নেটপাড়ার ধারণা, দুজনে প্রেম করছেন। যদিও তা মানতে নারাজ দুই তারকাই। ওদিকে, বছর দুয়েক আগে কাঞ্চন-পত্নী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় সরাসরি তুলেছেন ‘পরকিয়ার অভিযোগ’।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের হয়ে ফোটোশ্যুট করলেন কাঞ্চন-শ্রীময়ী। দুজনের সম্পর্কের রসায়ন ধরা পড়ল স্পষ্ট করে। কখনও কাঞ্চনের হাতটা শক্ত করে ধারে আছেন শ্রীময়ী, কখনও ঘাড়ে মাথা রাখছেন। আবার চর্চিত প্রেমিকার গাল ধরে আদরও করে দিতে দেখা গেল কাঞ্চনকে।

আরও পড়ুন: দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, ‘রাজ’ পরিবারে সুখবর, ছেলে না মেয়ে?

আরও পড়ুন: ‘ভাগ্যিস আবির বিখ্যাত হওয়ার আগে বিয়ে হয়!’, শরীর নিয়ে কটাক্ষ, মুখ খুললেন নন্দিনী

পোশাকেও রাখলেন চমক। কখনও লাল-কালো বা হলুদ-সবুজে তৈরি করলেন কনট্রাস্ট তো আবার কখনও একই রঙের জামা পরে টুইনিং করতেও ভুললেন না। তবে নেটিজেনদের কাছেই এটাই এখন চর্চার বিষয়। তুলনা হল শোভন বৈশাখীর সঙ্গে।

কমেন্টে একজন লিখলনে, ‘শোভন বৈশাখী লাইট’। আপরজন কমেন্ট করলেন, ‘এক শোভন-বৈশাখী কম ছিল, এরাও এখন এসে জুটেছে সার্কাস দেখাতে।’

আরও পড়ুন: সপ্তাহখানেক বাদেই বিয়ে, সৌম্যকে নিয়ে কোথায় হানিমুনে যেতে চান সন্দীপ্তা?

শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম ট্রোল হয় না। দুজনেই ভেঙে যাওয়া বিয়ে থেকে বেরিয়ে এসেছেন। প্রাক্তন স্বামী মনোজিতের থেকে ডিভোর্স হাতে পেয়ে গিয়েছেন বৈশাখী। আদালতে চলছে শোভন আর রত্নার ডিভোর্সের মামলা। তবে দুজন দীর্ঘ সময় ধরে আছেন একসঙ্গে, করছেন সহবাস। আইনি সইসাবুদ না হলেও, মা দুর্গার সামনে বৈশাখীর মাথায় সিঁদুর পরিয়ে দিয়েছিলেন শোভন। এমনকী বৈশাখী-মনোজিতের সন্তান মহুলও থাকেন শোভনের সঙ্গেই।

আরও পড়ুন: ‘পালিয়ে বিয়ে’ রানি-আদিত্যর, ১ বছর থাকেন হোটেলে! ‘মাকে মিথ্যে বলে…’, ফাঁস করণের

তবে সম্পর্কে শিলমোহর দেননি কাঞ্চন বা শ্রীময়ীর কেউই। যদিও আজকাল সব অনুষ্ঠানেই তাঁদের দেখা যায় একসঙ্গে। তা সে রাস উৎসব হোক বা কালীপুজো। তৃণমূলের বিধায়ক কাঞ্চন। আজকাল শ্রীময়ীও সঙ্গে করে পৌঁছন রাজনীতির মঞ্চে। এখানেই শেষ নয়, পুজোয় মুক্তি পাওয়া রক্তবীজে পুলিশ অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল কাঞ্চনকে। আর সেই সিনেমার সাফল্য-পার্টিতে কাঞ্চনকে সঙ্গ দিয়েছিলেন শ্রীময়ী।

তবে কাঞ্চন প্রসঙ্গে উঠলেই শ্রীময়ী কখনও বলেছেন ‘বন্ধু’ তো কখনও বলেছেন ‘শিক্ষক’! তবে তা মানতে নারাজ নেটপাড়া। এখন দেখার যতটা রটেছে, ভবিষ্যতে তেমনটাই কিছু ঘটে নাকি!

বায়োস্কোপ খবর

Latest News

'বন্দুক নিয়ে উঠছে…', আঙুল দিয়ে দেখাতেও পুলিশ পাত্তা দেয়নি, ট্রাম্পকাণ্ডে অভিযোগ তৃণমূলকে ভোট না দিলে কেটে দেওয়া হবে লক্ষ্মীর ভাণ্ডার, হুঁশিয়ারি তৃণমূল নেতার সমুদ্রের পাড়ে স্বস্তিকা-কন্যা অন্বেষা! বিশেষত্ব সানগ্লাসে, দাম কত এটির? ২১ জুলাই 'গণতন্ত্র হত্যা দিবস' পালন করবে BJP, ২২ জুলাই CESC অভিযান হাওড়া-বর্ধমান কর্ড লাইনের ধারে পাঁচিল তুলল রেল, সুরক্ষায় তৈরি হল বেড়া IND vs ZIM 5th T20I Live: শেষ ম্যাচে টস হারলেন গিল, দলে ফিরলেন রিয়ান-মুকেশ আম্বানির ছেলের বিয়েতে আমন্ত্রিত জিতের নায়িকা, কেমন সাজবেন সুস্মিতা? টসে জিতল Zimbabwe , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| অঙ্কে তুখোর, পুরস্কারও পেয়েছেন, সেই যুবকই খুন করতে চেয়েছিলেন ট্রাম্পকে,কে তিনি? ৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.