বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra-Malti: চেটে চেটে আইস্ক্রিম খাচ্ছে মালতী, মেয়ের ‘কিউট’ ছবি পোস্ট করে কী জানালেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra-Malti: চেটে চেটে আইস্ক্রিম খাচ্ছে মালতী, মেয়ের ‘কিউট’ ছবি পোস্ট করে কী জানালেন প্রিয়াঙ্কা

আইস্ক্রিম খাচ্ছে খুদে মালতী

Malti Marie enjoying ice cream: এবার মেয়ের আরেকটি নতুন ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আইসক্রিমের স্বাদ উপভোগ করছেন মালতী।

প্রায়শই মেয়ে মালতীর আদুরে ছবি শেয়ার করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মালতীর দুষ্টু-মিষ্টি ছবি দেখতে ভালোবাসেন নেটিজেনরাও। হোলি উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়া যখন ভারতে আসেন, তখন মেয়ের অনেক ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছিলেন দেশি গার্ল। এবার মেয়ের আরেকটি নতুন ছবি শেয়ার করেছেন তিনি।

মালতীর ছবি

আইসক্রিমের স্বাদ উপভোগ করছেন মালতী। চোখে সাদা ফ্রেমের চশমা পরে সে। মালতী অন্য হাতে একটা চামচ রয়েছে। দেখে মনে হচ্ছে, চকোলেট আইসক্রিম খেতে পছন্দ করে প্রিয়াঙ্কার মেয়ে। মালতীকে চেটেপুটে আইসক্রিম উপভোগ করেতে দেখা যাচ্ছে। খুদের ছবি দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: ৮২-তে পা রাখলেন জিতেন্দ্র, দুই নাতি, তুষার-একতার সঙ্গে পালন করলেন জন্মদিন, কাটলেন কেক

আরও পড়ুন: কেন পর্দা থেকে সরে অন্তরালে চলে যান সুচিত্রা সেন! আসল সত্যিটা কী, একবার জানিয়েছিলেন মুনমুন

আইস্ক্রিম খাচ্ছে খুদে মালতী
আইস্ক্রিম খাচ্ছে খুদে মালতী

প্রিয়াঙ্কার আগামী কাজ

প্রিয়াঙ্কা চোপড়ার হাতে রয়েছে অনেক ছবি। হোলির ছুটির পর শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। গত মাসেই তিনি তার নতুন হলিউড ছবির ঘোষণা দিয়েছিলেন। এই ছবির নাম 'দ্য ব্লাফ'। এতে হলিউড অভিনেতা কার্ল আরবানের সঙ্গে কাজ করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এক নারী জলদস্যুর গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি। এই ছবিতে জলদস্যু চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এটি প্রযোজনা করবেন অ্যান্টনি রুশো, অ্যাঞ্জেলা রুশো, জো রুশো এবং মাইকেল ডিস্কো।

আরও পড়ুন: ‘আগামী দশ বছরে ১০০টি আদিবাসী স্কুল..’, দাদাগিরির মঞ্চে মধুরিমার এই গল্প শুনলে গায়ে কাঁটা দেবে

২০২১ সালে ফারহান আখতার তিন কন্যেকে নিয়ে রোড ট্রিপের ছবি ‘জি লে জারা’ ঘোষণা করেছিলেন। জানানো হয়েছিল লিড রোলে অভিনয় করবেন আলিয়া-ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কা। পাশাপাশি এই ছবি দিয়েই বলিউডে কামব্যাক করার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু মাঝে বিভিন্ন সূত্রে জানা গিয়েছিল, প্রিয়ঙ্কা চোপড়ার জীবনে এসেছে কন্য সন্তান আসার পর, তাকে দেখাশোনা করার জন্য 'জি লে জারা' ছবি থেকে সরে যাচ্ছেন অভিনেত্রী। জানা গিয়েছিল প্রিয়ঙ্কা চোপড়া ছবি থেকে সরে যাওয়ার পর তাঁর জায়গায় অন্য অভিনেত্রীর খোঁজও করেছিলেন ফারহান আখতার এবং প্রযোজক রিতেশ সিধওয়ানি।

২০২৩ সালে ভ্যারাইটিকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবি পিছানোর কারণ প্রসঙ্গে ফারহান জানান, ‘আমাদের তারিখ নিয়ে সমস্যা হচ্ছে। বিশেষ করে হলিউডের ধর্মঘট যা ঘটল তা প্রিয়াঙ্কার তারিখগুলিকে সব ঘেঁটে দিয়েছে। এবং সব মিলিয়ে একটা গোলমালের মধ্যে ফেলেছে। আমি বিশ্বাস করতে শুরু করেছি, ছবির নিজস্ব একটা ভাগ্য আছে। তাই যখন হবে, তখন দেখা যাবে।’ যদিও হিন্দুস্তান টাইমসের সূত্রের খবর, প্রিয়াঙ্কার নাকি এই ছবির চিত্রনাট্য পছন্দ হয়নি। সৃজনশীল মতভেদের কারণেই সরে দাঁড়িয়েছেন পিগি চপস।

বায়োস্কোপ খবর

Latest News

পুরসভার নয়া ভবনের রঙ নীল-সাদার বদলে হল লালচে, দ্রুত সরানো হবে একাধিক বিভাগ মুক্তি পেল অনুষা-ঋতব্রত জুটির 'হেমন্তের অপরাহ্ন' ছবির ট্রেলার! বড়বাজারের মেহতা বিল্ডিংয়ে দাউ দাউ করে আগুন, ছুটে এলেন দমকলমন্ত্রী কাটমানি না দিতে পারায় রূপশ্রীর আবেদন বাতিল! BDO’র কাছে অভিযোগ দৃষ্টিহীন বাবার কমোডের ভিতরে ঢুকে ছিল বিশাল কোবরা, সামনে যেতেই কী ঘটল-ভিডিয়ো বিয়ের পরই নতুন বউকে দামি গাড়ি উপহার দিলেন জাহির, সোনাক্ষীর এই গাড়ির দাম জানেন? অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা আর ৪ দিন পর থেকেই ভাগ্যে সোনার চমক ৩ রাশির! মান-সম্মান থেকে অর্থলাভে লাকি কারা? ‘৫ নম্বর জাতীয় পুরস্কার পাকা…’, ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনা,কবে আসছে এমার্জেন্সি শুধু বাংলাদেশের থেকে সেমির টিকিটই নয়, শাকিবের থেকে বিশ্বরেকর্ডও কেড়ে নিলেন রশিদ

T20 WC 2024

অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.