বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: পরিচালক বলেছিলেন না, কঙ্গনা স্পষ্ট করলেন তনু ওয়েডস মনু ৩ আসছেই! ব্যাপারটা কী?

Kangana Ranaut: পরিচালক বলেছিলেন না, কঙ্গনা স্পষ্ট করলেন তনু ওয়েডস মনু ৩ আসছেই! ব্যাপারটা কী?

শাহরুখের পর এবার কঙ্গনার ছবিতে বিজয় সেতুপতি?

Kangana Ranaut on Tanu Weds Manu 3: বিজয় সেতুপতির সঙ্গেই আগামী ছবিতে কাজ করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। একই সঙ্গে জানালেন শীঘ্রই তিনি তনু ওয়েডস মনু ৩ নিয়ে আসছেন।

মুক্তি পেল কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবি তেজস। ২৭ অক্টোবর, শুক্রবার মুক্তি পেল এই ছবি। এখানে অভিনেত্রীকে এয়ার ফোর্সের অফিসার তেজস গিলের চরিত্রে দেখা যাচ্ছে। আগামীতেও একাধিক দুর্দান্ত প্রজেক্ট নিয়ে আসছেন অভিনেত্রী। এর আগেই অভিনেত্রী জানিয়েছিলেন যে তাঁর প্রযোজিত এবং অভিনীত ছবি এমারজেন্সি এখন নয় ২০২৪ সালে মুক্তি পাবে কারণ ২০২৩ সালের শেষের দিকে তাঁর একাধিক ছবি আসবে।

কী কী জানালেন কঙ্গনা?

IMDb কে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা জানান তাঁর আগামী ছবিটি একটি থ্রিলার ছবি হতে চলেছে। সেখানে তাঁর বিপরীতে দেখা যাবে বিজয় সেতুপতিকে। এছাড়াও অভিনেত্রীকে জনপ্রিয় বাঙালি থিয়েটার কর্মী নটী বিনোদিনীর চরিত্রেও দেখা যেতে চলেছে শীঘ্রই। এই ছবির কথা তিনি ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছেন। তবে ভাবছেন কি এতটুকুই? একেবারেই না। চমক দিয়ে অভিনেত্রী তাঁর আরও একটি ছবির কথা ঘোষণা করলেন। তাঁকে আগামীতে তনু ওয়েডস মনু ৩ ছবিতেও দেখা যাবে। হ্যাঁ, এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ভাগ আসছে।

আরও পড়ৃুন: দীপিকার সঙ্গে প্রথম যেভাবে দেখা হয়েছিল ঠিক সেভাবেই মোলাকাত অনুস্কার সঙ্গে? রণবীরের কথায় হাসছে নেটপাড়া

আরও পড়ৃুন: 'পরীক্ষার মতো টেনশন হচ্ছে', সৌরভের প্রশ্নের ভয়ে জুবুথুবু জগদ্ধাত্রী টিম! বিজয়ায় বাজি মারলেন কারা?

যদিও অভিনেত্রী যতই বলুন না কেন তনু ওয়েডস মনু ৩ আসছে, এই ছবির পরিচালক আনন্দ এল রাই কিন্তু আগে জানিয়েছিলেন যে সেটা হচ্ছে না। ফলে এখন এটা স্পষ্ট নয় যে এই ছবির পরিচালক হিসেবে আনন্দকে দেখা যাবে নাকি অন্য কেউ থাকবেন। একই সঙ্গে এটাও স্পষ্ট নয় যে আর মাধবনই মুখ্য পুরুষ ভূমিকায় অভিনয় করবেন কিনা।

তেজস প্রসঙ্গে

তেজস ছবিটির পরিচালনা করেছেন সর্বেশ মেওয়ারা। তিনি এই ছবির হাত ধরেই ডেবিউ করলেন। এখানে কঙ্গনা ছাড়াও আছেন অংশুল চৌহান, বীণা নায়ার, বরুণ মিত্র, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

রবির সকালে মাইলস্টোন ছুঁল ইসরো! তৃতীয় পরীক্ষাতেও সফল RLV 'পুষ্পক' যৌন হেনস্থা মামলায় বিপুল জরিমানা কোকাকোলার উত্তরাধিকারী আলকির! অঙ্কটা কত জানেন? সুইজারল্যান্ডে আছে আরও এক ভারত, ভাইরাল ভিডিয়ো দেখে চমকে গেলেন নেটিজেন পালকের মতো নেমে এল ‘পুষ্পক’, সফল হল চূড়ান্ত অবতরণ, ইসরোর টুপিতে নয়া পালক টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বুধাদিত্য রাজযোগে পদোন্নতি ও অগ্রগতি হবে ৩ রাশির, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ৭ ম্যাচের ৭টিতেই হার, ঋদ্ধিমানদের সেমিফাইনালে তুলে বিদায় নিল মনোজ তিওয়ারির দল কী আশ্চর্য, এই জায়গার মানুষ কখনও বন্ধ করেন না টিভি! সারা রাতও চালিয়ে রাখেন কেন ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে সকলেরই সমান অংশীদারিত্ব রয়েছে, বিধানসভা ভোটে শরিকি ঝামেলার আগেই কৌশলী সঞ্জয় রাউত

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.