বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana-Madhavan: মাধবনের কাছেই ফিরলেন! লিখলেন ‘আমার প্রিয় ম্যাডি…’, কী জানালেন কঙ্গনা?

Kangana-Madhavan: মাধবনের কাছেই ফিরলেন! লিখলেন ‘আমার প্রিয় ম্যাডি…’, কী জানালেন কঙ্গনা?

কঙ্গনা-মাধবন

আর এবার পছন্দের অভিনেতা সহকর্মীর সঙ্গে সেলফি পোস্ট করলেন 'কুইন'। লেখেন, ‘আমার পছন্দের অভিনেতা ম্যাডির কাছে দারুণ একটা চিত্রনাট্যের জন্য ফিরে আসা।’ এর আগে তনু ওয়েডস মনু (২০১১) এবং এর সিক্যুয়েল তনু ওয়েডস মনু রিটার্নস (২০১৫) তে একসঙ্গে কাজ করেছিলেন কঙ্গনা-মাধবন।

'তনু ওয়েডস মনু'র সেই জনপ্রিয় জুটি। কঙ্গনা আর মাধবন। সিরিজে কঙ্গনা-মাধবনের রসায়নে মুগ্ধ হয়েছিলেন সিনেমাপ্রেমী দর্শক। সেই জনপ্রিয় কঙ্গনা-মাধবনের জুটিই আবারও ফিরছে। কঙ্গনা নিজেই এর আগে ছবির সেটে মহরৎ-এর ছবি দিয়েছিলেন। জানা গিয়েছিল, প্যান-ইন্ডিয়া সাইকোলজিক্যাল থ্রিলারের জন্য জুটি বেঁধেছেন কঙ্গনা-মাধবন।

আর এবার পছন্দের অভিনেতা সহকর্মীর সঙ্গে সেলফি পোস্ট করলেন 'কুইন'। লেখেন, ‘আমার পছন্দের অভিনেতা ম্যাডির কাছে দারুণ একটা চিত্রনাট্যের জন্য ফিরে আসা।’ এর আগে তনু ওয়েডস মনু (২০১১) এবং এর সিক্যুয়েল তনু ওয়েডস মনু রিটার্নস (২০১৫) তে একসঙ্গে কাজ করেছিলেন কঙ্গনা-মাধবন। দুটি ছবিই ছিল সুপারহিট। এর আগে চিত্রনাট্য পড়ার ছবিও পোস্ট করেছিলেন কঙ্গনা। 

আরও পড়ুন-সেদিন হৃদস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল, হার্ট অ্যাটাকের পর এখন কেমন আছেন? নিজেই জানালেন শ্রেয়স তালপাড়ে

আরও পড়ুন-মধ্যপ্রাচ্যের বদলে গোয়া! রকুল-জ্যাকির বিয়ের কার্ড ভাইরাল, বিয়েতে কারা থাকবেন?

<p>কঙ্গনা-মাধবন</p>

কঙ্গনা-মাধবন

অভিনেত্রী জানিয়েছিলেন, চেন্নাইয়ে ছবিটির নির্মাণ কাজ শুরু হয়েছে। গত নভেম্বরে টুইটারে ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, ‘চেন্নাইয়ে আমরা আমাদের নতুন সিনেমার শুটিং শুরু করেছি, এটা একটা সাইকোলজিক্যাল থ্রিলার। আরও বিস্তারিত শীঘ্রই জানাব।’ কঙ্গনা-মাধবন জুটির এই ছবির পরিচালনা করেছেন করছেন থালাইভি পরিচালক বিজয়। 

এর আগেও এই পরিচালকের সঙ্গে কাজ করেছেন 'কুইন। কঙ্গনার থালাইভি- ছবির পরিচালক ছিলেন বিজয়। কঙ্গনা তাই লিখেছিলেন, বিজয়ের সঙ্গে আবারও কাজ করার ব্যাপারে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি জানান, 'প্রিয় বিজয় স্যার থালাইভির অবিশ্বাস্য অভিজ্ঞতার পর আবারও আপনার গৌরব উপভোগ করতে পেরে আনন্দিত। ধন্যবাদ স্যার'।

জানা যাচ্ছে কঙ্গনা-মাধবনের এইটানটান উত্তেজনায় ভরা মনস্তাত্ত্বিক থ্রিলারটি হিন্দি ও তামিল দুটি ভাষায় মুক্তি পেতে চলেছে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাংলার 'খলিস্তানি' বিতর্কের আঁচ পঞ্জাবে, BJP-র বিরুদ্ধে তোপ অমৃতসরের গুরুদ্বারের ছবিতে কয়টি ৮ দেখতে পাচ্ছেন? ৫ সেকেন্ডে চাই জবাব! রইল অপটিক্যাল ইলিউশনের মজা আর কোনও ঝুঁকি নয়- এবার বিমানে নিজের জলের বোতল নিয়েই উঠলেন ময়াঙ্ক আগরওয়াল জনিকে অনুপ্রাণিত করাই আমাদের কাজ- বেয়ারস্টোকে নিয়ে আলাদা করে ভাবছেন না ম্যাকালাম স্থানীয় ক্রিকেট ম্যাচে ষাঁড়ের তান্ডব, পালিয়ে বাঁচলেন ক্রিকেটাররা- ভিডিয়ো 'হিন্দি-উর্দু চলবে না, সরকারি চাকরিতে চাই শুধু বাংলা', ভাষা দিবসে চিঠি মমতাকে ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল বিয়ে হল বিগ বস ওটিটি জয়ী দিব্যার! অভিনেতা প্রেমিককে ছেড়ে ধরলেন ব্যবসায়ীর হাত এক হাতেই ছক্কা হাঁকাচ্ছেন বাবর! বিশ্ব ক্রিকেটে ঋষভকে মনে করালেন স্পেনের তারকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.